Tripti Dimri: তৃপ্তি দিমরির হটনেস দেখে মোহিত হয়েছেন ভক্তরা! অফ শোল্ডার সাদা পোশাকে সকলের নজর কেড়েছেন অভিনেত্রী

Tripti Dimri
Tripti Dimri

Tripti Dimri: অভিনেত্রী তৃপ্তি তাঁর সম্প্রতি মুক্তি পাওয়া ছবি ‘ব্যাড নিউজ’-এর কারণে খবরের শিরোনামে রয়েছেন

 

হাইলাইটস:

  • ভাবী টু আবারও সোশ্যাল মিডিয়ায় দাপট দেখালেন
  • ‘ব্যাড নিউজ’ ছবিতে তৃপ্তি দিমরিকে দর্শকদের বেশ ভালো লেগেছে
  • ইতিমধ্যেই ছবিটি তিন দিনে ২৭ কোটি টাকা আয় করে নিয়েছে

Tripti Dimri: ভাবী টু (Bhabi 2) অর্থাৎ অভিনেত্রী তৃপ্তি দিমরি আজকাল খবরের শিরোনামে রয়েছেন, তার সম্প্রতি মুক্তি পাওয়া ছবি ‘ব্যাড নিউজ’ -এর কারণে। এই ছবিতে ভিকি কৌশল এবং পাঞ্জাবি গায়ক অ্যামি ভির্কের সঙ্গে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

তিন দিনে প্রায় ২৭ কোটি টাকার ব্যবসা করেছে সিনেমাটি। ছবিটির সাফল্যের মধ্যে, অভিনেত্রী তার কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন, যাতে তাকে খুব সুন্দর দেখাচ্ছে।

We’re now on WhatsApp – Click to join

সাদা পোশাকে জ্বলে উঠেছেন তৃপ্তি দিমরি

তৃপ্তি ডিমরি তার হট লুক দিয়ে আবারও সবার নজর কেড়েছেন। রবিবার, তিনি তার ইনস্টাগ্রামে কিছু ছবি শেয়ার করেছেন, যাতে তাকে অফ-শোল্ডার সাদা পোশাকে দেখা যায়।

অভিনেত্রীর এই হটনেস তার ভক্তদের হৃদয়কে স্পন্দিত করেছে। আপনাদের জানিয়ে রাখি, অভিনেত্রীর এই গাউনটি ফ্যাশন লেবেল ডেমের। তার এই চমৎকার লুকটি সম্পূর্ণ করার জন্য, তৃপ্তি হীরের গহনাও পড়েছিলেন।

ছবির স্ক্রিনিংয়ে এই গাউনটি পরেছিলেন অভিনেত্রী 

অভিনেত্রীর এই লুকটি ১৮ জুলাই মুম্বাইতে অনুষ্ঠিত ব্যাড নিউজ চলচ্চিত্রের স্ক্রিনিং থেকে পাওয়া গিয়েছে। এই অনুষ্ঠানে ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফকেও দেখা গিয়েছিল।

We’re now on Telegram – Click to join

জাতীয় ক্রাশ হয়ে উঠেছেন তৃপ্তি 

রণবীর কাপুরের সঙ্গে অ্যানিমাল ছবিতে অভিনয় করার পর তৃপ্তি দিমরি জাতীয় ক্রাশ হয়ে উঠেছেন। তার স্টাইল দেখে সবাই পাগল হয়ে গিয়েছে।

অভিনেত্রীর আগামী ছবি

অ্যানিমালের পর তৃপ্তিকে আবার রণববীর কাপুরের সঙ্গে অ্যানিমেল পার্কে দেখা যাবে। এছাড়াও, তাকে কার্তিক আরিয়ানের সাথে ‘আশিকি ৩’-তেও দেখা যাবে।

Read more:- কালো পোশাকে সোশ্যাল মিডিয়ার উষ্ণতা বাড়ালেন তৃপ্তি দিমরি! ‘ব্যাড নিউজ’ সিনেমার অভিনেত্রীর সাহসী লুক দেখে পাগল হয়েছেন ভক্তরা

আপনাদের জানিয়ে রাখি, অ্যানিমাল ছবির আগে তৃপ্তি দিমরি ‘লায়লা মজনু’, ‘বুলবুল’ এবং ‘কালা’-এর মতো ছবিতে কাজ করেছিলেন, কিন্তু তিনি অ্যানিমাল ছবির পরই শিরোনামে আসেন।

এইরকম ফ্যাশন এবং বিনোদন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.