India vs Ireland: স্বাধীনতা দিবসের দিন আয়ারল্যান্ডের উদ্দেশ্যে রওনা দিল ভারতীয় ক্রিকেট দল, অধিনায়ক হয়ে কামব্যাক বুমরার, বিদেশের মাটিতে ডেবিউয়ের জন্য মুখিয়ে রিঙ্কু

India vs Ireland: মঙ্গলবার আয়ারল্যান্ড সফরের জন্য রওনা দিল ‘মেন ইন ব্লু’, ভারতীয় দলে একাধিক চমক!

হাইলাইটস:

  • আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজে ৩টি ম্যাচ খেলবে ভারত
  • চোট সরিয়ে এই সিরিজে কামব্যাক করছেন প্রসিধ কৃষ্ণ, দীর্ঘদিন পর দলে জায়গা পেয়েছেন শিবম দুবে ও ওয়াশিংটন সুন্দর
  • আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজে থাকছেন না হেড কোচ রাহুল দ্রাবিড়।

India vs Ireland: মঙ্গলবার স্বাধীনতা দিবসের দিন আয়ারল্যান্ড সফরের উদ্দেশ্যে রওনা দিল ভারতীয় ক্রিকেট দল। জসপ্রীত বুমরা ও প্রসিধ কৃষ্ণ এই সিরিজে প্রত্যাবর্তন করছেন। আইপিএলে দারুন পারফর্ম করা রিঙ্কু সিংয়ের জাতীয় দলের সঙ্গে এটি প্রথম বিদেশ সফর। আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজে ৩টি ম্যাচ খেলবে ভারতীয় দল। অগাস্টের ১৮, ২০ ও ২৩ তারিখে রয়েছে তিনটি ম্যাচ।

প্রায় একবছর পর আয়ারল্যান্ড সফরে জাতীয় দলে কামব্যাক করতে চলেছেন জসপ্রীত বুমরা। এশিয়া কাপের জন্য দল ঘোষণার আগে বুমরার ফিটনেস যাচাই করে নিতে চায় বোর্ড নির্বাচকরা। আয়ারল্যান্ড সিরিজে ভারতীয় দলের অধিনায়কত্ব করবেন বুমরা। এর আগেও ভারতকে নেতৃত্ব দিয়েছেন তিনি। অধিনায়ক হিসেবেই কামব্যাক হচ্ছে বুমরার। অপরদিকে পেসার প্রসিধ কৃষ্ণও চোট সারিয়ে আয়ারল্যান্ড সিরিজে প্রত্যাবর্তন করছেন।

মোটামুটি সব ক্রিকেটাররাই গতকাল আয়ারল্যান্ডের উদ্দেশে রওনা দিয়েছেন। বাকি খেলোয়াড়রা ফ্লোরিডা থেকে সোজা আয়ারল্যান্ডের বিমানে চড়বেন। এই প্রথম বার জাতীয় দলের হয়ে বিদেশ সফরে যাচ্ছেন রিঙ্কু সিং। রিঙ্কুর কাছে স্মরণীয় মুহূর্ত এটি।

টিম ইন্ডিয়ার আয়ারল্যান্ড রওনা দেওয়ার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রিঙ্কু সিং। বিদেশের মাটিতে অভিষেকের জন্য মুখিয়ে রয়েছেন আইপিএলের ব্যাটিং সেনসেশন। দলে জীতেশ শর্মাকেও দেখা গিয়েছে।

দীর্ঘদিন পর অলরাউন্ডার শিবম দুবের ভারতীয় দলের জার্সি গায়ে দেখা মিলেছে। পাশাপাশি ওয়াশিংটন সুন্দরের ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য। আয়ারল্যান্ড সিরিজে থাকছেন না প্রধান কোচ রাহুল দ্রাবিড়। তাঁর বদলে কোচ হিসেবে এই সফরে থাকছেন সীতাংশু কোটাক।

এইরকম ক্রীড়া জগতের আরও তথ্য পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.