Disha Patani Bikini Look: ফ্লোরাল ব্রা-তে উন্মুক্ত ক্লিভেজ! হট সানকিসড ছবি দিয়ে সোশ্যাল মিডিয়া কাঁপালেন অভিনেত্রী দিশা পাটানি, দেখে নিন ছবি

Disha Patani Bikini Look: মারকাটারি চেহারা ও সেক্সি লুকসের জন্য বলিউডে পরিচিতি লাভ করেছে অভিনেত্রী দিশা পাটানি

 

হাইলাইটস:

  • সম্প্রতি নিজের সেক্সি ফিগার দিয়ে ফের একবার সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন অভিনেত্রী দিশা পাটানি
  • ফ্লোরাল বিকিনি পরে উন্মুক্ত বক্ষবিভাজিকায় সোশ্যাল মিডিয়ায় আগুন ধরিয়েছেন দিশা
  • তাঁর এই সেক্সি অবতার দেখে রীতিমতো ঘাম ঝরছে নেটজনতার

Disha Patani Bikini Look: দিশা পাটানি আবারও তাঁর অনবদ্য ফ্যাশন সেন্সের মাধ্যমে নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছেন। ট্রাডিশনাল শাড়ি হোক কিংবা গাউন অথবা খোলামেলা বিকিনি, সব কিছুতেই নেটজনতার নজর আকর্ষণ করেন এই বলিউডের এই বোল্ড অভিনেত্রী। এ কথা বলাই যায়, সদ্য মুক্তিপ্রাপ্ত ‘যোদ্ধা’ ছবির অভিনেত্রী সম্প্রতি তার হট লুকস দিয়ে তাঁর ভক্তদের মুগ্ধ করে দিয়েছেন।

We’re now on WhatsApp – Click to join

দিশা পাটানি বারবারই তার অনবদ্য ফ্যাশন সেন্সের মাধ্যমে সকলের নজর কাড়েন। সম্প্রতি সুইম স্যুটে ছবি দিয়ে নিজের ভক্তদের স্তম্ভিত করেছেন দিশা। রবিবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ব্রা পরে বেশ কয়েকটি ছবি দিয়েছেন অভিনেত্রী। সান-কিসড স্ন্যাপগুলিকে ক্যামেরা বন্দী করার জন্য তার বেশ কিছু আকর্ষণীয় পোজ দিয়েছেন অভিনেত্রী, যার মধ্যে একটিতে অভিনেত্রীকে তার পোষা কুকুরকে আলিঙ্গন করছেন এমনটাও দেখা গেছে। সীমিত মেকআপে দিশা পাটানি আবারও প্রমাণ করলেন যে তিনি যে কোনও লুকসেই নিজেকে স্বচ্ছন্দে তুলে ধরতে পারেন। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “মিসিং দ্য ️ …”

দেখে নিন ছবি-

এদিকে, কাজের দিক থেকে, দিশা পাটানিকে শেষবার এক ভিলেন রিটার্নস-এ অর্জুন কাপুর, জন আব্রাহাম এবং তারা সুতারিয়ার সাথে স্ক্রিন শেয়ার করতে দেখা গেছিল। সম্প্রতি দিশা পাটানি সাগর আম্ব্রে এবং পুষ্কর ওঝার অ্যাকশন ড্রামা ‘যোদ্ধা’-তে অভিনয় করেছেন। এই ছবিতে তিনি সিদ্ধার্থ মালহোত্রা এবং রাশি খান্নার সাথে স্ক্রিন শেয়ার করেছেন। এই ছবিতে অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সাথে তাঁর ফাইটিং দৃশ্য যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে। দিশা পাটানিকে অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, দুলকার সালমান এবং কিংবদন্তী অভিনেত্রী অমিতাভ বচ্চনের সাথে নাগ অশ্বিনের অ্যাকশন ড্রামা কালকি 2898-এডিতেও দেখা যাবে।

এইরকম বিনোদন এবং নেটদুনিয়ার খবর পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.