Srabanti Chatterjee: বয়স যেন থমকে গিয়েছে তাঁর! শ্রাবন্তীর নতুন লুক দেখে আবারও চোখ আটকে গিয়েছে নেটজনতার, রইল ছবি

Srabanti Chatterjee
Srabanti Chatterjee

Srabanti Chatterjee: চল্লিশ ছুঁইছুঁই বয়সেও শ্রাবন্তীর গ্ল্যামার দেখে যেন চোখ সরানোই দায়

হাইলাইটস:

  • ইদানিং বেশ বোল্ড অবতারে দেখা যায় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে
  • সম্প্রতি এমনই কিছু বোল্ড ফটোশুটের ঝলক নেটপাড়ায় শেয়ার করেছেন শ্রাবন্তী
  • গোলাপি রঙের ব্যাকলেস গাউনে অভিনেত্রীর অপরূপ সৌন্দর্য দেখে মোহিত হয়েছেন সকলে

Srabanti Chatterjee: যেমন অভিনয়দক্ষতা, তেমনই নজরকাড়া সৌন্দর্য। কোনও দিক কম যান না টলি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। চল্লিশ ছুঁইছুঁই বয়সেও তাঁর গ্ল্যামার দেখে চোখ সরানোই মুশকিল। তিনি এক ছেলের মা, কিন্তু পাশাপাশি দাঁড়ালে যে কারও দুজনকে মা ছেলের বদলে দিদি ভাই বলে ভ্রম হতে পারে। উপরন্তু ইদানিং বেশ বোল্ড অবতারেও দেখা যাচ্ছে শ্রাবন্তীকে। পরিচিত মিষ্টি নায়িকার বেশ ছেড়ে হটাৎই যেন লাস্যময়ী লুকে হাজির হওয়া শুরু করেছেন তিনি।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি এমনই কিছু বোল্ড ফটোশুটের ঝলক নেটপাড়ায় শেয়ার করেছেন শ্রাবন্তী। গোলাপি রঙের নুডল স্ট্র্যাপের ব্যাকলেস গাউনে অভিনেত্রীকে দেখে যে কেউ মোহিত হতে পারে। আলো আঁধারি ফ্রেমে একগুচ্ছ গোলাপ হাতে ফটোশুট করেছেন তিনি। স্মোকি ন্যুড মেকআপ আর খোলা চুলে একেবারে অপূর্ব দেখতে লাগছে শ্রাবন্তীকে। সেলিব্রিটি ফটোগ্রাফার তথাগত ঘোষ ক্যামেরা বন্দি করেছেন শ্রাবন্তীর এই লুক।

We’re now on Telegram – Click to join

সোশ্যাল মিডিয়ায় এখন ভালোই সক্রিয় থাকেন শ্রাবন্তী। নেট মাধ্যমে বিভিন্ন ফটোশুটের ছবি, ভিডিও বানিয়ে ভক্তদের সাথে ভাগ করে নেন অভিনেত্রী। শ্রাবন্তীর নতুন পোস্ট আপডেটের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন তাঁর অনুরাগীরাও। প্রায় এক দশক কেটে গেলেও এখনও যেন অটুট রয়েছে শ্রাবন্তীর যৌবন। বয়স যেন বাড়তেই চায় না এই বং ডিভার।

নিজের কেরিয়ারে প্রথম সারির বেশিরভাগ অভিনেতার সাথেই অভিনয় করে ফেলেছেন শ্রাবন্তী। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মেয়ে হিসেবে ডেবিউ করেছিলেন তিনি, পরবর্তীতে আবার তাঁকেই নায়িকা হিসেবে দেখা গিয়েছে বুম্বা দার বিপরীতে। তরুণ প্রজন্মের নায়কদের সাথেও রোম্যান্স করেছেন শ্রাবন্তী। তবে বাস্তব জীবনটা কিন্তু রঙিন জগতের থেকে অনেকটাই আলাদা। জীবনে একাধিক বার প্রেম আসলেও শেষ পর্যন্ত কোনোটাই টেকেনি। তিন তিন বার বিয়ের পিঁড়িতে বসেও প্রকৃত ভালোবাসা খুঁজে পেতে ব্যর্থ হয়েছেন অভিনেত্রী। শ্রাবন্তীর প্রথম বিয়ে হয় অনেক কম বয়সে। তিনি মাতৃত্বের সুখও পেয়েছেন কম বয়সে। তাই অভিনেত্রীর ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর বয়সের তফাৎ অনেকটাই কম। ছেলের সাথে বন্ধুর মতোই মিশতে দেখা যায় শ্রাবন্তীকে।

Read more:- আধখোলা জামার ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে বক্ষ বিভাজিকা! শ্রাবন্তীর আগুনে রূপে গলে গেছে ভক্তরা

বিনোদন এবং নেট দুনিয়ার আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.