Narendra Modi: লোকসভা নির্বাচনের ঘুঁটি সাজাতে বসলেন নরেন্দ্র মোদি, বঙ্গ বিজেপি নেতৃত্বের সাথে বৈঠক, সাধারণ মানুষের কাছাকাছি পৌঁছনোর নির্দেশ

Narendra Modi: চব্বিশের লোকসভার রণকৌশল সাজাতে বঙ্গ বিজেপির নেতৃত্বের সাথে বৈঠকে বসলেন মোদি সহ বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বরা

হাইলাইটস:

  • পাখির চোখ এখন চব্বিশের লোকসভা নির্বাচন
  • সেই নিয়ে রণকৌশল বানাতে বঙ্গ বিজেপির নেতৃত্বের সাথে বৈঠক নম-র
  • সাধারণ মানুষের কাছাকাছি পৌঁছনোর পরামর্শ দিয়েছেন মোদি

Narendra Modi: আর মাত্র কয়েক মাস পর লোকসভা নির্বাচন। পঞ্চায়েত নিয়ে মাথাব্যথা না করে এবার লোকসভার জন্য ঘুঁটি সাজাচ্ছে বঙ্গ বিজেপি। পাখির চোখ এখন লোকসভা নির্বাচন, সেই রণকৌশল সাজাতেই বঙ্গ বিজেপির সাংসদদের সঙ্গে নিয়ে আলোচনা সারলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সূত্র তরফত খবর, প্রাসঙ্গিক বিষয়ের ওপরে জোর দিয়েই প্রচার করার বার্তা দিয়েছেন তিনি।

সূত্রের খবর মানুষের আরও কাছাকাছি পৌঁছতে বেশ কিছু নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। বিভিন্ন এলাকার বৃদ্ধতম ভোটারকে চিহ্নিত করে তাঁকে সম্মানিত করার কথা বলেছেন মোদি। এছাড়াও এলাকার সাধারণ ভোটারদের নিয়ে টিফিন বৈঠক করার পরামর্শও দিয়েছেন নম।

সূত্রের খবর যে অঞ্চলে যেই ইস্যু প্রাসঙ্গিক, সেখানে প্রচারের ক্ষেত্রে সেই বিষয়েই জোর দেওয়ার কথা বলেছেন মোদী। যেমন বুলেট ট্রেন যেখানে যাচ্ছে না, বুলেট ট্রেনের কথা বলে সেখানে প্রচার করা চলবে না বলে উল্লেখ করেছেন তিনি। কোন এলাকায় কোন কেন্দ্রীয় প্রকল্প কার্যকর হয়েছে, প্রচারে সেগুলো ব্যবহার করার কথা বলা হয়েছে। এছাড়া বঙ্গ বিজেপি নেতৃত্বকে সমাজ মাধ্যমে প্রচারের ক্ষেত্রে জোর দেওয়ার কথা বলা হয়েছে।

মূলত ইন্ডিয়া জোটের বিরুদ্ধে কোন পথে প্রচার করতে হবে, সেই রণকৌশল ঠিক করে দিয়েছেন মোদী। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমজার জানান, মোদী উল্লেখ করেছেন, ইন্ডিয়া হল শুধুমাত্র ইউপিএ জোটের নামান্তর। নিজেদের দুর্নীতির ভার কমাতে নাম পরিবর্তন করা হয়েছে বলে উল্লেখ করেছেন নম।

এছাড়াও বৈঠকে বঙ্গ বিজেপির তরফে দুটি শর্ট ফিল্ম দেখানো হয়েছে। প্রথমটির বিষয় ছিল, তৃণমূল সরকারের দুর্নীতি, সন্ত্রাস আর দ্বিতীয় শর্টফিল্মের বিষয় কল্যাণী এইমস, মেট্রো রেল সহ পশ্চিমবঙ্গে কেন্দ্রীয় সরকার কী কী কাজ করেছে।

গতকালের বৈঠকে মোদীর পাশাপাশি কেন্দ্রীয় নেতৃত্বের তরফে উপস্থিত ছিলেন অমিত শাহ, ধর্মেন্দ্র প্রধান, অশ্বিনী বৈষ্ণব, রাজনাথ সিং, এবং ভূপেন্দ্র যাদব।

এইরকম রাজনৈতিক বিষয়ক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.