Monalisa latest sexy photos: পিঙ্ক ওয়ান পিস পরে বোল্ড অবতারে ধরা দিলেন ভোজপুরী অভিনেত্রী মোনালিসা, অভিনেত্রীর সেক্সি লুকটি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Monalisa latest sexy photos: নিজের বোল্ড লুক দিয়ে বার বারই সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ান ভোজপুরী অভিনেত্রী মোনালিসা

হাইলাইটস:

  • নতুন সেক্সি অবতারে হাজির হয়েছেন ভোজপুরী অভিনেত্রী মোনালিসা
  • তাঁর এই সেক্সি লুকটি তোলপাড় করে দিয়েছে সোশ্যাল মিডিয়া
  • আপনিও যদি মোনালিসার সেই সেক্সি ছবিগুলি দেখতে চান তাহলে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন

Monalisa latest sexy photos: জনপ্রিয় ভোজপুরী অভিনেত্রী মোনালিসা। তাঁর আসল হল নাম অন্তরা বিশ্বাস। তিনি একজন বাঙালি অভিনেত্রী। তবে ভোজপুরী অভিনেত্রী হিসাবেই জনপ্রিয়তা লাভ করেছেন তিনি। ভোজপুরী ছাড়াও তামিল, তেলেগু, হিন্দি এবং ওড়িয়া ভাষাতেও অভিনয় করেছেন অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি সেক্সি পিঙ্ক ওয়ান পিস পরে সেক্সি লুকে ধরা দিয়েছেন তিনি। তবে এটাই প্রথম নয়, আগেও সোশ্যাল মিডিয়ায় একাধিকবার নানা হট লুকে ধরা দিয়েছেন এই অভিনেত্রী। তাঁর ইনস্টা হ্যান্ডেলে শেয়ার করা প্ৰতিটি ছবিই এতটাই উষ্ণতায় ভরা যে কার্যত তা নেটিজেনদের হৃদয়ে ঝড় তুলে দেয়। রঙিন পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তাঁর বোল্ড অবতারে মোহময়ী উঠেছেন অভিনেত্রী মোনালিসা।

ওটিটি প্লাটফর্ম Hoichoi-এ মুক্তি প্রাপ্ত বিখ্যাত বাংলা ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো ২’-তে মোনালিসার বোল্ড অদায় পুড়ে ছারখার হয়েছে তাঁর ঠাকুরপোদের মন, তেমনই একের পর এক বোল্ড ফটোশুটের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তিনি তাঁর পুরুষ ভক্তদের মন পুড়িয়ে ছারখার করে দেন। মোনালিসার শরীরী নেশায় মত্ত হয়ে ওঠেন বহু পুরুষ।

গোলাপি ওয়ান পিস্ পরে হট ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ার প্রধান আলোচ্য বিষয় হয়ে উঠেছেন তিনি। মোনালিসা তাঁর নতুন সেক্সি লুকের ছবিগুলি শেয়ার করতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। মোনালিসার এই নতুন হট লুকটি আপনার কেমন লাগলো? আমাদের জানাতে ভুলবেন না…

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.