India vs Sri Lanka: শ্রীলঙ্কা সফরের সূচি ঘোষণা করল বিসিসিআই, ২৬ জুলাই প্রথম ম্যাচ; জেনে নিন ভারত বনাম শ্রীলঙ্কা টি-টোয়েন্টি ও ওডিআই সিরিজের সম্পূর্ণ সময়সূচী

India vs Sri Lanka
India vs Sri Lanka

India vs Sri Lanka: শ্রীলঙ্কা সফরে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের পর তিন ম্যাচের ওডিআই সিরিজ খেলবে ভারতীয় দল

হাইলাইটস:

  • বিসিসিআই শ্রীলঙ্কা সফরের সূচি ঘোষণা করেছে
  • ২৬ জুলাই থেকে টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে, এরপর ১ আগস্ট থেকে ভারত বনাম শ্রীলঙ্কা তিন ম্যাচের ওডিআই সিরিজ রয়েছে
  • শ্রীলঙ্কা সফরই হতে চলেছে কোচ হিসেবে গৌতম গম্ভীরের প্রথম অ্যাসাইনমেন্ট

India vs Sri Lanka: ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (BCCI) শ্রীলঙ্কা সফরের সূচি ঘোষণা করেছে। ২৬ জুলাই থেকে শ্রীলঙ্কায় তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। এরপর ১ আগস্ট থেকে দুই দেশের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে। তবে দুই বোর্ডই এখনো এই সিরিজের জন্য দল ঘোষণা করেনি।

We’re now on WhatsApp – Click to join

২৬ জুলাই প্রথম টি-টোয়েন্টি দিয়ে শুরু হবে ভারতের শ্রীলঙ্কা সফর। পাল্লেকেলেতে ভারতীয় সময় সন্ধ্যা ৭টা থেকে শুরু হবে এই ম্যাচ। এর পরের দিন অর্থাৎ ২৭ জুলাই পাল্লেকেলেতে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলা খেলবে মেন ইন ব্লু। টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৯ জুলাই। এই ম্যাচটিও পাল্লেকেলেতে অনুষ্ঠিত হবে।

Read more:- পাকিস্তানে খেলতে যাবে না ভারতীয় দল, এই দুই জায়গায় হতে পারে চ্যাম্পিয়ন্স ট্রফির ২০২৫ -এর ম্যাচগুলি

India vs Sri Lanka

টি-টোয়েন্টি সিরিজের পর আগামী ১ আগস্ট থেকে ভারত বনাম শ্রীলঙ্কা তিন ম্যাচের ওডিআই সিরিজ শুরু হবে। ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ হবে ১ আগস্ট, দ্বিতীয় ম্যাচ ৪ আগস্ট এবং তৃতীয় ও শেষ ম্যাচ ৭ আগস্ট অনুষ্ঠিত হবে। ওডিআই সিরিজের সবকটি ম্যাচই অনুষ্ঠিত হবে কলম্বোতে।

We’re now on Telegram – Click to join

শ্রীলঙ্কা সফর দিয়েই শুরু গম্ভীর যুগের 

India vs Sri Lanka

ভারতীয় ক্রিকেট বোর্ড ভারতের প্রাক্তন অভিজ্ঞ ব্যাটার গৌতম গম্ভীরকে টিম ইন্ডিয়ার নতুন হেড কোচ হিসেবে নিয়োগ করেছে। ভারতের শ্রীলঙ্কা সফর থেকে টিম ইন্ডিয়ার দায়িত্ব নেবেন গম্ভীর। শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজই হতে চলেছে কোচ হিসেবে গৌতম গম্ভীরের প্রথম অ্যাসাইনমেন্ট। যদিও বিসিসিআই এখনও ভারতের নতুন টি-টোয়েন্টি অধিনায়কের নাম ঘোষণা করেনি। প্রসঙ্গত, রোহিত শর্মা টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার পর এই ফর্ম্যাট থেকে অবসর নিয়েছেন। এই পরিস্থিতিতে এখন নতুন অধিনায়কের নেতৃত্বে খেলবে টিম ইন্ডিয়া। শ্রীলঙ্কা সফরে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজের জন্য এখনও দল ঘোষণা করেনি বিসিসিআই।

ক্রিকেট দুনিয়ার সমস্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.