Monalisa: সেক্সি ডিপনেক পোশাকে হাজির হয়েছেন মোনালিসা, অভিনেত্রীর বোল্ড অবতার দেখে মুগ্ধ হয়েছেনে ভক্তরা

Monalisa
Monalisa

Monalisa: নিজের লাস্যময়ী রূপের জন্য বেশ জনপ্রিয়তা রয়েছে ভোজপুরি অভিনেত্রী মোনালিসার

হাইলাইটস:

  • ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মোনালিসা
  • নিজের লাস্যময়ী অবতারের জন্য বেশ জনপ্রিয় তিনি
  • মোনালিসার নতুন বোল্ড অবতার মুগ্ধ করেছে সকলকে

Monalisa: আজকাল বলিউডের পাশাপাশি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিও ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে। বিভিন্ন ভোজপুরি ছবির গানের ভিডিও বা সংলাপ মাঝে মাঝেই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং লিস্টে চোখে পরে বিভিন্ন ভোজপুরি ছবির গান অথবা ভিডিও। এ দেশে ভোজপুরি ইন্ডাস্ট্রি নতুন করে নিজেদের অস্তিত্বর জানান দিচ্ছে। বেশ কিছু অভিনেতা-অভিনেত্রীদের অভিনয় দক্ষতা ভোজপুরি ইন্ডাস্ট্রিকে যেন আবার নতুন করে উজ্জীবিত করে তুলেছে।

We’re now on WhatsApp – Click to join

ভোজপুরি অভিনেত্রী মোনালিসা

এই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মোনালিসা। তাঁর আসল নাম অন্তরা বিশ্বাস। নিজের লাস্যময়ী অবতারের জন্য বেশ জনপ্রিয়তা রয়েছে অভিনেত্রীর। মোনালিসার বোল্ড রূপ দেখে পাগল হয়ে যায় সিংহভাগ নেটিজেনরাই। ভোজপুরি ইন্ডাস্ট্রির পাশাপাশি বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতেও অভিনয় করেছেন মোনালিসা। হইচই-এর বিখ্যাত ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’-তে মোনালিসার লাস্যময়ী অবতার দেখে রাতের ঘুম উড়েছিল বাঙালি ঠাকুরপোদের। তাঁর লাস্যময়ী এক্সপ্রেশন ঝড় তুলেছিল বহু পুরুষের হৃদয়ে। সোশ্যাল মিডিয়াতেও এই বোল্ড অভিনেত্রীর ব্যাপক জনপ্রিয়তা রয়েছে।

We’re now on Telegram – Click to join

মোনালিসার ভাইরাল পোস্ট

সম্প্রতি মোনালিসা নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে কয়েকটি ছবি শেয়ার করেছেন যা রীতিমত ভাইরাল হয়েছে নেটপাড়ায়। নিজের বোল্ড সেক্সী অবতার দিয়ে মোনালিসা পাগল করে দিয়েছেন সকলকে। এবারের অভিনেত্রীর ইন্সটা পোস্টে দেখা গেছে তিনি কোনো একটি বিলাসবহুল হোটেলের বাথরুমে বেশ কয়েকটি ছবি তুলেছেন। অভিনেত্রীর পরনে রয়েছে একটি সাদা ডিপনেক ড্রেস। এই টাইট পোশাক পরে নিজের ক্লিভেজ ফ্লন্ট করে বোল্ড কায়দায় ফটোশুট করেছেন অভিনেত্রী। মোনালিসার এই ইনস্টাগ্রাম পোস্টটি ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল পেয়েছে। ৭০ হাজারের বেশি মানুষ এই পোস্টটি লাইক করেছেন। একজন কমেন্ট করে বলেছেন, ‘সো হট অ্যান্ড সেক্সী’। আবার অন্য একজন প্রতিক্রিয়া দিয়ে লিখেছেন, ‘সো বিউটিফুল’। অনেকে আবার পোস্টের কমেন্ট বক্সে ফায়ার বা লাভ ইমোজী দিয়ে অভিনেত্রীকে ভালোবাসা জানিয়েছেন।

Read more:- কালো অন্তর্বাসে উন্মুক্ত বক্ষযুগল! সোফিয়া আনসারির নতুন বোল্ড লুকটি দেখে নিন

বিনোদন এবং সোশ্যাল মিডিয়ার আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.