Monalisa Hot Dance Video: লাল শাড়িতে হাজির হয়েছেন মোনালিসা! ভোজপুরি অভিনেত্রীর কোমরের ঝটকায় ঘায়েল ভক্তরা

Monalisa Hot Dance Video: বোল্ড অবতারে হাজির হয়ে আবারও সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন ভোজপুরী অভিনেত্রী মোনালিসা

 

হাইলাইটস:

  • লাস্যময়ী অবতারে হাজির হয়েছেন ভোজপুরী অভিনেত্রী মোনালিসা
  • তাঁর নতুন শাড়ি লুকটি সোশ্যাল মিডিয়া তোলপাড় করে দিয়েছে
  • যদি আপনিও মোনালিসার এই লাস্যময়ী লুকটি দেখতে চান তাহলে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন

Monalisa Hot Dance Video: ভোজপুরী ছবির অন্যতম চর্চিত নাম মোনালিসা। ভোজপুরী ছবির দর্শকদের মধ্যে দারুন জনপ্রিয়তা রয়েছে এই অভিনেত্রীর। মোনালিসার আসল নাম হল অন্তরা বিশ্বাস। আসলে তিনি একজন বাঙালি অভিনেত্রী। তবে ভোজপুরী অভিনেত্রী হিসাবেই খ্যাতি লাভ করেছেন তিনি। ভোজপুরী ছবির পাশাপাশি তামিল, তেলেগু, ওড়িয়া এবং হিন্দি ভাষাতেও অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি একটি লাল শাড়ি আর তার সাথে মানানসই সরু ফিটের সেক্সি ব্লাউজ পরে লাস্যময়ী অবতারে ধরা দিয়েছেন মোনালিসা। তবে এটাই প্রথম নয়, আগেও নিজের একাধিক হট লুকের মাধ্যমে সোশ্যাল মিডিয়ার উষ্ণতা বাড়িয়েছেন অভিনেত্রী। মোনালিসার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করা প্ৰতিটি ছবিই এতটাই উষ্ণতায় ভরা যে তা কার্যত ঝড় তুলে দেয় তাঁর ভক্তদের মনে। রঙিন পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও নিজের সেক্সি অবতারের মাধ্যমে মোহময়ী হয়ে উঠেছেন ভোজপুরি অভিনেত্রী মোনালিসা।

ওটিটি প্লাটফর্ম Hoichoi-এ মুক্তিপ্রাপ্ত জনপ্রিয় বাংলা ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো ২’-তে অভিনয় করে সকলের মন জিতে নিয়েছেন মোনালিসা। সেই ওয়েব সিরিজে তাঁর উপচে পড়া লাস্য দেখে ঠাকুরপোদের মন পুড়ে একেবারে ছারখার হয়ে গিয়েছিল। সেই সঙ্গে একের পর এক নিজের বোল্ড ফটোশুটের ছবি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সাথে ভাগ করে নেন অভিনেত্রী। সেই দেখে তাঁর পুরুষ অনুরাগীদের হৃদয় পুড়ে ছারখার হয়ে যায়। মোনালিসার শরীরী নেশায় মত্ত হয়ে ওঠেন নেটপাড়ার বাসিন্দারাও।

We’re now on Telegram – Click to join

লাল শাড়ি আর সাথে সেক্সি ব্লাউজ পরে লাস্য ছড়িয়েছেন মোনালিসা। অভিনেত্রীর এই নাচের ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ার প্রধান আলোচ্য বিষয় হয়ে উঠেছে। ভোজপুরি অভিনেত্রীর উপচে পড়া লাস্য দেখে চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা। আলাদা করে নজর কেড়েছে তাঁর উন্মুক্ত বক্ষ বিভাজিকা। মোনালিসা নতুন লাস্যময়ী লুকটি সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। তাঁর পোস্টের কমেন্ট বক্সে অনুরাগীরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

Read more:- সেক্সি পোশাকে বোল্ড অবতারে ধরা দিলেন ভোজপুরী অভিনেত্রী মোনালিসা! অভিনেত্রীর সেক্সি লুকটি দেখে চোখ সরানো মুশকিল

মোনালিসার নতুন লাস্যময়ী অবতার আপনার কেমন লেগেছে? কমেন্ট করে আমাদের জানাতে ভুলবেন না যেন!

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।