Mamata Banerjee: চব্বিশের লোকসভা নির্বাচনে EVM হ্যাক হওয়ার বড়সড় আশঙ্কা প্রকাশ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

Mamata Banerjee: EVM হ্যাক হওয়ার মতো তিনি অভিযোগ তুললেন বিজেপির বিরুদ্ধে

হাইলাইটস:

  • বিজেপির বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
  • চব্বিশের লোকসভা নির্বাচনে EVM হ্যাক হওয়ার বড়সড় আশঙ্কা প্রকাশ করলেন তিনি
  • INDIA জোটের পরবর্তী বৈঠকেও এই ব্যাপারে আলোচনা হবে বলে জানান তিনি

Mamata Banerjee: বৃহস্পতিবার নবান্নের সাংবাদিক বৈঠকে বিজেপি বিরুদ্ধে গুরুতর অভিযোগ তোলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বছর পড়লেই লোকসভা নির্বাচন। যার ফলে ইতিমধ্যে সলতে পাকাতে শুরু করে দিয়েছে শাসক-বিরোধী দুই পক্ষই। কেন্দ্রের মোদী সরকারকে হটাতে বিরোধীরা একজোট হয়েছে। এই বিরোধী জোটের নাম দেওয়া হয়েছে ‘INDIA’।

তবে সাংবাদিক বৈঠকে মুখ্যমন্ত্রী আশঙ্কা প্রকাশ করেছেন চব্বিশের লোকসভা নির্বাচনে EVM হ্যাক হতে পারে। এবং এই অভিযোগ তিনি তুললেন বিজেপির বিরুদ্ধে। তিনি বলেন, “ওঁরা ইলেকট্রনিক মেশিন এখন থেকেই হ্যাক করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। আমাদের কাছে কিছু তথ্যও এসেছে। INDIA জোটের পরবর্তী বৈঠকে এই বিষয়টি নিয়ে আমাদের আলোচনা হবে।”

চব্বিশের লোকসভা নির্বাচনে ইলেকট্রনিক মেশিন অর্থাৎ EVM হ্যাক করার কিছু প্রমাণ ইতিমধ্যে মুখ্যমন্ত্রী পেয়েছেন বলে দাবি করেন। এর সাথে তিনি এও বলেন, INDIA জোটের বৈঠকে এই ব্যাপারটি নিয়ে আলোচনা করা হবে। বৃহস্পতিবার নবান্নের সাংবাদিক বৈঠক থেকে কার্যত বিজেপিকে এইভাবেই আক্রমণ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

তবে মুখ্যমন্ত্রী এও দাবি করেন, আগামী লোকসভা নির্বাচনে কেন্দ্রের ক্ষমতায় INDIA জোট আসতে চলেছে। কারণ এই জোটের অস্তিত্ব সারা দেশেই রয়েছে। সুতরাং চব্বিশের লোকসভা নির্বাচনে INDIA বনাম NDA দেখবে ভারতবাসী। তৃণমূল সুপ্রিমোর দাবি, NDA-এর আর বিশেষ কোনও গুরুত্ব নেই। কারণ NDA ছেড়ে সমস্ত শরিক দল চলে যেতে শুরু করেছে।

এইরকম রাজনৈতিক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.