Avneet Kaur Filmfare Awards 2024: ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের রেড কার্পেটে আগুন লাগালেন অবনীত কৌর, তুমুল ভাইরাল তাঁর সেক্সি লুক

Avneet Kaur Filmfare Awards 2024: এই ট্রেন্ডি কর্সেট গাউনে কিলার লুকে বাজিমাত অবনীতের

 

হাইলাইটস:

  • ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের রেড কার্পেটে অবনীত কৌরকে দেখা গেছে কিলার লুকে
  • কালো কর্সেট গাউনে সেক্সি অবতারে হাজির ছিলেন তিনি
  • আপনি কী দেখেছেন তাঁর এই সেক্সি লুকটি?

Avneet Kaur Filmfare Awards 2024: হিন্দি ধারাবাহিক ও বড় পর্দার একজন পরিচিত মুখ হলেন অবনীত কৌর। ছোটবেলা থেকেই তাঁর অভিনয় জীবন শুরু হয়। মূলত ছোট পর্দায় অভিনয় করেই জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। মাত্র ২০ বছর বয়সেই অভিনেত্রী হিসেবে সাফল্য পেয়েছেন। অনেক ছোট বয়স থেকেই অভিনয় জগতের সঙ্গে যোগাযোগ রয়েছে অবনীতের।

২০১০ সালে ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ দিয়ে প্রথম টেলিভিশন জগতে পা রেখেছিলেন তিনি। তারপরেই অভিনয়ের জগতে পা রাখেন। ১৩ বছর বয়সে মর্দানি ছবির মাধ্যমে চলচ্চিত্র জগতে আত্মপ্রকাশ করেছিলেন। অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করার পর আর পিছন ঘুরে তাকাননি এই তরুণ অভিনেত্রীকে। ২০২৩ সালে ‘টিকু ওয়েডস শেরু’ ছবিতে নওয়াজউদ্দিন সিদ্দিকীর বিপরীতে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন অবনীত।

We’re now on WhatsApp – Click to join

গত রবিবার গুজরাটের গান্ধীনগরে ৬৯তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অবনীত কৌর। ফিল্মফেয়ার ইভেন্টের জন্য তিনি একটি ডিজাইনার গাউন পরেছিলেন। এই কালো জালের কর্সেট গাউনের সাথে তাঁর হাতে জালের গ্লাভসও পরেছিলেন অবনীত। যা তাঁর সাজকে আরও নিখুঁত করে তুলেছিল।

অবনীত নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সেই ফটোগুলির কিছু ক্লোজ আপ শটও শেয়ার করে নিয়েছেন। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন “ওহ সো ক্লোজ”। এই কর্সেট গাউনে অবনীতকে এতটাই বোল্ড লাগছিল যে নেটিজেনরা তাঁর ইন্সটা হ্যান্ডেলে গিয়ে ছবিগুলি একাধিবার দেখতে বাধ্য হয়েছেন। এই জালের কর্সেটে অভিনেত্রীর পরিষ্কার ফুটে উঠেছে অভিনেত্রীর মসৃন শরীর। তার সাথে সম্পূর্ণ দৃশ্যমান তাঁর উন্মুক্ত বক্ষ বিভাজিকা। অবনীতের এই সেক্সি লুকস থেকে চোখ সরাতে পারছেন না তাঁর অনুগামীরা। আসন্ন ছবি ‘লাভ কি অ্যারেঞ্জ ম্যারেজ’ ছবিতে ফের বড় পর্দায় দেখা যাবে এই অভিনেত্রীকে। অবনীত কৌরের এই নতুন লুকসটি আপনার কেমন লাগলো? কমেন্ট করে আমাদের জানাতে ভুলবেন না।

এইরকম বিনোদন এবং ফ্যাশন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.