Mahendra Singh Dhoni: “আমরা ভারত থেকেই শুরু করতে চাই’’, ভ্রমণের উইশলিস্ট তৈরি করতে গিয়ে জানালেন মহেন্দ্র সিং ধোনি!

Mahendra Singh Dhoni: ভ্রমণ প্রসঙ্গে প্রথমে নিজের দেশ ঘুরে দেখার বার্তা দিলেন মহেন্দ্র সিং ধোনি!

 

হাইলাইটস:

  •  ভারতবর্ষের সৌন্দর্যের স্বাদ নিতে হয়তো অনেকেই ব্যর্থ
  •  সেখানে মোদীর লাক্ষাদ্বীপ ঘুরে আসার আহ্বান নিয়ে মলদ্বীপের মন্ত্রীরা বিদ্বেষমূলক মন্তব্য করেছেন
  •  এরই মাঝে নিজের দেশ ঘুরে দেখার বার্তা বিশ্বজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির

Mahendra Singh Dhoni: ক্রিকেটের সৌজন্যে নানা দেশে যেতে হয়েছে ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে। তবে নানা দেশ গেলেও বেড়ানোর ইচ্ছে পূরণ হয়নি। এমনটাই জানালেন মহেন্দ্র সিং ধোনি। এর জন্য উইশলিস্টও তৈরি করে ফেলেছেন মাহি। সম্প্রতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশবাসীকে আহ্বান জানান, বিদেশের বদলে সকলের উচিত একবার লাক্ষাদ্বীপ ঘুরে আসা। এই নিয়ে অবমাননাকার মন্তব্য করে বিতর্ক সৃষ্টি করেন মলদ্বীপের একাধিক মন্ত্রী। এরই মাঝে ধোনির বার্তা, আগে দেশ ঘুরে দেখতে চাই। বিস্তারিত জেনে নিন আজকের প্রতিবেদনে।

We’re now on WhatsApp – Click to join

ভারতবর্ষ দেশ ঠিক কতটা সুন্দর, হয়তো অনেকেই সেই স্বাদ নিতে ব্যর্থ। বিদেশ ভ্রমণই যেন বেশি পছন্দ। সেখানে নরেন্দ্র মোদীর আহ্বান নিয়ে মলদ্বীপের মন্ত্রীরা বিদ্বেষমূলক মন্তব্য করেছেন। যার নিন্দা করেছেন মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর, যুবরাজ সিং, বীরেন্দ্র সেওয়াগ, ভেঙ্কটেশ প্রসাদের মতো ক্রিকেটাররাও। নিজের দেশের সৌন্দর্যও উপভোগ করার জন্য ভারতীয়দের আবেদন করেছেন। এ বার বার্তা দিলেন বিশ্বজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

সোশ্যাল মিডিয়ায় এক ভিডিয়ো বার্তায় মহেন্দ্র সিং ধোনি বলেন, ‘আমি অনেক দেশেই গিছি, কিন্তু সেটা ছুটি কাটাতে নয়। ক্রিকেটের সৌজন্যে বিভিন্ন দেশে যেতে হয়েছে। সেখানকার প্রাকৃতিক দৃশ্য দেখার সেই অর্থে সুযোগ হয়নি। ক্রিকেটেই মূল ফোকাস ছিল। আমার স্ত্রী (সাক্ষী) খুবই বেড়াতে ভালবাসে। আমাদের এ বার সময় বের করে ভ্রমণে বেরোনোর পরিকল্পনা রয়েছে। আমরা নিজের দেশ দিয়েই শুরুটা করতে চাই। ভ্রমণের জন্য আমাদের দেশে প্রচুর জায়গা রয়েছে, সেগুলো আগে ঘুরে দেখতে চাই। তারপর অন্য জায়গার কথা ভাবব।’

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেও আইপিএলে খেলছেন মহেন্দ্র সিং ধোনি। গত সংস্করণে হাঁটুর চোট নিয়েও পুরো টুর্নামেন্টে খেলেন তিনি। তারপরই অস্ত্রোপচার হয় তাঁর। আগামী আইপিএলেও খেলবেন তা আগেই নিশ্চিত করেছেন। ইতিমধ্যেই প্রস্তুতিও শুরু করে দিয়েছেন চেন্নাই সুপার কিংসের (CSK) অধিনায়ক।

ক্রীড়া জগতের সমস্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.