Monalisa in Swimsuit: লাল মনোকিনিতে দৃশ্যমান বক্ষযুগল! মোনালিসার রূপের আগুনে ক্লিন বোল্ড ভক্তরা

Monalisa in Swimsuit
Monalisa in Swimsuit

Monalisa in Swimsuit: মোনালিসার আগুনে রূপের ঝলকানিতে পুড়েছে অনুরাগীদের হৃদয়

হাইলাইটস:

  • অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে উঠেছেন ভোজপুরি অভিনেত্রী মোনালিসা
  • অনুরাগীদের মন জয় করার কায়দা বেশ ভালো ভাবেই জানা আছে অভিনেত্রীর
  • সম্প্রতি লাল মনোকিনি পরে নেটপাড়ায় ছবি শেয়ার করেছেন মোনালিসা, রইল ছবি

Monalisa in Swimsuit: অভিনয়ের পাশাপাশি এখন সোশ্যাল মিডিয়ার সেনসেশন হয়ে উঠেছেন ভোজপুরি অভিনেত্রী মোনালিসা (Monalisa)। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে ক্যরিয়ার শুরু করে এখন হিন্দি বিনোদন দুনিয়া কাঁপাচ্ছেন অভিনেত্রী। বাংলা টলি ইন্ডাস্ট্রিতেও কাজ করে ফেলেছেন তিনি। তবে সোশ্যাল মিডিয়ায় মোনালিসার আকাশ ছোঁয়া জনপ্রিয়তা রয়েছে। ভক্তদের মন জয় করার কায়দা বেশ ভালোই জানা আছে মোনালিসার।

We’re now on WhatsApp – Click to join

আসলে মোনালিসা একজন বাঙালি কন্যে। তাঁর নাম অন্তরা বিশ্বাস। যদিও ওই নামে তাঁর তেমন একটা পরিচিতি নেই। মোনালিসা নামেই তিনি পরিচিতি পেয়েছেন। বিনোদন তথা সোশ্যাল মিডিয়া সম্পর্কে কম-বেশি ওয়াকিবহাল যারা, মোনালিসাকে তারা সকলেই চিনবেন। ভোজপুরি ইন্ডাস্ট্রি থেকে কেরিয়ার শুরু করলেও বর্তমানে বলিউড, টলিউডেও কাজ করছেন তিনি। বাংলায় ওয়েব সিরিজের পাশাপাশি হিন্দিতে একাধিক ধারাবাহিকে কাজ করেছেন মোনালিসা।

We’re now on Telegram – Click to join

অভিনেত্রীর ইনস্টা হ্যান্ডেলে ৫.৮ মিলিয়ন ফলোয়ার রয়েছে। তাঁর প্রতিটা আপডেটের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন অনুরাগীরা। মোনালিসাও তাঁদের একেবারেই নিরাশ করেন না। মাঝে মধ্যেই হট ফটোশুটের ছবি, রিল ভিডিও শেয়ার করে ভক্তদের চমক দেন অভিনেত্রী। সম্প্রতি আবারো কিছুই বোল্ড ফটোশুটের ছবি শেয়ার করে শিরোনামে চলে এসেছেন এই হট ডিভা। সুইমসুটে বোল্ড অবতারে ধরা দিয়েছেন তিনি। লাল মনোকিনি পরে হাজির হয়েছেন অভিনেত্রী। পোশাকের ফাঁকে গোপনাঙ্গের অধিকাংশই উন্মুক্ত। ঠোঁটে লাল লিপস্টিক, হালকা মেকআপ, খোলা চুলে লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী। ছবির ক্যাপশনে কয়েকটি হৃদয়ের ইমোজি দিয়েছেন অভিনেত্রী। মাঝেমধ্যেই সুইমসুটে হাজির হন মোনালিসা। আর তাঁর সেই সমস্ত ছবিই ভাইরাল হয় নেটপাড়ায়।

Read more:- দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফের প্রশিক্ষক তার ৫৪ বছর বয়সে তরুণ এবং ফিট হওয়ার গোপন রহস্য প্রকাশ করেছেন

প্রসঙ্গত, অভিনয় জগতে কম দিন হল না মোনালিসার। তবে কোনো গডফাদার ছাড়াই ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন তিনি। তাই প্রথমের দিকে তাঁকে কেউই সুযোগ দিতে রাজি ছিল না। একমাত্র ভোজপুরি ইন্ডাস্ট্রি মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাসকে সুযোগ দিয়েছিল। কেরিয়ারের শুরুতে একের পর এক ভোজপুরি গানের ভিডিও, সিনেমাতে মোনালিসার অভিনয় দর্শকদের মুগ্ধ করেছিল। নিজের প্রতিভায় এবং কঠোর পরিশ্রমের দৌলতে ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠেছিলেন মোনালিসা। তারপর সময়ের সাথে সাথির অন্যান্য ইন্ডাস্ট্রিতেও তিনি পরিচিতি পান।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.