PM Modi-Team India: বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার দৌড়ে হেরে যাওয়ার পর বিরাট-রোহিতদের মনোবল চাঙ্গা করতে ড্রেসিংরুমে হাজির প্রধানমন্ত্রী

PM Modi-Team India: সারা টুর্নামেন্টে ভারতীয় দলের দুর্দান্ত পারফরম্যান্সের প্রশংসা করলেন তিনি

 

হাইলাইটস:

  • টানা ১০টি ম্যাচ জিতে ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হার স্বীকার করতে হল ভারতকে
  • হারের পর একেবারেই ভেঙে পড়েন বিরাট-রোহিতরা
  • ভারতীয় ক্রিকেটারদের মনোবল চাঙ্গা করতে ড্রেসিংরুমে পৌঁছে যান প্রধানমন্ত্রী

PM Modi-Team India: রবিবারের রাতটা হওয়ার কথা ছিল অন্যরকম। সারা দেশ বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার উচ্ছ্বাসে মেতে থাকার কথা ছিল। তবে শেষ অবধি সমস্ত ছবিটা পাল্টে গেল। ভারতের মাটিতে দাঁড়িয়েই ভারতের থেকে বিশ্বকাপ ছিনিয়ে নিল অস্ট্রেলিয়া। সারা টুর্নামেন্টে দুর্দান্ত পারফরম্যান্স করেও বিশ্বকাপ জেতার স্বপ্ন অধরাই থেকে গেল ভারতের।

১৪০ কোটির স্বপ্নভঙ্গের পাশাপাশি ভেঙে পড়েছেন আমাদের প্ৰিয় ক্রিকেটারাও। বিরাট, রোহিত, সিরাজ এবং শামির চোখের জল ক্যামেরার লেন্সে ধরা পড়েছে। এই সময় তাঁদের পাশে এসে দাঁড়িয়ে সমগ্র দেশবাসী। আর দেশবাসী যখন তাঁদের সঙ্গে রয়েছেন তখন আর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীই বা পিছিয়ে থাকেন কি করে!

ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হেরে ভারতীয় দল যখন বিধ্বস্ত তখন ড্রেসিংরুমে গিয়ে ভারতীয় খেলোয়াড়দের মনোবল বাড়ানোর চেষ্টা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ভেঙে পরা টিম ইন্ডিয়ার পাশে যে প্রধানমন্ত্রী রয়েছেন তা আবারও প্রমান করলেন তিনি। রোহিত, বিরাটের হাত ধরে তাঁদের বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্সের জন্য পুরো ইন্ডিয়া টিমকে বাহবা দেন প্রধানমন্ত্রী।

ভারতীয় দলও প্রধানমন্ত্রীর থেকে এইরকম সহযোগিতা পেয়ে কিছুটা শক্ত হওয়ার চেষ্টা করে। সত্যি বলতে ভারতীয় ক্রিকেটারদের কান্নাভরা মুখগুলি দেখে ১৪০ কোটি ভারতীয়ের হৃদয় সম্পূর্ণ ভেঙে গিয়েছে। রোহিত তো চোখে জল নিয়ে মাঠ থেকে বেরিয়ে সোজা ডেসিং রুমে চলে যান। বিরাট তাঁর কান্না লুকোনোর চেষ্টা করে টুপি আড়াল করে। মহম্মদ সিরাজ তো মাঠের মধ্যে কেঁদে ফেলেন। তাঁকে বুকে আগলে রাখেন জসপ্রীত বুমরাহ। আবার অস্ট্রেলিয়ার জয়ের পরে জাদেজা একদিকের স্টাম্প মাটিতে ফেলে দেন। যা দেখে কিছুতেই কান্না সামলাতে পারছেন না কোটি-কোটি ভারতীয়।

একজন ভারতীয় হয়ে দেশকে ভালোবাসা যেমন একদিকে তেমন মাঠের মধ্যে ওই ১৫-২০ জন যে ভাবে প্রাণপণ চেষ্টা চালিয়ে গেছেন তাঁদের লড়াইকে স্যালুট জানাতেই এবং তাঁদের পাশে দাঁড়াতেই ভারতের ড্রেসিংরুমে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মনোবল বাড়ানোর চেষ্টা করেন ভারতীয় ক্রিকেটারদের। মহম্মদ শামিকে বুকে জড়িয়ে ধরে তাঁর পারফরম্যান্সের প্রশংসা করেন প্রধানমন্ত্রী। যা দেখে আপ্লুত সমগ্র দেশবাসী।

ওডিআই বিশ্বকাপ সংক্রান্ত সমস্ত আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.