Arshdeep Singh: এবার লাল বলেও সুইং করানোর সুযোগ পেতে পারেন অর্শদীপ সিং! বর্ডার গাভাস্কার ট্রফিতে ভারতীয় টেস্ট দলে সুযোগ পেতে পারেন ভারতের এই তরুণ বাঁ-হাতি পেসার!

Arshdeep Singh
Arshdeep Singh

Arshdeep Singh: ভারতের বিশ্বকাপজয়ী ফাস্ট বোলার অর্শদীপ সিংকে বর্ডার গাভাস্কার ট্রফিতে জাতীয় দলে সুযোগ দেওয়ার কথা ভাবছেন বিসিসিআই নির্বাচকরা!

 

হাইলাইটস:

  • অর্শদীপ সিং ভারতের জন্য টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ খুব গুরুত্বপূর্ণ প্রমাণিত হয়েছিলেন
  • এই বাঁ-হাতি পেসার ভারতের হয়ে ক্রমাগত সাদা বলের ক্রিকেট খেলছেন এবং ভালো ভালো পারফরমেন্স করছেন
  • এবার অর্শদীপকে টেস্ট ক্রিকেটেও খেলানোর কথা ভাবছেন নির্বাচকরা

Arshdeep Singh: অর্শদীপ সিং ভারতের জন্য টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড় প্রমাণিত হয়েছিলেন। অর্শদীপ জাতীয় দলের হয়ে ক্রমাগত সাদা বলের ক্রিকেট খেলছেন এবং ভালো ভালো পারফরমেন্স করছেন। টুর্নামেন্টে যৌথভাবে সর্বোচ্চ উইকেট শিকারী ছিলেন ভারতের এই তরুণ বাঁহাতি পেসার। তিনি মোট ১৭ উইকেট নেন। এবার অর্শদীপকে টেস্ট ক্রিকেটে খেলানোর কথা ভাবছে বিসিসিআইয়ের নির্বাচকরা।

We’re now on WhatsApp – Click to join

‘টাইমস অফ ইন্ডিয়া’র একটি প্রতিবেদনে বলা হয়েছে, বর্ডার গাভাস্কার ট্রফিতে ভারতীয় টেস্ট দলে অর্শদীপকে অন্তর্ভুক্ত করার কথা ভাবা হচ্ছে। টেস্ট ক্রিকেটে জায়গা করে নিতে আর্শদীপকে দলীপ ট্রফির কিছু ম্যাচ খেলতে বলা হয়েছে।

টাইমস অফ ইন্ডিয়ার একটি সূত্র মারফত বলা হয়েছে, “ভারতের হয়ে সাদা বলের ক্রিকেটে অর্শদীপ দারুন পারফরমেন্স করেছে। অস্ট্রেলিয়া সফরে তাঁকে বাছাই করার সম্ভাবনা বাড়ানোর জন্য, অর্শদীপকে ৫ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া দলীপ ট্রফির কয়েকটি ম্যাচ খেলতে বলা হতে পারে।”

We’re now on Telegram – Click to join

প্রসঙ্গত, এ বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে দারুন খেলেছেন অর্শদীপ। ২০২২ সালে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপেও আর্শদীপ দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন, ৬ ম্যাচে ১৫.৬০ গড়ে ১০ উইকেট নিয়েছিলেন এই বাঁহাতি পেসার।

অর্শদীপ মূলত ভারতের হয়ে টি-টোয়েন্টি ফরম্যাটে খেলেন। তবে এবার তাঁকে ওয়ানডে ক্রিকেটেও সুযোগ দেওয়া হচ্ছে। শ্রীলঙ্কার বিরুদ্ধে ওডিআই সিরিজের জন্য ভারতীয় দলে জায়গা পেয়েছেন অর্শদীপ। এখন তাকে লাল বলের ফরম্যাটেও খেলানোর কথা ভাবছেন নির্বাচকরা।

Read more:- কেএল রাহুলকে রিলিজ করছে লখনউ সুপার জায়ান্টস! আইপিএল ২০২৫-এর মেগা নিলামে রাহুলের উপর বাজি রাখতে পারে এই তিনটি ফ্রাঞ্চাইজি

ভারতীয় পেসার এখনও পর্যন্ত ৬টি ওডিআই এবং ৫২টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। ওয়ানডেতে তিনি ১৮.৪০ গড়ে ১০ উইকেট নিয়েছেন। এছাড়া আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ১৯.১০ গড়ে ৭৯ উইকেট নিয়েছেন তিনি।

ক্রিকেট দুনিয়ার সমস্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.