IND vs NZ: বিরাট কোহলি আবার ফ্লপ! তিনি ২০২৪ সালে মাত্র ১৮.৮০ গড়ে রান করেছিলেন, চারবার শূন্য রানে আউট হয়েছিলেন

IND vs NZ
IND vs NZ

IND vs NZ: এ বছর সব ফরম্যাটেই ফ্লপ করছেন কোহলি! কোহলি এ বছর এখন পর্যন্ত ২০টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন

হাইলাইটস:

  • ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে চলা প্রথম টেস্ট ম্যাচে টিম ইন্ডিয়ার অবস্থা আরও খারাপ করে দিয়েছে
  • এই বছর ওডিআই ক্রিকেটে, কোহলি ৩ ম্যাচের ৩ ইনিংসে ১৯.৩৩ গড়ে মাত্র ৫৮ রান করেছেন
  • নিউজিল্যান্ডের বিপক্ষে এই ম্যাচে ৩ নম্বরে ব্যাট করতে এসে আবারও ফ্লপ ইন্ডিয়া

IND vs NZ: বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে চলা প্রথম টেস্ট ম্যাচে টিম ইন্ডিয়ার অবস্থা আরও খারাপ করে দিয়েছে কিউই ফাস্ট বোলাররা। মাত্র ১৩ রানে তিন উইকেট হারিয়েছে ভারত। প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি আবারও ফ্লপ প্রমাণ করেছেন এবং ৯ বল খেলে শূন্য রানে আউট হয়েছেন।

We’re now on WhatsApp – Click to join

নতুন ফাস্ট বোলার উইলিয়াম ও’রকে গ্লেন ফিলিপের হাতে ক্যাচ আউট হন কোহলি। এ বছর এটি তার চতুর্থ হাঁস। এ বছর সব ফরম্যাটেই ফ্লপ করছেন কোহলি। ২০২৪ তার আন্তর্জাতিক ক্যারিয়ারের সবচেয়ে খারাপ বছর। কোহলি এ বছর এখন পর্যন্ত ২০টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। এর ১৮ ইনিংসে, ১৮.৮০ এর খুব খারাপ গড় দিয়ে মাত্র ৩৯৫ রান করা হয়েছে। একটি সেঞ্চুরিও আসেনি তার ব্যাট থেকে। সেরা স্কোর ৭৬ রান। তবে এই সময়ের মধ্যে তিনি ৩টি হাফ সেঞ্চুরি করেছেন।

Read more – নিউজিল্যান্ড পাকিস্তান (এবং ভারতকে) নক আউট করে দিয়েছে; আট বছরে প্রথম টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিতে জায়গা করে নিল

২০২৪ সালে, কোহলি টেস্ট ক্রিকেটে চারটি ম্যাচ খেলেছেন এবং তার সাত ইনিংসে ২৬.১৬ গড়ে মাত্র ১৫৭ রান করেছেন। এমনকি একটি সেঞ্চুরি বা হাফ সেঞ্চুরিও আসেনি তার ব্যাট থেকে। এটি তার টেস্ট ক্যারিয়ারের দ্বিতীয় বাজে বছর প্রমাণিত হচ্ছে। এর আগে ২০২০ সালে ৩টি ম্যাচ খেলেছিলেন। তিনি ৬ ইনিংসে ১৯.৩৩ গড়ে ১১৬ রান করেন। তার সেরা স্কোর ছিল ৭৪ রান।

এই বছর ওডিআই ক্রিকেটে, কোহলি ৩ ম্যাচের ৩ ইনিংসে ১৯.৩৩ গড়ে মাত্র ৫৮ রান করেছেন। তার সেরা স্কোর ২৪ রান। আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটে তিনি ১০টি ম্যাচ খেলেছেন। তার ১০ ইনিংসে মাত্র ১৮০ রান করা হয়েছে খুব খারাপ গড় ১৮। তার স্ট্রাইক রেট ১১৯.২০।

We’re now on Telegram – Click to join

নিউজিল্যান্ডের বিপক্ষে এই ম্যাচে ৩ নম্বরে ব্যাট করতে এসে আবারও ফ্লপ। টেস্ট ক্রিকেটে তিন নম্বরে ব্যাট করে, বিরাট তার সাত ইনিংসে ১৬.১৬ গড়ে রান করেছেন, যে সময়ে তার সর্বোচ্চ স্কোর হয়েছে ৪১ রান। এই পরিসংখ্যান থেকে স্পষ্ট যে তিনি তিন নম্বরে সফল ব্যাটসম্যান হতে পারেননি। এর আগে, ওয়াংখেড়েতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিরাট শূন্য রানে আউট হয়েছিলেন, যা আবারও বেঙ্গালুরু টেস্টে পুনরাবৃত্তি হয়েছিল।

এইরকম খেলাধুলা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.