Monalisa Photos: সেক্সি! মোনালিসার হটনেস নেটপাড়ায় উষ্ণতা ছড়িয়েছে, অভিনেত্রীর ছবিগুলি এখন সোশ্যাল মিডিয়ায় পুরোদমে ভাইরাল

Monalisa Photos: মোনালিসা নিজের ইন্সটা হ্যান্ডেলে তার বেশ কিছু সাহসী ছবি শেয়ার করেছেন, এই ছবিগুলিতে অভিনেত্রীর হটনেস উপচে পড়ছে!

হাইলাইটস:

  • মোনালিসা ভোজপুরি ফ্লিম ইন্ডাস্ট্রির অন্যতম হটেস্ট অভিনেত্রী
  • সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় মোনালিসা
  • সম্প্রতি মোনালিসা তার ইন্সটা হ্যান্ডেল থেকে তার বেশ কিছু সাহসী ছবি ও ভিডিও শেয়ার করেছেন

Monalisa Photos: মোনালিসা ভোজপুরি ফ্লিম ইন্ডাস্ট্রির অন্যতম হটেস্ট অভিনেত্রী। মোনালিসার লাখো লাখো ভক্ত রয়েছে। অভিনেত্রীর এক ঝলক দেখতে আগ্রহী থাকেন সকলে। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় মোনালিসা। মোনালিসা প্রায়ই তার উষ্ণতায় ভরা ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি মোনালিসা তার ইন্সটা হ্যান্ডেল থেকে তার বেশ কিছু সাহসী ছবি ও ভিডিও শেয়ার করেছেন। এই ছবিগুলিতে মোনালিসার হটনেস উপচে পড়ছে।

এই ছবিতে বেশ হট লাগছে অভিনেত্রীকে। মোনালিসাও একাধিক কিলার পোজ দিচ্ছেন। অভিনেত্রীর এই ক্লিভেজ ফটোশুট যে তার হটনেসকে আরও বাড়িয়ে দিচ্ছে, সে কথা বলাই বাহুল্য। তাই, তার টোনড ফিগার তার গ্ল্যামারে এক অন্য মাত্রা যোগ করে দিয়েছে।

এই ফটোগুলিতে মোনালিসার চেহারা সম্পর্কে বলতে গেলে, অভিনেত্রী একটি সুন্দর মাল্টি কালার শর্ট লেন্থ কর্সেট পরেছেন। এই কর্সেটের অফ শোল্ডার ডিপ নেক ক্রপ টপ অভিনেত্রীর ক্লিভেজকে ফ্লন্ট করছে, সেই সঙ্গে তাকে আরও সাহসী করে তোলে। তাই, শর্টস পরা অভিনেত্রীর টোনড পা দেখে তার ভক্তরা আক্ষরিক অর্থেই হতবাক হয়ে গেছেন। এর সাথে, মোনালিসা হাতে একটি বড় পার্স নিয়ে এবং ম্যাচিং স্লিপার পরেছিলেন। অভিনেত্রী একটি উচ্চ পনি টেইল, মিনিমালিস্ট মেকআপ, মাস্কারা এবং গোলাপী লিপস্টিক দিয়ে তার লুকটি সম্পূর্ণ করেছেন।

We’re now on Telegram – Click to join

অভিনেত্রীর এই লুক তার ভক্তদের খুব পছন্দ হয়েছে। সকলেই অভিনেত্রীর সৌন্দর্যের প্রশংসা করছে। ভোজপুরি ইন্ডাস্ট্রির এই বিখ্যাত অভিনেত্রীকে আবারও তার হট অবতারে তার ভক্তদের হৃদয়ের স্পন্দন বাড়াতে দেখা গেছে।

Read more:- তীব্র গরমেও সোশ্যাল মিডিয়ার তাপমাত্রা বাড়ালেন মোনালিসা! অভিনেত্রীর বিকিনি পরা ছবি দেখলে ঘামতে শুরু করবেন

এই ছবিগুলিতে, মোনালিসাকে সিজলিং পোজ দিতে দেখা যায়। লক্ষ লক্ষ ভক্ত মোনালিসার এই ফটোগুলিতে হটি, বাহ, সুন্দর, খুব সুন্দর, কিলার এবং সিজলিং এর মতো মন্তব্য করে ভরিয়ে দিয়েছেন।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.