Zodiac Signs: জ্যোতিষশাস্ত্র অনুসারে রাশিচক্রের চিহ্নগুলি অনুযায়ী বিয়ে করুন

Zodiac Signs: বিয়ের জন্য রাশিচক্রের সামঞ্জস্যের জন্য আপনাকে আপনার সত্যিকারের সঙ্গী খুঁজে পেতে সাহায্য করতে পারে

হাইলাইটস

  • জ্যোতিষশাস্ত্র
  • রাশিচক্র
  • জেনে নিন বিস্তারিত

Zodiac Signs: জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত রাশিই গুরুত্বপূর্ণ। রাশিচক্রের চিহ্নগুলি একজন ব্যক্তির প্রকৃতি প্রকাশ করে। একজন ব্যক্তিত্বের বৈশিষ্ট্য, আগ্রহ, পছন্দ-অপছন্দ, অভ্যন্তরীণ ক্ষমতা, ভয়, নিরাপত্তাহীনতা এবং চেহারা প্রকাশ করে। জ্যোতিষীদের মতে, আপনার রাশিচক্রের চিহ্নগুলি বোঝার মাধ্যমে, আপনি আপনার পছন্দসই সঙ্গী খুঁজে পেতে পারেন এবং আপনার সম্ভাব্য অংশীদারদের সাথে আপনার রাশিচক্রের সঙ্গতি খুঁজে পেতে পারেন। আপনি যে রাশিচক্রের চিহ্নগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ তা সম্পর্কে জানতে পারেন এবং সেই রাশিচক্রের চিহ্নগুলি সম্পর্কেও জানতে পারেন।জ্যোতিষশাস্ত্র আপনার রাশিফল পড়ার এবং ভবিষ্যতের সম্ভাবনা সম্পর্কে জানার একটি দুর্দান্ত উপায়। নীচের রাশিচক্র চিহ্ন জ্যোতিষশাস্ত্রের তালিকার সাথে, আপনি বারোটি রাশির চিহ্নের ব্যক্তিত্বের বৈশিষ্ট্য এবং বিবাহের জন্য তাদের রাশিচক্রের সঙ্গতি সম্পর্কে পড়তে পারেন।

মিথুন রাশি:

মিথুন রাশির অধিপতি বুধ। বুধকে জ্যোতিষশাস্ত্রে একটি সৌম্য গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এটি বক্তৃতা, বাণিজ্য, রসবোধ সম্পর্কিত বলে বিশ্বাস করা হয়।রসিক প্রকৃতি, দ্রুত বুদ্ধি এবং আবেগপ্রবণ প্রকৃতি মানুষকে তাদের দিকে আকৃষ্ট করে। চেহারায়, তারা কমনীয় এবং আকর্ষণীয়।

তুলা:

রাশিচক্র অনুসারে তুলা রাশিকে সপ্তম রাশি হিসাবে বিবেচনা করা হয়। জ্যোতিষ শাস্ত্র অনুসারে তুলা রাশির অধিপতি শুক্র। তারা আশাহীনভাবে রোমান্টিক এবং এমন কাউকে চায় যে শেষ পর্যন্ত তাদের সাথে থাকবে। বিবাহে, তারা এমন একজন সঙ্গীর সন্ধান করে যে তাদের প্রতিবার বিশেষ অনুভব করবে।তুলা রাশির সম্পন্ন মেয়েরা দ্রুত অন্যকে বিশ্বাস করেন, যার কারণে তাদের সমস্যায় পড়তে হয়।

বৃশ্চিক:

বৃশ্চিক আবেগপ্রবণ এবং সবচেয়ে রোমান্টিক রাশিচক্রের চিহ্ন রয়েছে। রাশিচক্রের জ্যোতিষশাস্ত্র অনুসারে, তাদের এমন একজনের প্রয়োজন যে তাদের কখনও আঘাত করে না কেন তারা সকলের প্রতি অনুগত থাকে। বৃশ্চিকরা অত্যন্ত ঈর্ষান্বিত এবং আবেগপ্রবণ, তাই তাদের এমন একজন সঙ্গীর প্রয়োজন যার সাথে তাদের বিবাহের জন্য সর্বোচ্চ রাশিচক্রের সঙ্গতি রয়েছে।

ধনু:

বুদ্ধিমান ধনু রাশির জন্য এমন কাউকে প্রয়োজন যে তাদের কৌতুকগুলিকে বিরক্ত করবে না এবং সেগুলি ভালভাবে বোঝে। এছাড়াও, তাদের অনুগত এবং বন্ধুত্বপূর্ণ লোকদের প্রয়োজন যারা তাদের মতো সামাজিকীকরণ পছন্দ করে। তাঁরা প্রানবন্ত এবং সামঞ্জস্য বজায় রাখে।

মকর রাশি:

মকর রাশি হল পৃথিবীর নিচে এবং দৃঢ় রাশিচক্রের চিহ্ন। এই রাশিচক্র যাদের তারা সুযোগের সন্ধান করে এবং সেই অংশীদারকে অগ্রাধিকার দেয়। তারা তাদের জীবনের দিকগুলি যেমন ক্যারিয়ার, শিক্ষা এবং আর্থিক ক্ষেত্রে তাদের সমর্থন এবং উত্সাহিত করে। তারা ঐতিহ্যগত মূল্যবোধে বিশ্বাস করে এবং বিবাহের জন্য একটি স্থিতিশীল সঙ্গী কামনা করে।

কুম্ভ:

কুম্ভরাশিরা স্বাধীন, অপ্রত্যাশিত এবং অত্যন্ত বুদ্ধিমান। সেরা রাশিচক্রের বিয়ের জন্য চিহ্নের মিল হল সেই ব্যক্তি যেন আত্মবিশ্বাসী প্রকৃতির হয়। তদুপরি, একটি বুদ্ধিবৃত্তিক সংযোগের জন্য একজন কুম্ভ রাশিকে বিয়ে করা অনেকে পছন্দ করে।

মীন:

মীন রাশির হলো বৃহস্পতির অধিপতি। এই রাশির অধিকারীদের বৃহস্পতি দুর্বল এবং পাপী বা নিষ্ঠুর গ্রহ দ্বারা দৃষ্টিপাত করলে, তাদের সমস্যায় পড়তে হয়। তাদের একটি সংবেদনশীল অংশীদার প্রয়োজন এবং তাদের সম্ভাব্য অংশীদারের মধ্যে ভাল মানসিক সামঞ্জস্য আশা করে।

লিও:

তারা খুব আবেগপ্রবণ এবং তাদের হৃদয় আস্তিত্ব রাখে। আবেগ এবং আনুগত্য একটি লিও রাশির ব্যক্তিত্বের জন্য কার্যকারী। এদের হৃদয় নরম কোমল হয় একটি প্রেমময় এবং যত্নশীল অংশীদারের প্রত্যাশা করে যে কখনই তাদের প্রতারণা করবে না।

মেষ রাশি:

মেষ রাশি আবেগপ্রবণ, আবেগপ্রবণ, কৌতূহলী এবং শক্তিতে পূর্ণ। তাদের একটি শক্তিশালী ব্যক্তিত্ব রয়েছে এবং তারা জীবনে চ্যালেঞ্জ নিতে ভয় পায় না। এরা নির্ভরযোগ্য অংশীদার এবং তাদের মতো দুঃসাহসী এবং প্রাণবন্ত কাউকে খোঁজে। মেষ রাশির অংশীদাররা কখনও কখনও উদ্বিগ্ন থাকে যা তাদের দীর্ঘ প্রতিশ্রুতি থেকে দূরে থাকে।

এইরকম জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় সাথে থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.