Eden Gardens CWC 2023 Ticket Price: বিশ্বকাপে ইডেনের ম্যাচের টিকিটের দাম ঘোষণা করলো সিএবি, ৫টি ম্যাচের ১১ রকম টিকিটের দাম!

Eden Gardens WC 2023 Ticket Price: বাংলার ক্রিকেট প্রেমীদের কথা ভেবে বিশ্বকাপের ম্যাচ অনুযায়ী টিকিটের দাম নির্ধারণ করেছে সিএবি

হাইলাইটস:

• বিশ্বকাপে ইডেনের ৫টি ম্যাচের ১১ রকম টিকিটের দাম ঠিক করা হয়েছে

• সর্বসাধারণের কথা ভেবেই এমন সিদ্ধান্ত নিয়েছে সিএবি

• ৬০০ টাকা – ৩০০০ টাকা পর্যন্ত টিকিটের দাম রাখা হয়েছে

Eden Gardens CWC 2023 Ticket Price: ভারতের মাটিতে এবারে ক্রিকেট বিশ্বকাপের আসর বসতে চলেছে। ইতিমধ্যে বিশ্বকাপের সূচিও ঘোষণা করেছে আইসিসি। কলকাতার ইডেন গার্ডেন্সে হবে সেমিফাইনাল সহ মোট পাঁচটি ম্যাচ। সিএবি সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায় জানিয়েছিলেন, সকলের কথা মাথায় রেখেই টিকিটের দাম ঠিক করা হবে। অনেকেই বিশ্বকাপের ম্যাচ মাঠে গিয়ে দেখার আশা করবেন। তাই বাংলার ক্রিকেট প্রেমীদের জন্য ম্যাচ অনুযায়ী টিকিটের দাম ঠিক করা হয়েছে।

সিএবি-র তরফে ম্যাচের গুরুত্ব বুঝে বিশ্বকাপের ম্যাচের টিকিটের দাম ধার্য্য করা হয়েছে। সিএবিতে এমন ঘটনা নজিরবিহীন। সিএবির অ্যাপেক্স কাউন্সিল মিটিংয়ে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বাংলাদেশ বনাম পাকিস্তান এবং বাংলাদেশ বনাম ইংল্যান্ড ম্যাচে টিকিটের ন্যুনতম দাম ৮০০ টাকা ধার্য্য করা হয়েছে। বাংলাদেশ বনাম কোয়ালিফায়ার ম্যাচের ন্যুনতম টিকিটের মূল্য ৬৫০ টাকা। এ ছাড়া দর্শক আসনের বি ব্লকে সুপার হসপিটালিটি বক্সের ভাবনা রয়েছে সিএবির। তবে বেশী উত্তেজকপূর্ণ ম্যাচের জন্য ক্রিকেট প্রেমীদের আরও একটু বেশি খরচ করতে হবে। ভারত বনাম দক্ষিণ আফ্রিকা এবং সেমিফাইনাল ম্যাচের ন্যুনতম টিকিটের দাম ৯০০ টাকা ধার্য্য করা হয়েছে। পাশাপাশি সিএবি সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, আইসিসি এবং বিসিসিআই-এর অনুমতি পেলে বিশ্বকাপের সেমিফাইনালে অনুষ্ঠানও হতে পারে ইডেন গার্ডেন্সে।

ইডেনে হতে চলা বিশ্বকাপের বিভিন্ন ম্যাচের টিকিটের দামের বিস্তারিত বিবরণ নিম্নরূপ:

• বাংলাদেশ বনাম কোয়ালিফায়ার ১ অর্থাৎ শ্রীলঙ্কা ম্যাচ: 

সমস্ত আপার টায়ার- ৬০০ টাকা

ডি এবং এইচ ব্লক- ১০০০ টাকা

বি, সি, কে এবং এল ব্লক- ১৫০০ টাকা

• ইংল্যান্ড বনাম পাকিস্তান এবং বাংলাদেশ বনাম পাকিস্তান ম্যাচ:

আপার টায়ার- ৮০০ টাকা

ডি এবং এইচ ব্লক- ১২০০ টাকা

সি এবং কে ব্লক- ২০০০ টাকা

বি এবং এল ব্লক- ২২০০ টাকা

• ভারত বনাম দক্ষিণ আফ্রিকা এবং সেমিফাইনাল ম্যাচ:

আপার টায়ার- ৯০০ টাকা

ডি এবং এইচ ব্লক- ১৫০০ টাকা

সি এবং কে ব্লক- ২৫০০ টাকা

বি এবং এল ব্লক- ৩০০০ টাকা

এইরকম ক্রীড়া জগতের সমস্ত আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.