Nikki Tamboli: সমুদ্র তীরে খোলামেলা পোশাকে সেক্সি ভিডিও শেয়ার করে ফের সোশ্যাল মিডিয়ার শিরোনামে নিকি তাম্বোলি! রইল ভিডিও

Nikki Tamboli
Nikki Tamboli

NNikki Tamboli: নিকি তাম্বোলি মানেই সেক্সি-সাহসী মনোভাব এবং বোল্ড অবতার

হাইলাইটস:

  • ফের উষ্ণতায় ভরা ভিডিও শেয়ার করে লাইমলাইট কাড়লেন নিকি তাম্বোলি
  • আবারও নিজের সাহসী মনোভাবের পরিচয় দিলেন নিকি
  • যদি আপনিও নিকির সেই সেক্সি ভিডিওটির ঝলক দেখতে চান তাহলে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন

Nikki Tamboli: বিগ বস ১৪ খ্যাত তারকা অভিনেত্রী নিকি তাম্বোলি ভারতের বিনোদন দুনিয়ার অন্যতম পরিচিত মুখ। তবে নিজের সেক্সি-সাহসী মনোভাব, মোহময়ী রূপ, এবং অনন্য ফ্যাশন সেন্সের জন্য তিনি বেশি জনপ্রিয়। বিগ বস থেকে জনপ্রিয়তা পেলেও অতীতে একাধিক দক্ষিণী ছবি এবং হিন্দি টিভি সিরিয়ালেও কাজ করেছেন তিনি। বর্তমানে তাঁকে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকতে দেখা যায়। প্রায়দিনই নিকি সোশ্যাল মিডিয়ায় তাঁর হট ভিডিও এবং ফটোগুলি ভক্তদের সঙ্গে ভাগ করে নেন। আর তাঁর ভিডিও এবং ছবিগুলি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয় নেটপাড়ায়।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি একটি সেক্সি রিল শেয়ার করে নিকি তাম্বোলি আবারও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন। নিজের সেক্সি হট অবতারে উত্তাপ বাড়িয়েছেন নেটপাড়ার। তাঁর পরনে ছিল কালো রঙের সেক্সি ড্রেস। এই ব্যাকলেস ড্রেসে নিকির খোলা পিঠ দেখে ভক্তদের মনে উঠেছে উষ্ণতার ঝড়। এই ভিডিওতে নিকিকে তাঁর শরীরী সৌন্দর্যকে তুলে ধরতে দেখা যায়। তাঁর এই সেক্সি অবতার দেখে নেশায় বুঁদ হয়েছেন তাঁর হাজার হাজার অনুগামী।

We’re now on Telegram – Click to join

এই ধরণের পোশাক পরিধান করার আগে যথেষ্ট পরিমানে আত্মবিশ্বাস প্রয়োজন হয়। নিকি যে নিজেকে নিয়ে অত্যন্ত আত্মবিশ্বাসী তা আরও একবার প্রমান করলেন তিনি। এই ভিডিওটিতে সম্পূর্ণ দৃশ্যমান অভিনেত্রীর মসৃণ পিঠ। যার ফলে তাঁর সেক্সি আন্দাজ থেকে চোখই সরাতে পারছেন না নেটিজেনরা। একথা বলাই যায় যে, নিকি তাম্বোলির এই সেক্সি অবতার দেখে ঘুম উড়তে পারে যে কোনও পুরুষের।

Read more:- নিকি তাম্বোলির বোল্ড লুক থেকে চোখ সরানো মুশকিল! অভিনেত্রী একটি সাহসী কালো কর্সেটে সকলের চোখ ধাঁধিয়ে দিয়েছেন

নিকি তাম্বোলির এই সেক্সি লুকটি আপনার কেমন লাগলো? কমেন্ট করে আমাদের জানাতে ভুলবেন না যেন!

এইরকম বিনোদন এবং ফ্যাশন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.