Jasprit Bumrah: বাবা হলেন জসপ্রীত বুমরা! এশিয়া কাপ চলাকালীন পৃথিবীতে ভূমিষ্ঠ জুনিয়র বুমরা

Jasprit Bumrah: সোশ্যাল মিডিয়ায় অভিভাবক হওয়ার সুখবর জানালেন ভারতীয় দলের পেসার

হাইলাইটস:

  • সোমবার সকালে বুমরা-পত্নী এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন
  • সমাজ মাধ্যমে সেই সুখবর দিয়েছেন বুমরা
  • অভিভাবক হওয়ার পর শুভেচ্ছায় ভাসছেন জসপ্রীত বুমরা এবং সঞ্জনা গণেশন

Jasprit Bumrah: বাবা হতে চলেছেন বুমরা, রবিবার সন্ধ্যে থেকেই এ খবর ছড়িয়ে পড়েছিল। এশিয়া কাপের জন্য দলের সঙ্গে শ্রীলঙ্কায় ছিলেন জসপ্রীত বুমরা। রবিবার হটাৎই দেশে ফেরেন ক্রিকেটার। তখনই তাঁর দেশে ফিরে আসার কারণ জানা গিয়েছিল। সুখবরও পাওয়া গেল খুব তাড়াতাড়ি। সোমবার সকালেই এক্স পোস্টে বুমরা দম্পতি জানালেন, এক পুত্রসন্তানের অভিভাবক হয়েছেন তাঁরা। সেই পোস্টের সাথে সদ্যোজাতর হাতের ছবি শেয়ার করেছেন ভারতীয় দলের পেসার।

ইতিমধ্যেই ছেলের নামও ঠিক করে ফেলেছেন বুমরা দম্পতি। এক্স পোস্টে সুখবর জানিয়ে বুমরা লিখেছেন, “আমাদের ছোট্ট পরিবার বড় হয়েছে এবং আমাদের হৃদয় কল্পনার থেকেও বেশি পরিপূর্ণ! আজ সকালে আমাদের পুত্র সন্তান পৃথিবীতে এসেছে। অঙ্গদ জাসপ্রিত বুমরাহকে এই পৃথিবীতে স্বাগত। জীবনের এই নতুন অধ্যায় শুরুর জন্য তর সইছে না।” ২০২১ সালে গাঁটছড়া বাঁধেন জসপ্রীত বুমরা ও সঞ্জনা গণেশন। বিবাহের দু’বছর পর নতুন অতিথি এল তাঁদের জীবনে।

শুভেচ্ছায় ভরে গেছেন বুমরা দম্পতি। বুমরার আইপিএল দল মুম্বই ইন্ডিয়ান্সের পক্ষ থেকে তাঁদের অভিনন্দন জানানো হয়েছে। পাশাপাশি হার্দিক পান্ডিয়া, সূর্যকুমার যাদবের মত ভারতীয় দলের বেশ কিছু ক্রিকেটারও তাঁদের অভিনন্দন জানিয়েছেন। বাদ যাননি ক্রিকেটারদের স্ত্রীরাও। বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা, রোহিত শর্মার স্ত্রী ঋতিকা সচদে শুভেচ্ছা জানিয়েছেন। বুমরা দম্পতির উদ্দেশ্যে সুন্দর বার্তা লিখেছেন যুবরাজ সিংয়ের স্ত্রী হেজেল কিচ। যুবি-পত্নী লিখেছেন, “দারুণ খবর। অল নাইট ফিডিং ক্লাবে তোমাদের স্বাগত। সময়টাকে উপভোগ করো। খুব তাড়াতাড়ি এই সময়টা কেটে যায়।”

এই রকম আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.