Shah Rukh Khan World Cup Final: ‘তোমরাই দেশের গর্ব’, বিধ্বস্ত টিম ইন্ডিয়ার পাশে থাকার বার্তা কিং খানের

Shah Rukh Khan World Cup Final: ম্যাচ হারার পর বিরাট-রোহিতদের জন্য বিশেষ বার্তা শাহরুখের

হাইলাইটস:

  • ফাইনালে অজি বধ অধরা টিম ইন্ডিয়ার
  • বিধ্বস্ত টিম ইন্ডিয়ার পাশে এসে দাঁড়িয়েছেন শাহরুখ
  • বিরাট-রোহিতদের জন্য বিশেষ বার্তাও দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়

Shah Rukh Khan World Cup Final: ১৯শে নভেম্বর দীর্ঘ ১২ বছর পর ভারত বিশ্বকাপ জিতবে সেই আশাতেই বুক বেঁধেছিল ১৪০ কোটি ভারতবাসী। তবে এদিন সরবমতীর তির স্বপ্নভঙ্গের রাতের সাক্ষী থাকল টিম ইন্ডিয়ার। সারা টুর্নামেন্ট জুড়ে দুর্ধর্ষ পারফরম্যান্স করেও অস্ট্রেলিয়ার কাছে বিজয় রথ থেকে গেল ভারতের।

এদিন মাঠে যেমন ছিলেন কিং কোহলি, তেমনই গ্যালারিতেই ভারতের সাপোর্টে উপস্থিত ছিলেন কিং খান। হারের পর ইন্ডিয়া টিমের বিধ্বস্ত চেহারা নিজের চোখে দেখেছেন তিনি। অজি অধিনায়ক প্যাট কামিক্স আগেই বলেছিলেন, মাঠে উপস্থিত ১ লক্ষ ৩০ হাজার মানুষকে চুপ করানোই তাঁদের লক্ষ্য। আর করেও দেখালেন তিনি। মাথা নত করে চোখে জল নিয়ে নরেন্দ্র মোদী স্টেডিয়াম ছাড়ল বিরাট-রোহিতরা।

এদিন গোটা বলিউড উপস্থিত ছিল ভারতের তৃতীয়বার বিশ্বচ্যাম্পিয়ন হওয়া দেখার জন্য। তবে সে জয় অধরাই থেকে গেল টিম ইন্ডিয়ার। ফলে গোটা বলিউড এবার টিম ইন্ডিয়ার সাপোর্টে এগিয়ে এসেছেন। একথা সত্যি যে, ফাইনাল ম্যাচ হারলেও সারা টুর্নামেন্ট জুড়ে ভারতের ধারে কাছে ছিল না কোনও টিমই। যার ফলে ১৪০ কোটি ভারতীয় গর্ব বোধ করছেন তাঁদের ক্রিকেটারদের নিয়ে।

চোখে জল এবং হতাশা নিয়ে যখন টিম ইন্ডিয়া স্টেডিয়াম ছাড়ল তখন তাঁদের পাশে এসে দাঁড়িয়েছে গোটা দেশ। এবার সোশ্যাল মিডিয়ায় টিম ইন্ডিয়ার জন্য কলম ধরলেন কিং খান। পরিবারের সঙ্গে গ্যালারিতে বসে এদিন ফাইনাল ম্যাচ দেখেছেন কিং খান। চোখের সামনে ভারতের হার দেখে তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন, “এই গোটা টুর্নামেন্টে ভারতীয় দল যেভাবে খেলেছে তা অত্যন্ত সম্মানের। তাঁদের দৃঢ় মনোভাব এবং খেলার প্রতি একগ্রতাও প্রশংসনীয়। খেলার জগতে হার-জিত তো থাকবেই। খারাপ দিন আসতেই পারে। দুর্ভাগ্যবসত সেটা আ জই এসেছে। তবুও বলব অসংখ্য ধন্যবাদ টিম ইন্ডিয়া। ক্রিকেটে দুনিয়ায় আমাদের দেশ ভারতের যে অবদান তাতে আমরা অত্যন্ত গর্বিত। তোমাদের জন্য ভালোবাসা আর শ্রদ্ধা রইল। তোমরাই আমাদের দেশকে গর্বিত করেছো।”

উল্লেখ্য, ২০০৩-এর হারের বদলাটা এবারেও পূরণটা হল না টিম ইন্ডিয়ার। ফের হলদে আভায় ফ্যাকাশে নীল। ২০১১ সালে বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার স্বাদটা এবারেও অধরাই থেকে গেল। ১২ বছর পরও ঘরের মাঠে কাপ আসার স্বপ্নটা স্বপ্নই রয়ে গেল। এবারে বিশ্বকাপ জেতার দৌড়ে প্রথম স্থানেই ছিল ভারত। তাই হয়তো ১৪০ কোটি ভারতীয় ২০১১-এর ফ্ল্যাশব্যাকে চলে গিয়েছিল। দুঃস্বপ্নের রাতের যন্ত্রণায় কাতর হয়েও তাঁদের প্ৰিয় ক্রিকেটারদের পাশে এসে দাঁড়িয়েছেন দেশবাসী।

ওডিআই বিশ্বকাপ সংক্রান্ত সমস্ত আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.