IPL 2025 Mega Auction Date: আইপিএল ২০২৫-এর মেগা নিলামের তারিখ সংক্রান্ত বড় খবর সামনে এসেছে! কখন এবং কোথায় মেগা নিলাম অনুষ্ঠিত হতে পারে জেনে নিন

IPL 2025 Mega Auction Date
IPL 2025 Mega Auction Date

IPL 2025 Mega Auction Date: আইপিএল ২০২৫-এর মেগা নিলাম সংক্রান্ত একটি গুরুত্বপূর্ণ তথ্য সামনে এসেছে

 

হাইলাইটস:

  • আইপিএল ২o২৫ এর মেগা নিলামের বিষয়ে বড় তথ্য জানা গিয়েছে
  • নভেম্বরের শেষ সপ্তাহ বা ডিসেম্বরের প্রথম সপ্তাহে মেগা নিলামের আয়োজন করা হতে পারে
  • মেগা নিলামের আগে খেলোয়াড়দের রিলিজ ও রিটেনের তালিকাও প্রকাশ করা হবে

IPL 2025 Mega Auction Date: IPL 2025 এর মেগা নিলাম সংক্রান্ত একটি গুরুত্বপূর্ণ তথ্য সামনে এসেছে। এবার আইপিএলের মেগা নিলাম নভেম্বরের শেষ সপ্তাহ বা ডিসেম্বরের প্রথম সপ্তাহে অনুষ্ঠিত হতে পারে। একটি রিপোর্ট অনুযায়ী, ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড শীঘ্রই এই বিষয়ে একটি আপডেট দিতে পারে। মেগা নিলামের আগে খেলোয়াড়দের রিলিজ ও রিটেনের তালিকাও প্রকাশ করা হবে। তার আগে বিসিসিআইও নতুন রিটেন নিয়ম জারি করবে।

We’re now on WhatsApp – Click to join

আইএএনএস-এর একটি খবর অনুযায়ী, বিসিসিআই মেগা নিলামের জন্য প্রস্তুতি নিচ্ছে। নভেম্বরের শেষ সপ্তাহ বা ডিসেম্বরের প্রথম সপ্তাহে এর আয়োজন করা হতে পারে। আগামী কয়েক দিনের মধ্যে খেলোয়াড়দের ধরে রাখার নতুন নিয়ম ঘোষণা করা হতে পারে। আইপিএলের প্রথম মেগা নিলাম ২০১৪ সালে হয়েছিল। দ্বিতীয় মেগা নিলাম হয়েছিল ২০১৮ সালে। এখন পর্যন্ত, গত ১০ বছরে আইপিএলে মাত্র দুটি মেগা নিলাম অনুষ্ঠিত হয়েছিল। তবে এখন আবারও মেগা নিলাম হতে চলেছে।

We’re now on Telegram – Click to join

তবে মেগা নিলাম কোথায় অনুষ্ঠিত হবে সে বিষয়ে এখনো আনুষ্ঠানিক তথ্য পাওয়া যায়নি। একই সাথে, তারিখগুলি সম্পর্কেও আনুষ্ঠানিকভাবে কোনো তথ্য পাওয়া যায়নি। তবে মিডিয়া রিপোর্ট অনুযায়ী, কলকাতা, ব্যাঙ্গালুরু বা দিল্লিতে মেগা নিলামের আয়োজন করা হতে পারে। আইপিএল ২০২৪-এর নিলাম দুবাইয়ে অনুষ্ঠিত হয়েছিল। অন্যদিকে ২০২৩ সালের আগে দেশেই নিলামের আয়োজন করা হয়েছিল।

Read more:- টেস্ট ক্রিকেটে কয় ধরনের বল ব্যবহার করা হয়? ভারতীয় দল কোন বল ব্যবহার করে? আসুন জানা যাক

আইপিএল মেগা নিলামের আগে খেলোয়াড়দের ধরে রাখার নিয়ম সম্পর্কে ঘোষণা করা হবে। এর উপর নির্ভর করবে কোন দল কতজন খেলোয়াড় ধরে রাখতে পারবে। এই পরিস্থিতিতে অনেক বড় খেলোয়াড়ের দলবদল হতে পারে। রোহিত শর্মা, ঋষভ পান্ত, সূর্যকুমার যাদব এবং জাসপ্রিত বুমরাহকে নিয়ে ইতিমধ্যেই অনেক গুজব ছড়িয়ে পড়েছে। গত মরশুমে মুম্বাইয়ের অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হয় রোহিতকে। তার পরিবর্তে অধিনায়কত্ব দেওয়া হয়েছে হার্দিক পান্ডিয়াকে। এ নিয়ে তীব্র ক্ষুব্ধ হয়েছেন রোহিতের অনুরাগীরাও।

ক্রিকেট দুনিয়ার সমস্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.