BJP Yuva Morcha Jadavpur Protest Rally: যাদবপুর ছাত্রমৃত্যু কাণ্ডের প্রতিবাদে বিজেপি যুব মোর্চার মিছিল থেকে ছাত্রদের জুতো-লাঠি দেখানোর অভিযোগ, দুই গেরুয়া মিছিল ঘিরে উত্তপ্ত যাদবপুর

BJP Yuva Morcha Jadavpur Protest Rally: যাদবপুর ছাত্রমৃত্যু কাণ্ডের প্রতিবাদে গোলপার্ক থেকে যাদবপুর ৮বি পর্যন্ত মিছিল করে বিজেপি যুব মোর্চা

 

হাইলাইটস:

  • মিছিলে উপস্থিত ছিলেন শুভেন্দু অধিকারী, অগ্নিমিত্রা পাল-সহ রাজ্য বিজেপির শীর্ষ নেতৃত্বরা
  • মিছিলে ঝামেলা হওয়ার সম্ভবনা থাকায় যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সামনে ব্যাপক পুলিশি নিরাপত্তার ব্যবস্থা করা হয়
  • মিছিল থেকে বিশ্ববিদ্যালয়ের ভিতরে বোতল ছোড়ার অভিযোগ ওঠে যুব মোর্চার বিরুদ্ধে

BJP Yuva Morcha Jadavpur Protest Rally: শুক্রবার আদালতের নির্দেশে যাদবপুরে বিজেপি মোর্চার মিছিল ছিল। কিন্তু তার আগে গতকাল বিজেপির ছাত্র সংগঠন এবিভিপি মিছিল করে। আর দুটি মিছিল ঘিরেই যাদবপুর চত্বর উত্তাল হয়ে ওঠে। আগেই এভিবিপির মিছিলকে ঘিরে কার্যত রণক্ষেত্রে পরিণত হয়েছিল গোটা এলাকা। পুলিশের সাথেও খণ্ডযুদ্ধ বেঁধে যায় এভিবিপি সমর্থকদের। পুলিশের ব্যারিকেড ঠেলে মিছিল এগোতেই টেনে হিঁচড়ে প্রিজন ভ্যানে তোলা হয় তাঁদের।

উত্তেজনার রেশ কাটার আগেই গোলপার্ক থেকে যুব মোর্চার মিছিল শুরু হয়। একদিকে পড়ুয়াদের জুতো দেখানোর অভিযোগ উঠেছে যুব মোর্চার বিরুদ্ধে। অন্যদিকে আগের মিছিলে হওয়া ঝামেলার কথা মাথায় রেখে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সামনে ব্যাপক পুলিশি নিরাপত্তার ব্যবস্থা করা হয়।

যুব মোর্চার এই মিছিলে ছিলেন শুভেন্দু অধিকারী, অগ্নিমিত্রা পাল-সহ বঙ্গ বিজেপির শীর্ষ নেতৃত্বরা। বৃষ্টির মধ্যেও এই মিছিলে যুব মোর্চার নেতা কর্মীদের উপস্থিতি চোখে পড়ার মতো ছিল।

শুক্রবার গোলপার্ক থেকে যাদবপুরে ছাত্রমৃত্যু ঘটনার প্রতিবাদে বিজেপি যুব মোর্চার মিছিল শুরু হয়। এইট বি পর্যন্ত মিছিল চলে। বিজেপি সমর্থকরা যাদবপুর বিশ্ববিদ্যালয়ের চার নম্বর গেটের সামনে বসে পড়েন। সেই সময় মিছিল থেকে পড়ুয়াদের জুতো দেখানোর অভিযোগ ওঠে। মিছিল থেকে ভিতরে বোতল ছোড়ার অভিযোগও ওঠে যুব মোর্চার বিরুদ্ধে।

রাজ্য সম্পর্কিত এই রকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.