Nikki Tamboli: নিকি তাম্বোলির বোল্ড লুক থেকে চোখ সরানো মুশকিল! অভিনেত্রী একটি সাহসী কালো কর্সেটে সকলের চোখ ধাঁধিয়ে দিয়েছেন

Nikki Tamboli
Nikki Tamboli

Nikki Tamboli: নিকি তাম্বোলি তার সাহসী ছবি শেয়ার করে নেটপাড়ার শিরোনামে চলে এসেছেন, প্রতিবেদনে রইল সেই ঝলক

 

হাইলাইটস:

  • অভিনেত্রী নিকি তাম্বোলি তার সাহসী লুকের জন্য সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়
  • সম্প্রতি কালো কর্সেটে ইনস্টাগ্রাম হ্যান্ডেললে বেশ কিছু একটি ছবি শেয়ার করেছেন নিকি
  • নিকির সেই হটেস্ট লুকটি দেখতে হলে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন

Nikki Tamboli: অভিনেত্রী নিকি তাম্বোলি তার সাহসী লুকের জন্য সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। নিকির ফ্যাশন সেন্স কারও চেয়ে কম যায় না এবং নিকি তাম্বোলি এমনকি সেরা ফ্যাশনেবল অভিনেত্রীদেরও পিছনে ফেলে দিয়েছেন। নিকিকে বেশিরভাগ সময়ই খোলামেলা পোশাকে দেখা যায়। সম্প্রতি কালো কো-অর্ড সেটে ইনস্টাগ্রামে বেশ কিছু একটি ছবি শেয়ার করেছেন নিকি। এই কো-অর্ড সেটটিতে একটি ক্রপ করা ব্যাকলেস টপ রয়েছে যার সাথে নিকি একটি স্লিট স্কার্ট পরে আছেন যেটি একপাশে বাঁধা। হাই স্লিটের এই স্কার্টটি নিকির লুকটিকে খুব সাহসী করে তুলেছে। নিজের লুকটি সম্পূর্ণ করতে, নিকি স্মোকি আই মেকআপ করেছেন এবং তার লম্বা চুলের ঢেউয়ে সকলের মন জয় করে নিয়েছেন। আসুন নিকির লুকটি নিয়ে বিশদে আলোচনা করা যাক।

We’re now on WhatsApp – Click to join

নিকি তাম্বোলির বোল্ড ফটোশুট

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিকি তার লেটেস্ট ফটোশুট থেকে বেশকিছু চোখ ধাঁধানো সাহসী ছবি শেয়ার করেছেন। ছবিতে, তিনি তার মসৃন ফিগার এবং সাহসী ফ্যাশন দিয়ে ভক্তদের মুগ্ধ করে দিয়েছেন। তিনি একটি কালো টিউব টপ পড়েছেন যার সাথে একটি লো-ওয়েস্ট বেইজ স্কার্ট পেয়ার করেছেন। এর সেক্সি পোশাকে অভিনেত্রীর মসৃণ পেট এবং পাতলা কোমর দেখতে দুর্দান্ত লাগছে। যদিও নিকির দৃশ্যমান বিকিনির স্ট্র্যাপ সাহসিকতার সমস্ত সীমা অতিক্রম করে।

We’re now on Telegram – Click to join

তবে এখানেই শেষ নয়, নিকি তার ন্যূনতম অথচ আকর্ষণীয় মেকআপ এবং চুলের স্টাইল দিয়ে তার সাহসী চেহারায় এক অন্য মাত্রা যোগ করে দিয়েছেন। অভিনেত্রীর খোলা চুলের ঢেউয়ে মন হারিয়েছেন তার হাজার হাজার ভক্তরা। স্মোকি আই মেকআপ এবং আকর্ষণীয় পিঙ্ক লিপস্টিকের সাথে ডিউই মেকআপ বেস গ্ল্যামারাস লাগছে নিকিকে। কিলার পোজে সমস্ত সাহসীকতার সীমা ভেঙে দিয়েছেন নিকি। তার রূপ দেখে মন গলেছে নেটিজেনদেরও।

Read more:- ব্যাকলেস টপে উন্মুক্ত মসৃন পিঠ! সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর সেক্সি ছবি দেখে মাথা ঘুরেছে সকলের

এইরকম বিনোদন এবং নেটদুনিয়ার খবর পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.