SRH vs PBKS IPL 2024: শশাঙ্ক-আশুতোষের ৬৬ রানের পার্টনারশিপও জেতাতে পারল না পাঞ্জাবকে, ২ রানে ম্যাচ জয় হায়দরাবাদের

SRH vs PBKS IPL 2024: রুদ্ধশ্বাস ম্যাচে পঞ্জাব কিংসকে ২ রানে হারিয়ে আইপিএল ২০২৪-এর তৃতীয় জয় পেল সানরাইজার্স হায়দরাবাদ

 

হাইলাইটস:

  • ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে ২০ ওভারে ১৮২ রান তোলে হায়দরাবাদ
  • লক্ষ তাড়া করতে নেমে ১৮০ রানে থেমে যায় পাঞ্জাব কিংসের ইনিংস
  • পাঞ্জাবের দুই ব্যাটার শশাঙ্ক ও আশুতোষ মিলে শেষ ওভারে ২৬ রান করলেও ২ রানে হারে পাঞ্জাব

SRH vs PBKS IPL 2024: পাঞ্জাব কিংসকে ২ রানে পরাস্ত করে আইপিএল ২০২৪-এর তৃতীয় জয় পেল সানরাইজার্স হায়দরাবাদ। প্রথমে ব্যাট করতে নেমে ১৮২ রান করে হায়দরাবাদের ব্যাটাররা। দলের হয়ে সর্বোচ্চ ৬৪ রানের ইনিংস খেলেন নীতিশ কুমার রেড্ডি। লক্ষ তাড়া করতে নেমে ১৮০ রানে থেমে যায় পাঞ্জাব কিংসের ইনিংস। পাঞ্জাবের গত ম্যাচের জয়ের নায়ক শশাঙ্ক সিং ও আশুতোষ শর্মা মিলে ফের একবার হারা ম্যাচ জেতানোর চেষ্টা চালালেও তীরে এসে তরী ডোবে পাঞ্জাব কিংসের।

মঙ্গলবার টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন পাঞ্জাব কিংস অধিনায়ক শিখর ধওয়ান। টস হেরে ব্যাট করতে নেমে ইনিংসের শুরু থেকেই নিয়মিত ব্যবধানে উইকেট পরতে থাকে সানরাইজার্স হায়দরাবাদের। দলের কোনও তারকা ব্যাটারই রান না পেলেও একা লড়াই চালান নীতিশ কুমার রেড্ডি। ৩৭ বলে ৬৪ রানের দুর্ধর্ষ ইনিংস খেলে একা পাঞ্জাবকে টানেন তিনি। এছাড়া ২৫ রান করেন আবদুল সামাদ। ২০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে স্কোরবোর্ডে ১৮২ রান তোলে হায়দরাবাদ। পঞ্জাবের হয়ে সর্বোচ্চ ৪টি উইকেট নেন পেসার অর্শদীপ সিং।

We’re now on WhatsApp – Click to join

সানরাইজার্সের দেওয়া লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা ভাল হয়নি পাঞ্জাব কিংসেরও। মাত্র ২০ রানে ৩ উইকেটের পতন হয় পঞ্জাবের। সেখান থেকে কিছুটা লড়াই করেন স্যাম কুরান ও সিকন্দর রাজা। কুরান ২৯ রান ও রাজা ২৮ রানের ইনিংস খেলেন। শেষের দিকে পাঞ্জাবের হারা ম্যাচ জয়ের দোরগোড়ায় নিয়ে এসেও শেষ রক্ষা করতে পারেননি শশাঙ্ক সিং ও আশুতোষ শর্মা।

শেষ ওভারে পাঞ্জাব কিংসের জয়ের জন্য প্রয়োজন ছিল ২৯ রান। শেষ ওভারে জয়দেব উনাদকাটের ওভারে ২৬ রান নেন আশুতোষ শর্মা ও শশাঙ্ক সিং। ২ রানে ম্যাচ জেতে হায়দরাবাদ। ২৫ বল খেলে ৪৬ রানে অপরাজিত থাকেন শশাঙ্ক সিং এবং ১৫ বল খেলে ৩৩ রানে অপরাজিত থাকেন আশুতোষ শর্মা।

আইপিএল সংক্রান্ত সমস্ত তথ্য পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.