Malaika Arora: শরীর থেকে শাড়ি সরতেই চোখে পড়ল বেলিফ্যাট! নেটিজেনদের ট্রোলের শিকার মালাইকা

Malaika Arora: হট এন্ড বোল্ড মালাইকা আরোরার বেলি ফ্যাট যেন মেনে নিতে পারল না তাঁর অনুগামীরা

 

হাইলাইটস:

  •  আরও একবার ট্রোলের শিকার মালাইকা আরোরা
  •  মালাইকাকে শুটের মাঝেই লাল শাড়ি পরে ভক্তেদর সঙ্গে ছবি তুলতে দেখা গেল
  •  কিন্তু শাড়ি হাওয়ায় উড়তেই বেড়িয়ে এল মালাইকার বেলিফ্যাট

Malaika Arora: বলিউডের অন্যতম চর্চিত সেলেব মালাইকা আরোরা। যাঁর প্রতিটা পদক্ষেপে জুড়ে থাকে বিতর্ক। ট্রোল এই অভিনেত্রীর নিত্য সঙ্গী। কখনও তাঁর সম্পর্ক, কখনও আবার তাঁর হাঁটার ধরন, কিছু না কিছুকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে ওঠেন এই বলিউডি অভিনেত্রী। প্রায় প্রতিদিনই পাপারাৎজিদের ক্যামেরায় ফ্রেমবন্দি হতে দেখা যায় তাঁকে। যার অধিকাংশ ছবিই প্রকাশ্যে আসে জিমে যাওয়া-আসার পথের মাঝে। কিন্তু নিয়মিত জিমে গিয়ে হচ্ছেটা কী? এবার প্রশ্ন তুলেছে নেটিজেনরা। হঠাৎ এমন কী ঘটল? মালাইকা আরোরাকে শুটের মাঝেই ভক্তেদর সঙ্গে ছবি তুলতে দেখা গেল। তাঁর পরণে ছিল লাল শাড়ি। তা হাওয়ায় উড়তেই চোখে পড়ল মালাইকার বেলিফ্যাট। তাতেই চোখ আটকালো নেটিজ়েনদের।

We’re now on WhatsApp – Click to join

প্রতি নিয়ত এত শরীর চর্চা করে তাহলে কী লাভ হচ্ছে, প্রশ্ন করে বসল নেটিজ়েনদের একাংশ। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। মালাইকা আরোরা, প্রায় ৫০ বছর বয়সী এই অভিনেত্রী হলেন ফিটনেস কুইন। তিনি যেভাবে নিজেকে ধরে রেখেছেন, তা সকলের কাছেই আদর্শ। সকলের মনেই কৌতুহল ছিল, কী খান অভিনেত্রী, কীভাবে নিজেকে ধরে রাখেন মালাইকা, কী তাঁর রূপের রহস্য? কিন্তু এবার যেন অনেকেই নিজের চোখকে বিশ্বাস করতে পারছেন না।

হট এন্ড বোল্ড মালাইকার বেলি ফ্যাট যেন মেনে নিতে পারল না তাঁর অনুগামীরা। ফলে আরও একবার ট্রোলের শিকার হলেন মুন্নি। যদিও তাঁকে যে ট্রোল স্পর্শ করতে পারে না, তার উত্তর একাধিকবার দিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি এক স্ট্যান্ডআপ কমেডি শোয়ে তিনি নিজেই নিজেকে নিয়ে ঠাট্টা করেন অভিনেত্রী। আবার একবার করণ জোহরও মালাইকার শোয়ে এসে তাঁকে বুঝিয়ে দেন, যে ঠিক কী কী কারণে তিনি ট্রোল হয়ে থাকেন, যা নিয়ে বিন্দু মাত্র মাথাব্যথা দেখা যায়নি মালাইকা আরোরার।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.