Gautam Gambhir Shreyas Iyer: গৌতম গম্ভীরই হতে পারেন শ্রেয়স আইয়ারকে জাতীয় দলে ফিরিয়ে আনার মূল কারিগর!

Gautam Gambhir Shreyas Iyer
Gautam Gambhir Shreyas Iyer

Gautam Gambhir Shreyas Iyer: ভারতীয় দলে ফিরে আসার জন্য কঠোর পরিশ্রম করছেন শ্রেয়স আইয়ার! রইল ভিডিও

হাইলাইটস:

  • দীর্ঘদিন জাতীয় দলের জার্সি গায়ে মাঠে নামতে দেখা যায়নি শ্রেয়স আইয়ারকে
  • তবে গৌতম গম্ভীর টিম ইন্ডিয়ার হেড কোচ হওয়ার পর, শ্রেয়সের টিম ইন্ডিয়াতে ফেরার সম্ভাবনা তৈরী হয়েছে
  • শ্রেয়সও ভারতীয় দলে ফিরে আসার জন্য কঠোর পরিশ্রম করছেন

Gautam Gambhir Shreyas Iyer: শ্রেয়স আইয়ারকে শেষবার জাতীয় দলের জার্সি গায়ে ২০২৪ সালের ফেব্রুয়ারীতে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট ম্যাচে খেলতে দেখা গিয়েছিল। তাকে শেষবার টিম ইন্ডিয়ার হয়ে ওডিআই এবং আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ২০২৩ সালের ডিসেম্বরে খেলতে দেখা গিয়েছিল। এরপর থেকে তাকে আর জাতীয় দলের জার্সি গায়ে মাঠে নামতে দেখা যায়নি। গৌতম গম্ভীর টিম ইন্ডিয়ার হেড কোচ হওয়ার পর, শ্রেয়সের টিম ইন্ডিয়াতে ফেরার সম্ভাবনা তৈরী হয়েছে। আইপিএল ২০২৪-এর ট্রফি জেতাঁর পর থেকে, শ্রেয়স আইয়ার টিম ইন্ডিয়াতে ফিরে আসার জন্য কঠোর পরিশ্রম করছেন (Shreyas Iyer Eyeing Comeback in Team India)। মুম্বাইয়ে ভারী বৃষ্টিতে তাঁর প্রশিক্ষণের এমনই একটি ভিডিও প্রকাশিত হয়েছে, যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

We’re now on WhatsApp – Click to join

প্রবল বৃষ্টিতে ঘাম ঝরাচ্ছেন শ্রেয়স আইয়ার:

মুম্বাইয়ে প্রবল বৃষ্টি সত্ত্বেও শ্রেয়স আইয়ার তাঁর নিষ্ঠা ও কঠোর পরিশ্রমের প্রমাণ দিয়েছেন। সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে আইপিএল ২০২৪ জয়ী অধিনায়ককে রেস ট্র্যাকে প্রশিক্ষণ করতে দেখা গিয়েছে, যা থেকে আন্তর্জাতিক ক্রিকেটে শ্রেয়সের ফিরে আসার ইঙ্গিত মিলছে।

We’re now on Telegram – Click to join

কেন ভারতীয় দলের বাইরে শ্রেয়স আইয়ার?

২৯ বছর বয়সী শ্রেয়স আইয়ারকে ২০২৪ সালের ফেব্রুয়ারিতে বিসিসিআই কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দেয় কারণ ইংল্যান্ডের বিরুদ্ধে হোম টেস্ট সিরিজে তাঁর পারফরম্যান্স সন্তোষজনক ছিল না। এই চুক্তির বাইরে থাকার কারণে, তাকে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলেও অন্তর্ভুক্ত করা হয়নি, যেখানে শ্রেয়স আইয়ার তাঁর অধিনায়কত্বে কেকেআরকে আইপিএল ২০২৪-এর খেতাব জিততে সফল হয়েছিল।

Read more:- অবশেষে জল্পনার অবসান! টিম ইন্ডিয়ার নতুন হেড কোচ হলেন গৌতম গম্ভীর! বড় ঘোষণা করলেন জয় শাহ

গৌতম গম্ভীর হয়ে উঠতে পারেন শ্রেয়স আইয়ারের প্রত্যাবর্তনের পথ

কেকেআর-এ আইয়ারদের মেন্টর গম্ভীর শ্রেয়সকে জাতীয় দলে ফিরে আসায় সাহায্য করতে পারেন। উভয়ের মধ্যে একটি সফল জুটি আন্তর্জাতিক পর্যায়েও ভালো ফলাফল দিতে পারে বলে মনে করছে ক্রিকেট মহল।

ক্রিকেট দুনিয়ার সমস্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.