Trending News: মণীশ সিসোদিয়া AAP নেতাদের সাথে বৈঠক করেছেন, আগামী বছরের দিল্লি বিধানসভা নির্বাচনের কৌশল নিয়ে আলোচনা করেছেন, জেনে নিন বিস্তারিত

Trending News
Trending News

Trending News: মণীশ সিসোদিয়া AAP নেতাদের সাথে ১১ই আ গস্ট বৈঠক করেছেন, এই বৈঠকে কারা উপস্থিত ছিলেন তা জেনে নিন

হাইলাইটস:

  • শুক্রবার, আবগারি নীতি মামলায় সুপ্রিম কোর্ট থেকে জামিন পেয়ে জেল থেকে বেরিয়ে আসেন সিসোদিয়া
  • মনীশ সিসোদিয়া জাতীয় রাজধানীর বাসিন্দাদের সাথে দেখা করতে ১৪ই আগস্ট একটি পদযাত্রা শুরু করবেন

Trending News: AAP নেতা মনীশ সিসোদিয়া রবিবার (১১ই আগস্ট) সিনিয়র নেতাদের সাথে একটি বৈঠক পরিচালনা করেছেন আগামী বছরের শুরুতে অনুষ্ঠিত হতে যাওয়া দিল্লি বিধানসভা নির্বাচনের কৌশল নিয়ে আলোচনা করতে। বৈঠকে উপস্থিত ছিলেন আম আদমি পার্টির সিনিয়র নেতা অতীশি, সৌরভ ভরদ্বাজ, গোপাল রাই, দলের সাংসদ সঞ্জয় সিং এবং সন্দীপ পাঠক। গোপাল রাই দলের দিল্লি ইউনিটের আহ্বায়কও।

We’re now on WhatsApp- Click to join

পাঠক পরে বলেছিলেন যে কেন্দ্রশাসিত অঞ্চলে বিধানসভা নির্বাচনের কৌশল এবং শহরের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয়েছিল।

“সিসোদিয়া সোমবার বিধায়কদের সাথে এবং মঙ্গলবার দলীয় কাউন্সিলরদের সাথে বৈঠক করবেন। ১৪ই আগস্ট, তিনি দিল্লির জনগণের সাথে দেখা করতে একটি পদযাত্রা শুরু করবেন। এটি দেশের মানুষের কাছে স্পষ্ট হয়ে গেছে যে বিজেপির কাছে একটি মাত্র। এজেন্ডা – আমাদের কাজ বন্ধ করা এবং আমাদের পার্টিকে এমন প্রতিকূল পরিস্থিতি থাকা সত্ত্বেও, AAP শক্তভাবে দাঁড়িয়েছে এবং ভাল কাজ করছে,” পাঠক বলেছিলেন।

We’re now on Telegram- Click to join

মদ কেলেঙ্কারিতে সিসোদিয়ার জামিন

সিসোদিয়া, দিল্লির প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রী যিনি গত বছর আবগারি নীতি মামলায় গ্রেপ্তার হওয়ার পরে পদত্যাগ করেছিলেন, ১৭ মাস কারাগারের পিছনে কাটিয়ে শুক্রবার (৯ই আগস্ট) জেল থেকে বেরিয়েছিলেন।

তাকে জামিন দেওয়ার সময়, সুপ্রিম কোর্ট আদালতগুলিকে তীব্রভাবে তিরস্কার করেছিল, বিনা বিচারে তার দীর্ঘ কারাবাস তাকে দ্রুত বিচারের অধিকার থেকে বঞ্চিত করেছে।

তিহার থেকে সিসোদিয়ার মুক্তি দলটির জাতীয় আহ্বায়ক এবং দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং সিনিয়র নেতা সত্যেন্দ্র জৈনের অনুপস্থিতিতে দলের জন্য একটি বিশাল স্বস্তি হিসাবে এসেছে।

Read More- অগ্নিপথ প্রকল্প নিয়ে লোকসভায় মুখোমুখি রাহুল গান্ধী এবং রাজনাথ সিং, জানুন বিস্তারিত

পাঠক অবশ্য বলেছেন, AAP অন্যান্য রাজ্যে বাড়ছে এবং আরও শক্তিশালী হয়েছে। সিসোদিয়াকে দলে বা সরকারে কোনো পদ দেওয়া হবে কিনা জানতে চাইলে তিনি বলেন, আগামী দিনে এ বিষয়ে আলোচনা হবে। পাঠক আরও বলেছিলেন যে হরিয়ানায় AAP-এর প্রচারণা, যেখানে তারা সমস্ত ৯০ টি বিধানসভা আসনে প্রতিদ্বন্দ্বিতা করার সিদ্ধান্ত নিয়েছে।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

2 Comments

Leave a Reply

Your email address will not be published.