Duleep Trophy 2024: দলীপ ট্রফি থেকে ছিটকে গেলেন মহম্মদ সিরাজ, ছেড়ে দেওয়া হল রবীন্দ্র জাদেজাকেও, কারা সুযোগ পেলেন? জানুন

Duleep Trophy 2024
Duleep Trophy 2024

Duleep Trophy 2024: দলীপ ট্রফি ২০২৪ এর প্রথম রাউন্ড থেকে বাদ পড়েছেন রবীন্দ্র জাদেজা, মোহাম্মদ সিরাজ ও ওমরান মালিক

 

হাইলাইটস:

  • ৫ই সেপ্টেম্বর থেকে শুরু হবে দলীপ ট্রফি ২০২৪
  • অসুস্থতার কারণে দলীপ ট্রফিতে খেলতে পারবেন না মহম্মদ সিরাজ ও ওমরান মালিক
  • তাঁদের জায়গায় সুযোগ দেওয়া হয়েছে নভদীপ সাইনি ও গৌরব যাদবকে

Duleep Trophy 2024: ৫ই সেপ্টেম্বর থেকে শুরু হবে দলীপ ট্রফি ২০২৪। এর আগে একটি গুরুত্বপূর্ণ খবর সামনে এসেছে। প্রথম রাউন্ড থেকে বাদ পড়েছেন অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা, ফাস্ট বোলার মোহাম্মদ সিরাজ ও ওমরান মালিক। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড এই তথ্য দিয়েছে। টিম বি-এর হয়ে খেলার কথা ছিল রবীন্দ্র জাদেজার। কিন্তু তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে। অসুস্থতার কারণে খেলতে পারবেন না মহম্মদ সিরাজ ও ওমরান মালিক। তাই তাঁদের জায়গায় সুযোগ দেওয়া হয়েছে নভদীপ সাইনি ও গৌরব যাদবকে।

We’re now on WhatsApp – Click to join

ভারতীয় দলের ফাস্ট বোলার সিরাজ টিম বি-তে ছিলেন। তবে অসুস্থতার কারণে তিনি এখন খেলতে পারবেন না। টিম বি-তে সিরাজের জায়গায় সুযোগ দেওয়া হয়েছে নবদীপ সাইনিকে। নবদীপ একজন অভিজ্ঞ বোলার এবং অনেক ম্যাচে দুর্দান্ত পারফর্ম করেছেন। অভিমন্যু ইশ্বরনের নেতৃত্বে টিম বি-তে খেলবেন নবদীপ। আমরা যদি এখনও পর্যন্ত নবদীপের পারফরম্যান্সের দিকে তাকাই, সে ভারতের হয়ে ৮টি ওডিআই ম্যাচ খেলেছে। তিনি ২টি টেস্ট এবং ১১ টি-টোয়েন্টিও খেলেছেন। তিনি লিস্ট এ-তে ১০১টি উইকেট এবং ফার্স্ট ক্লাস ক্রিকেটে ১৮৪টি উইকেট নিয়েছেন।

ওমরান মালিক সম্পর্কে কথা বলতে গেলে, তিনি রুতুরাজ গায়কওয়াড়ের নেতৃত্বে টিম সি-তে ছিলেন। তবে তিনিও অসুস্থ থাকার কারণে খেলতে পারবে না। ওমরানের জায়গায় টিম সি-তে জায়গা পেয়েছেন গৌরব যাদব। গৌরব ৩৭টি ফার্স্ট ক্লাস ম্যাচে ১৪১টি উইকেট নিয়েছেন। ২৩টি লিস্ট এ ম্যাচে তিনি ৪৮ উইকেট নিয়েছেন। গৌরব এখন খেলবেন সূর্যকুমার যাদব এবং গায়কওয়াদের মতো দুর্দান্ত খেলোয়াড়দের সাথে।

We’re now on Telegram – Click to join

দলীপ ট্রফি ২০২৪ এর নতুন দল – 

ইন্ডিয়া বি: অভিমন্যু ইশ্বরন (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, সরফরাজ খান, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), মুশির খান, নীতীশ কুমার রেড্ডি*, ওয়াশিংটন সুন্দর, নবদীপ সাইনি, যশ দয়াল, মুকেশ কুমার, রাহুল চাহার, আর সাই কিশোর, মোহিত অবস্থি, এন. জগদীসান।

Read more:- মহিলা টি২০ বিশ্বকাপের জন্য ভারতীয় দল ঘোষণা করেছে বিসিসিআই, দেখে নিন

ইন্ডিয়া সি: রুতুরাজ গায়কওয়াড় (অধিনায়ক), সাই সুদর্শন, রজত পতিদার, অভিষেক পোরেল (উইকেটরক্ষক), সূর্যকুমার যাদব, বি ইন্দ্রজিৎ, ঋত্বিক শৌকিন, মানব সুথার, গৌরব যাদব, বিশাক বিজয়কুমার, আংশুল খাম্বোজ, হিমাংশু জুয়ান, মায়াঙ্ক মারকান্ডে, আরিয়ান জুয়েল, সন্দীপ ওয়ারিয়ার।

ক্রিকেট দুনিয়ার সমস্ত আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.