Virat Kohli-Anushka Sharma: শুধু সাফল্যের নয় ব্যর্থতাতেও বিরাটের পাশে অনুষ্কা, হারের পর স্বামী বিরাটকে সান্ত্বনা দেওয়ার ছবি ভাইরাল

Virat Kohli-Anushka Sharma: বিরাটের লেডি লাক, চিয়ার লিডার, সাপোর্ট সিস্টেম সবই তাঁর স্ত্রী অনুষ্কা

হাইলাইটস:

  • বিশ্বকাপ ফাইনালে অজিদের কাছে হেরে বিধ্বস্ত টিম ইন্ডিয়া
  • ভারতীয় ক্রিকেটার চোখের জলও ধরা পড়েছে ক্যামেরার লেন্সে
  • ব্যর্থতার পর বুকে জড়িয়ে বিরাটকে সান্ত্বনা অনুষ্কার

Virat Kohli-Anushka Sharma: রবিবার ছিল ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ ফাইনাল ম্যাচ। মুখোমুখি ছিল ভারত বনাম অস্ট্রেলিয়া। ভারত এবারের বিশ্বকাপ শুরু করেছিল অস্ট্রেলিয়াকে হারিয়ে। শুরুটা ভালো হলেও তৃতীয়বার বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন অধরাই থেকে গেল ভারতের। সারা বিশ্বকাপ জুড়ে দুর্ধর্ষ ফর্মে ছিল রোহিতের টিম ইন্ডিয়া। বিরাট থেকে শামি সকলেই ছিলেন দুর্দান্ত ফর্মে।

তবে ফাইনালের দিন অজি বধ করতে ব্যর্থ ভারত। বিশ্বকাপ ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হারার পর বিধ্বস্ত ভারতীয় ক্রিকেট দলের পাশে রয়েছেন তাঁদের পরিবার। তবে শুধু পরিবারই নয়, ১৪০ কোটি ভারতীয়ও গর্ব বোধ করছেন তাঁদের জন্য। বিশ্বকাপ জেতা না হলেও সারা টুর্নামেন্টে ভারতের দুর্দান্ত পারফরম্যান্সে খুশি ভারতবাসী।

তবে যতই হোক প্রতিটি ক্রিকেটারেরই স্বপ্ন থাকে বিশ্বকাপ জেতার। সম্ভবত বিরাট কোহলির এবং রোহিত শর্মার এটিই ছিল শেষ বিশ্বকাপ। ফলে ফাইনালে হারার পর বিরাট, রোহিত, সিরাজ, শামির চোখে দেখা গেল জল। টুপির আড়ালে হারের ক্ষত ঢাকার আপ্রাণ চেষ্টা চালাতে দেখা গিয়েছিল বিরাটকে৷ শেষপর্যন্ত স্ত্রী অনুষ্কার কাঁধে মাথা রেখেই সেই ক্ষত ঢাকলেন তিনি৷

২০০৩-এর ইতিহাস যেন আবারও মনে করিয়ে দিল ১৪০ কোটি ভারতীয়কে। এদিন আহমেদাবাদে ঠিক যেন ২০ বছর আগের ওয়ান্ডারার্সের অভিশপ্ত স্মৃতিই আরও বেশি তাজা হয়ে গেল। এদিন ম্যাচ শেষে প্লেয়ার অফ দ্য টুর্নামেন্ট হয়েও সংবাদ মাধ্যমের মুখোমুখি হননি বিরাট কোহলি। তবে পুরস্কার নিতে যাওয়ার সময়ও তাঁর চোখে মুখে হারের ক্ষত স্পষ্ট। ঠিক এইসময় স্বামীর পাশে থাকতে দেখা গেল অনুষ্কাকে। বুকে জড়িয়ে ধরে বিরাটকে সাহস জোগালেন তিনি৷ আর এখন এই ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। নেটজনতা মনে করছেন, এই সময় অনুষ্কা ছাড়া হয়তো বিরাটকে কেউ সামলাতে পারবেন না। বড্ড ভেঙে পড়েছেন যে। নিজের নামে একের পর এক রেকর্ড গড়েও বিশ্বকাপ হাতে তোলা হল না আর।

এদিন রোহিত শর্মা যখন আউট হলেন সেই সময় বিরাট কোহলির দিকেই তাকিয়ে ছিলেন ১৪০ কোটি ভারতীয়। কারণ ভারতের ক্রিকেট টিম যখনই বিপদে পড়েছে সেই সময় সে ব্যক্তিটি একাই লড়াই চালিয়ে গেছেন তিনিই হলেন বিরাট কোহলি। তবে অজি অধিনায়ক প্যাট কমিন্সের বলে বিরাট আউট হওয়ার পরেই মন ভাঙতে শুরু করে ভারতীয় ভক্তদের।

উল্লেখ্য, এবারের বিশ্বকাপে খুব একটা মাঠে দেখা যায়নি অনুষ্কাকে। শোনা যাচ্ছে তিনি অন্তঃসত্ত্বা। তাই হয়তো বেশি ট্রাভেল করছেন না এখন। তবে সেমিফাইনাল এবং ফাইনালে তিনি মাঠে উপস্থিত ছিলেন। গলা ফাটাতেও দেখা গেছে বিরাট এবং ভারতীয় টিমের জন্য। তবে গতকাল ছবিটা অন্যরকম ছিল। শুধু ভালো দিন নয়, স্বামীর খারাপ দিনেও যে তিনি একইভাবে পাশে আছেন তা আবারও প্রমান করে দিলেন অনুষ্কা।

ওডিআই বিশ্বকাপ সংক্রান্ত সমস্ত আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.