Virat Kohli: দঃ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে হটাৎই দল ছাড়লেন বিরাট! কিন্তু কেন?

Virat Kohli: দক্ষিণ আফ্রিকা থেকে দেশে ফিরতে হচ্ছে বিরাট কোহলিকে! কারণ ব্যক্তিগত

হাইলাইটস:

  •  চার দিন আগেই টেস্ট সিরিজ খেলার জন্য মুম্বাই থেকে দঃ আফ্রিকার উদ্দেশ্যে রওনা দেন বিরাট
  •  বিশ্বকাপ ফাইনালের পর দঃ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে ২২ গজে ফেরার কথা তাঁর
  •  কিন্তু তার আগেই দল ছেড়ে দেশে ফিরছেন কোহলি

Virat Kohli: বিশ্বকাপ ফাইনালের পর এখনও জাতীয় দলের জার্সি গায়ে মাঠে ফেরেননি বিরাট কোহলি। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজ (IND vs SA Test Series) থেকে ২২ গজে ফেরার কথা কোহলির। চার দিন আগেই টেস্ট সিরিজ খেলার জন্য মুম্বাই থেকে দঃ আফ্রিকার উদ্দেশ্যে রওনা দেন তিনি। কিন্তু হঠাৎই ফ্যামিলি এমার্জেন্সির জন্য তড়িঘড়ি দক্ষিণ আফ্রিকা থেকে দেশে ফিরতে হচ্ছে বিরাট কোহলিকে (Virat Kohli Return to India From South Africa Due To Personal Reasons)।

We’re now on WhatsApp – Click to join

ক্রিকবাজের একটি প্রতিবেদন অনুযায়ী, দঃ আফ্রিকায় টেস্ট সিরিজে নামার আগে প্রস্তুতি শুরু করে দিয়েছিলেন বিরাট কোহলি। কিন্তু খবর পান পারিবারের কোনও জরুরি কারণে তাঁর পাশে থাকাটা দরকার। তাই দেশে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন কোহলি। তবে ঠিক কী কারণে দল ছেড়ে দেশে ফিরতে হচ্ছে বিরাটকে সে বিষয়ে এখও কিছুই জানা যায়নি।

ভারতীয় টেস্ট দল দঃ আফ্রিকায় নিজেদের মধ্যে তিন দিনের ম্যাচ খেলছে। ওই ম্যাচে কোহলি খেলছেন না। কিন্তু টেস্ট শুরু হওয়ার কয়েকদিন আগেই ফের দেশে ফেরায় টেস্ট সিরিজে কোহলিকে দেখা যাবে কিনা তা নিয়ে প্রশ্ন থেকে যাচ্ছে। তবে বিসিসিআই সূত্রে জানা গেছে, প্রথম টেস্ট শুরুর আগেই আবার দলের সঙ্গে যোগ দেবেন বিরাট।

প্রসঙ্গত, বিশ্বকাপ ফাইনালের পর পরিবারের সাথে সময় কাটিয়েছেন বিরাট কোহলি। লন্ডনে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মাকে একসঙ্গে দেখাও গিয়েছে। একইসঙ্গে বিরুষ্কার দ্বিতীয় সন্তান নিয়ে রয়েছে জল্পনা। তাই কী ফ্যামিলি এমার্জেন্সির কারণে দেশে ফিরছেন বিরাট তা নিয়ে উদ্বেগে রয়েছেন অনুগামীরাও।

ক্রিকেট দুনিয়ার গুরুত্বপূর্ণ বিষয়ে আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.