Bhojpuri Latest Hit Song: খেসারি লাল যাদব রানিকে বললেন ‘ইগো বাত বাতাই’, ভোজপুরিতে ফিসফিস শুরু হয়েছে

Bhojpuri Latest Hit Song: রানির সাথে খেসারি লাল যাদবের গান একটি বিস্ফোরণ তৈরি করেছে

হাইলাইটস:

  • খেসারি লাল যাদব এবং রানির একটি দুর্দান্ত গানের ভিডিও প্রকাশিত হয়েছে।
  • এর আগে গানের ভিডিওর একটি টিজার প্রকাশিত হয়েছে।
  • এই টিজারে খেসারি লাল যাদব এবং রানির জুটি খুব ভালো দেখাচ্ছে।

Bhojpuri Latest Hit Song: খেসারি লাল যাদব এবং রানির একটি দুর্দান্ত গানের ভিডিও প্রকাশিত হয়েছে। এর আগে গানের ভিডিওর একটি টিজার প্রকাশিত হয়েছে এবং এই টিজারে খেসারি লাল যাদব এবং রানির জুটি খুব ভালো দেখাচ্ছে।

খেসারী লাল যাদব রানীকে বললেন- ‘ইগো বাত বাতাই’-

ভোজপুরি অভিনেত্রী রানি এবং খেসারি লাল যাদব আজকাল সিনেমা জগতে তুমুল আলোচিত। আর যে কারণে দুজনেই এই সময়ে আলোচিত হচ্ছেন তাও বিশেষ। এদিকে খেসারি লাল যাদব রানিকে বলছেন, ‘আমিও তোমাকে একই কথা বলেছি’। গোটা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কানাঘুষা হওয়াটাই স্বাভাবিক, সেটা কি খেসারি লাল যাদব শুধু রানিকে বলেছেন। এ নিয়ে এখন সর্বত্র চলছে তুমুল আলোচনা, রানি-খেসারির মধ্যে এই নতুন গণ্ডগোল কী? সব শেষে খেসারী লাল যাদব রাণীকে বললেন- ‘ইগো বাত বাতাই’ কেন বললেন?

We’re now on Whatsapp – Click to join

ভোজপুরি সিনেমা খেসারি লাল যাদব ট্রেন্ডিং তারকা –

যাই হোক, খেসারি লাল যাদবকে ভোজপুরি সিনেমা জগতের ট্রেন্ডিং তারকা হিসেবে বিবেচনা করা হয়। একই সময়ে, ভোজপুরি অভিনেত্রী রানির মিউজিক ভিডিওতে তার নিজস্ব নিয়ম রয়েছে, যখন তিনি নাচেন, ভক্তরা পাগল হয়ে যান এবং যখন খেসারি লাল যাদব এবং রানি একটি গানের ভিডিওতে জুটিবদ্ধ হন, তখন এটি আরও আশ্চর্যজনক হয়ে ওঠে। এই দুই তারকা জুটি একসঙ্গে অনেক হিট মিউজিক ভিডিও উপহার দিয়েছেন এবং বর্তমানে এই জুটি দর্শকদের কাছে বেশ পছন্দ হচ্ছে। এখন কথা হল খেসারি লাল যাদব রানিকে কেন বললেন ‘ইগো বাত বাতাই’ তাহলে দুজনের মধ্যে এত বড় কিছু নেই, এটা একটা গান মাত্র।

খেসারী লাল যাদব এবং রানির মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে –

খেসারী লাল যাদব ও রানির একটি মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে। এই মিউজিক ভিডিওটি প্রকাশের আগেই এর টিজারও প্রকাশ করা হয়েছে। এই গানের ভিডিওর শিরোনাম ‘ইগো বাত বাতাই’। এর টিজারটি খুবই চমকপ্রদ, এই গানের ভিডিওর টিজার নিয়ে ভোজপুরি সিনেমা জগতে কানাঘুষা চলছে। শিল্পী রাজের সঙ্গে এই গানটি গেয়েছেন খেসারি লাল যাদব। গানটির কথা লিখেছেন আজাদ সিং, মিউজিক দিয়েছেন বিশাল সিং, একইভাবে এই মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন পবন পাল। এই গানের ভিডিওটি ৯ই জানুয়ারি, ২০২৪ এ প্রকাশিত হয়েছে।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.