/

Shanaya Kapoor: তরুণ তাহিলিয়ানি লেহেঙ্গায় অনন্ত-রাধিকার বিয়ের রেড কার্পেটে নজরকাড়া শানায়া, থাকলেন লাইমলাইটে

Shanaya Kapoor
Shanaya Kapoor

Shanaya Kapoor: সঞ্জয়-কন্যার গ্ল্যামারের কাছে ফিকে পড়ে গেল আম্বানিদের অনুষ্ঠানে আসা বাকি বলি ডিভারা

হাইলাইটস:

  • অনন্ত-রাধিকার বিয়ের প্রত্যেকটি অনুষ্ঠানে বিশেষ নজর কাড়েন স্টারকিড শানায়া কাপুর
  • তবে বিয়ের দিন তরুণ তাহিলিয়ানির লেহেঙ্গায় মোহময়ী অবতারে ধরা দেন তিনি
  • তবে আর দেরি না করে তাঁর লুকটির সম্বন্ধে বিস্তারিত জেনে নিন

Shanaya Kapoor: বর্তমানে বি-টাউনের জেনজি তারকাদের মধ্যে সঞ্জয়-কন্যা শানায়া কাপুর এখন লাইমলাইটে রয়েছেন। স্টারকিড হওয়ার দৌলতে সিনেমা মুক্তি পাওয়ার আগে থেকেই তিনি খবরের শিরোনামে। তবে শানায়ার অভিনয় দক্ষতা নিয়ে এখনই কোনও মন্তব্য করার সময় না এলেও রাতারাতি তিনি বলিউডের নতুন সেনসেশন হয়ে উঠেছেন। সত্যি বলতে তাঁর খেয়ালি ফ্যাশন স্টেটমেন্টের জন্য সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়।

We’re now on WhatsApp – Click to join

এথনিক থেকে ওয়েস্টর্ন সবেতেই অত্যন্ত আবেদনময়ী হয়ে উঠেন এই তরুণী। বলিউডে অভিষেকের আগেই তিনি নেটিজেনদের মুদ্ধ করেছেন। যার ফলে বর্তমানে তিনি স্টাইল আইকনে পরিণত হয়েছেন। যার আরও একবার প্রমান হল অনন্ত-রাধিকার বিয়েতে। এদিন আম্বানিদের রেড কার্পেটে হাঁটার জন্য শানায়া বেছে নিয়েছেন বিখ্যাত সেলিব্রিটি ডিসাইনার তরুণ তাহিলিয়ানি কালেকশন থেকে দুর্দান্ত একটি লেহেঙ্গা সেট।

তরুণ তাহিলিয়ানির লেহেঙ্গা সেটে মোহময়ী শানায়া 

অনন্ত-রাধিকার বিয়েতে প্রথমে অনন্যা পাণ্ডে, শানায়া কাপুর এবং খুশি কাপুরকে একইরকম পোশাকে দেখা গেছে। কারণ সেই পোশাকগুলি অনন্ত আম্বানির বিয়ের বিশেষ পোশাক ছিল। তবে তারপর সকলেই আবার দ্বিতীয় লুকে হাজির হয়েছিলেন অনন্ত-রাধিকার বিয়ের রেড কার্পেটে। তবে তাঁর মধ্যে দুর্দান্ত একটি লেহেঙ্গা পড়ে বিশেষ নজর কাড়েন শানায়া কাপুর।

We’re now on Telegram – Click to join

এই লেহেঙ্গাটি তিনি ডিসাইনার তরুণ তাহিলিয়ানি কালেকশন থেকে সংগ্রহ করেছিলেন। যার ফুল স্লিভ ব্লাউজ জুড়ে ছিল অপূর্ব সূচিকর্ম। ব্লাউজটিতে বর্গাকার নেকলাইনও দেওয়া হয়েছিল। এদিকে লেহেঙ্গার স্কার্টে লাল এবং নীল মোটিফ প্যাটার্নের সাথে ভারী সোনালী সুতারও নজরের নজর আকর্ষণ করেছে। শানায়া এই লেহেঙ্গার সাথে একটি জর্জেট দোপাট্টাও স্টাইল করেছিলেন। যা তাঁর লুকে আরও বেশি আকর্ষণীয় করে তুলেছে।

লুকটি সম্পূর্ণ করতে তিনি একটি ভারী চোকার নেকলেসের সঙ্গে মানানসই কানের দুল তাঁর লুকে ‘উফফ’ ফ্যাক্টর যোগ করেছিল। তবে বেশি হাইলাইট করছিল তার চুলের বিনুনি। আসলে মেকআপও তিনি ন্যাচারালই রেখেছিলেন যাতে পোশাকটি বেশি আকর্ষণ করে।

Read more:- শানায়া কাপুরকে প্যাস্টেল লেহেঙ্গা লুকটিতে অত্যন্ত গ্ল্যামারস লাগছে, দেখুন

এর আগে, অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহের অনুষ্ঠানের জন্য, শানায়া কাপুরকে অনিতা ডোংর এবং মনিশ মালহোত্রার পোশাকেও দুর্দান্ত দেখাচ্ছিল। আপনার কেমন লাগলো অনন্ত-রাধিকার বিয়ের রেড কার্পেটে শায়ানা কাপুরের এই গ্ল্যামারাস লুকটি?

এইরকম ফ্যাশন এবং বিনোদন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Leave a Reply

Your email address will not be published.