IPL 2024 Auction: নিলামে থাকলেও হয়তো অবিক্রিতই থেকে যাবেন এই তারকা প্লেয়াররা! তালিকায় রয়েছে সব চমকে দেওয়া নাম

IPL 2024 Auction: এবার আইপিএলের নিলামে এমন ৫ প্লেয়ার রয়েছে যারা তারকা হলেও অবিক্রিত থেকে যাতে পারেন

 

হাইলাইটস:

  •  চলতি মাসের ১৯ তারিখ দুবাইয়ে বসতে চলেছে আইপিএল ২০২৪ নিলামের আসর
  •  মিনি নিলামে দেশি-বিদেশি মিলিয়ে মোট ৭০ জন ক্রিকেটারকে দলে নিতে পারবে আইপিএলের ১০টি ফ্র্যাঞ্চাইজি
  •  যার জন্য প্রায় ২৬৩ কোটি কোটি টাকা খরচ হবে

IPL 2024 Auction: আগামী ১৯ তারিখ দুবাইয়ে বসতে চলেছে আইপিএল ২০২৪ নিলামের আসর। মিনি নিলামে দেশি-বিদেশি মিলিয়ে মোট ৭০ জন ক্রিকেটারকে দলে নিতে পারবে আইপিএলের ১০টি দল। যার জন্য প্রায় ২৬৩ কোটি কোটি টাকা খরচ হবে। এবারের নিলামে এমন একাধিক তারকা প্লেয়ার রয়েছেন যারা অবিক্রিত থেকে যাতে পারেন। ফর্ম ও বয়সের কারণে তাঁদের দলে নিতে অনীহা দেখাতে পারে ফ্র্যাঞ্চাইজিগুলি। রইল সেই তালিকা।

We’re now on WhatsApp – Click to join

উমেশ যাদব:

দীর্ঘ দিন ধরে ভারতীয় দলের বাইরে রয়েছেন তারকা পেসার উমেশ যাদব। শেষ ২ মরশুম কেকেআরে খেলেছেন। এবার তাঁকে রিলিজ করেছে নাইটরা। খেলার বাইরেও রয়েছেন উমেশ। তারউপর নিলামে নিজের বেস প্রাইজ রেখেছেন ২ কোটি। ফলে এত টাকা খরচ করে উমেশকে কেউ দলে নেবে কিনা সেই নিয়ে প্রশ্ন চিহ্ন থেকেই যাচ্ছে।

কেদার যাদব:

দীর্ঘ বছর কেদার জাতীয় দলের বাইরে। গতবারের নিলামেও অবিক্রিত ছিলেন তিনি। তারপর মাঝপথে তাঁকে দলে নিলেও ফের রিলিজ করেছে আরসিবি। কিন্তু নিলামে ২ কোটি টাকা বেস প্রাইজ রেখেছেন কেদার। ফলে কেদার যাদবকে কোনও ফ্র্যাঞ্চাইজির দলে নেওয়ার সম্ভাবনা খুব কম।

অ্যাঞ্জেলো ম্যাথিউজ:

অবসর ভেঙে বিশ্বকাপে দলে ফিরেছিলেন শ্রীলঙ্কার এই তারকা অলরাউন্ডার। এবার আইপিএলের নিলামে নাম রয়েছে ম্যাথিউজের। ২০১৭ সালে শেষবার আইপিএল খেলেছিলেন তিনি। নিলামে থাকলেও এবার অ্যাঞ্জেলো ম্যাথিউজকে কোনও ফ্র্যাঞ্চাইজির দলে না নেওয়ার সম্ভাবনাই বেশি রয়েছে।

দাসুন শানাকা:

শ্রীলঙ্কা দলের বর্তমান অধিনায়ক দাসুন শানাকা। কিন্তু সাম্প্রতিক সময়ে নিজের ফর্মের ধারেকাছে নেই শ্রীলঙ্কার এই অলরাউন্ডার ক্রিকেটার। আইপিএল নিলামে তাঁর দল না পাওয়ার সম্ভাবনা বেশি।

মুজিবুর রহমান:

২০১৮ সালের আইপিএলে ১৪ উইকেট নিয়ে শিরোনামে এসেছিলেন আফগান স্পিনার মুজিবুর রহমান। কিন্তু তারপর থেকে আর আইপিএলে ধারাবাহিকভাবে পারফর্ম করতে পারেননি এই আফগান স্পিনার। তাই এবার আইপিএলে মুজিবকে কোনও ফ্র্যাঞ্চাইজির দলে না নেওয়ার সম্ভাবনাই বেশি।

আইপিএল সংক্রান্ত গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.