India Vs Bangladesh Test Series: সম্প্রতি বাংলাদেশের বিরুদ্ধে তাদের প্রথম টেস্টের আগে ভারতীয় খেলোয়াড়দের বিমানবন্দর থেকে গাড়িতে উঠতে দেখা গেছে, দেখুন

India Vs Bangladesh Test Series
India Vs Bangladesh Test Series

India Vs Bangladesh Test Series: ইতিমধ্যেই ভারতীয় খেলোয়াড়রা বাংলাদেশের বিরুদ্ধে তাদের প্রথম টেস্টের আগে চেন্নাই পৌঁছেছেন

হাইলাইটস:

  • শুরু হচ্ছে ভারত বনাম বাংলাদেশের প্রথম টেস্ট সিরিজ
  • ভারতীয় খেলোয়াড়দের বিমানবন্দরে দেখা গেছে
  • কোহলি দক্ষিণ আফ্রিকা সফরের পরে প্রথমবারের মতো টেস্ট ফরম্যাটে ফিরছেন

India Vs Bangladesh Test Series: ১৯শে সেপ্টেম্বর শুরু হতে যাওয়া বাংলাদেশের বিরুদ্ধে তাদের প্রথম টেস্টের আগে ভারতীয় খেলোয়াড়রা বৃহস্পতিবার চেন্নাই পৌঁছেছেন।

তারকা খেলোয়াড় জাসপ্রিত বুমরাহ, ঋষভ পন্থ এবং কেএল রাহুলকে বিমানবন্দরে টিমটিকে গাড়িতে উঠতে দেখা গেছে।

অন্যদিকে ক্যাপ্টেন রোহিত শর্মা এবং বিরাট কোহলিও চেন্নাই পৌঁছেছেন। চলতি বছরের জানুয়ারিতে ভারতের দক্ষিণ আফ্রিকা সফরের পর প্রথমবারের মতো টেস্ট ফরম্যাটে ফিরছেন বিরাট কোহলি।

We’re now on WhatsApp- Click to join

ছেলে আকায়ের জন্মের কারণে তিনি ইংল্যান্ডের বিপক্ষে হোম টেস্ট সিরিজ থেকে বেরিয়ে যান।

তার প্রথম টেস্ট অ্যাসাইনমেন্টে, প্রধান কোচ গৌতম গম্ভীর একটি সিরিজ জয় নিশ্চিত করতে চাইবেন।

এমএ চিদাম্বরম স্টেডিয়াম এবং কানপুরের গ্রিন পার্কে নির্ধারিত ম্যাচগুলির সাথে ভারত ও বাংলাদেশ দুই ম্যাচের টেস্ট সিরিজে মুখোমুখি হবে।

যশ দয়াল তার প্রথম ডাক পেয়েছিলেন যখন তারকা উইকেটরক্ষক-ব্যাটার ঋষভ পন্ত ২০২২ সালের ডিসেম্বরে তার দুর্ভাগ্যজনক গাড়ি দুর্ঘটনার পর প্রথমবারের মতো টেস্ট ক্রিকেটে বহু প্রতীক্ষিত ফিরে এসেছেন।

ইনজুরির কারণে ইংল্যান্ড সিরিজের চারটি ম্যাচ মিস করে টেস্ট দলে ফিরেছেন কেএল রাহুলও। তারকা পেসার জসপ্রিত বুমরাহও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এর ফাইনালে ম্যাচজয়ী স্পেলের পর প্রথমবারের মতো ভারতীয় দলে প্রত্যাবর্তন করবেন।

রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাডেজা, অক্ষর প্যাটেল এবং কুলদীপ যাদবের স্পিন অ্যাটাক ব্যাট ও বল উভয় ক্ষেত্রেই অবদান রাখবে।

We’re now on Telegram- Click to join

পাকিস্তানের মাটিতে ঐতিহাসিক সিরিজ জয়ের পেছনেই সিরিজে নামবে বাংলাদেশ।

কুঁচকিতে চোট পাওয়ায় পাকিস্তানের বিপক্ষে খেলা স্কোয়াডে ইনক্যাপড ব্যাটার জাকের আলি ইনজুরিতে পড়া পেসার শরিফুল ইসলামের স্থলাভিষিক্ত হয়েছেন।

রোহিত শর্মার নেতৃত্বাধীন দলের জন্য, বাংলাদেশের বিরুদ্ধে এই দুই ম্যাচের সিরিজের পর নিউজিল্যান্ডের ভারত সফরে তিনটি টেস্টের জন্য ১৬ই অক্টোবর থেকে শুরু হবে।

Read More- ঋষভ পন্থ প্রকাশ করেছেন কীভাবে প্রাক্তন কোচ রবি শাস্ত্রীর অত্যাশ্চর্য পরামর্শ তাকে অফ-স্পিনারদের মোকাবেলা করতে সাহায্য করেছিল

বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্টের জন্য ভারতের স্কোয়াড : রোহিত শর্মা (ক্যাপ্টেন ), যশস্বী জয়সওয়াল, শুভমান গিল, বিরাট কোহলি, কেএল রাহুল, সরফরাজ খান, ঋষভ পন্থ (উইকেটকিপার), ধ্রুব জুরেল (উইকেটকিপার), রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ, আকাশ দীপ, জাসপ্রিত বুমরাহ, যশ দয়াল।

এইরকম আরও খেলা সংক্রান্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.