Virat Kohli: জোর ধাক্কা টিম ইন্ডিয়ার! পরের দুটো টেস্ট ম্যাচেও খেলবেন না বিরাট কোহলি?

Virat Kohli: ব্যক্তিগত কারণের জন্য পরের দুটো টেস্ট ম্যাচেও দেখা যাবে না কোহলিকে

 

হাইলাইটস:

  • ব্যক্তিগত কারণের জন্য ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুটি টেস্ট ম্যাচ থেকে নিজের নাম সরিয়ে নিয়েছিলেন বিরাট কোহলি
  • এবার জানা যাচ্ছে পরের দুটো টেস্ট ম্যাচেও দেখা যাবে না কোহলিকে
  • কিন্তু মনে করা হচ্ছে শেষ টেস্ট ম্যাচে বিরাটকে আবারও টিম ইন্ডিয়ার জার্সিতে দেখা যাবে

Virat Kohli: ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলছে রোহিত শর্মার দল। এবার এই টেস্ট সিরিজে বড়সড় ধাক্কা খেতে চলেছে টিম ইন্ডিয়া। আগেই জানা গিয়েছিল, ‘ব্যক্তিগত কারণে’-এর জন্য সিরিজের প্রথম দুটো ম্যাচে খেলবেন না বিরাট কোহলি। তবে এবার শোনা যাচ্ছে, তাঁর এই বিশ্রামের মেয়াদ আরও বাড়তে চলেছে। সূত্র মারফত জানা যাচ্ছে, সিরিজের পরবর্তী দুটো ম্যাচেও তিনি খেলবেন না।

ইএসপিএন ক্রিকইনফোর তরফে একটি প্রতিবেদনে এমন কথাই জানানো হয়েছে। প্রতিবেদন অনুসারে, ব্যক্তিগত কারণের জন্য পরবর্তী দুটো ম্যাচ থেকেও বিশ্রাম চাইতে পারেন বিরাট কোহলি। উল্লেখ্য, এই সিরিজের প্রথম দুটো ম্যাচে ভারত এবং ইংল্যান্ড দুই দলই একটি করে ম্যাচ জিতেছে।

We’re now on WhatsApp – Click to join

সিরিজের শেষ ম্যাচে কী খেলবেন কোহলি?

ইংল্যান্ডের বিরুদ্ধে পরবর্তী তিন ম্যাচের জন্য খুব শীঘ্রই ভারতীয় ক্রিকেট স্কোয়াড ঘোষণা করা হবে বলেই জানা যাচ্ছে। ভারত এবং ইংল্যান্ডের মধ্যে তৃতীয় টেস্ট ম্যাচটি রয়েছে আগামী ১৫ই ফেব্রুয়ারি। এই ম্যাচটি আয়োজন করা হয়েছে রাজকোটে।

এরপর সিরিজের চতুর্থ ম্যাচটি খেলা হবে রাঁচিতে। এই ম্যাচটি ২৩শে ফেব্রুয়ারি থেকে শুরু হবে। আর এই সিরিজের শেষ অর্থাৎ পঞ্চম টেস্ট ম্যাচটি শুরু হবে আগামী ৭ই মার্চ থেকে। এই ম্যাচটি আয়োজন করা হয়েছে ধর্মশালায়। সূত্রের খবর, সিরিজের শেষ অর্থাৎ পঞ্চম টেস্ট ম্যাচে কিং কোহলি টিম ইন্ডিয়ায় কামব্যাক করতে পারেন।

এর আগে ব্যক্তিগত কারণে প্রথম ২টি টেস্ট ম্যাচ খেলতে পারেননি বিরাট

ভারত এবং ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের এই টেস্ট সিরিজের প্রথম ম্যাচটি শুরু হয়েছিল ২৫শে জানুয়ারি থেকে। ম্যাচটি শুরু হওয়ার ঠিক তিনদিন আগে অর্থাৎ ২২শে জানুয়ারি বিসিসিআই-এর তরফে জানানো হয় যে, ব্যক্তিগত কারণের জন্য এই সিরিজের প্রথম দুটি টেস্ট ম্যাচে বিরাট কোহলি খেলতে পারবেন না।

সেই সময় অবশ্য হায়দ্রাবাদ টেস্ট ম্যাচ খেলার জন্য কোহলি ভারতীয় ক্রিকেট দলে যোগও দিয়েছিলেন। কিন্তু কয়েকদিন পর তিনি নিজের নাম প্রত্যাহারও করে নেন। তখন বিসিসিআই-এর পক্ষ থেকে বিরাটের অনুপস্থিতি নিয়ে একটাও কথা বলা হয়নি। এমনকি সমর্থকদের কাছেও এই ব্যাপারে কোনও মন্তব্য করতে বারন করা হয়েছিল। শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়ি তিনি নাকি বাবা হতে চলেছেন। সম্প্রতি একটি ভিডিও ইন্টারভিউতে এবি ডিভিলিয়ার্স এই ব্যাপারে খোলসা করেছেন। তবে বিরাট বা অনুষ্কা কেউই অবশ্য এই ব্যাপারে মুখ খোলেননি।

ক্রিকেট দুনিয়ার গুরুত্বপূর্ণ বিষয়ে আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.