Your First New Year with your Partner: আপনি কীভাবে উদযাপন করবেন যদি এটি আপনার সঙ্গীর সাথে আপনার প্রথম নববর্ষ হয়?

Your First New Year with your Partner: যে দম্পতিরা তাদের প্রথম নতুন বছর একসাথে কাটাচ্ছে তাদের জন্য উদযাপনের ধারণা

হাইলাইটস:

  • এটি একটি টাইমলাইনের মতো দেখায় যার সাথে লোকেরা তাদের নতুন পরিকল্পনা এবং জীবনের নতুন লক্ষ্য নির্ধারণ করে
  • একটি দম্পতির জন্য, যারা তাদের প্রথম নতুন বছরের আগের দিন এবং দিনটি একসাথে উদযাপন করছে, এটি আরও বিশেষ হতে পারে।
  • এখানে কয়েকটি জিনিস রয়েছে যে দম্পতিরা তাদের প্রথম নতুন বছর একসাথে কাটাচ্ছে তারা এটিকে আরও বিশেষ এবং স্মরণীয় করে তুলতে পারে।

Your First New Year with your Partner: নববর্ষ সর্বদা উত্তেজনাপূর্ণ। এটি একটি টাইমলাইনের মতো দেখায় যার সাথে লোকেরা তাদের নতুন পরিকল্পনা এবং জীবনের নতুন লক্ষ্য নির্ধারণ করে এবং কিছুটা নতুন করে শুরু করার পরিকল্পনা করে। এবং একটি দম্পতির জন্য, যারা তাদের প্রথম নতুন বছরের আগের দিন এবং দিনটি একসাথে উদযাপন করছে, এটি আরও বিশেষ হতে পারে। এখানে কয়েকটি জিনিস রয়েছে যে দম্পতিরা তাদের প্রথম নতুন বছর একসাথে কাটাচ্ছে তারা এটিকে আরও বিশেষ এবং স্মরণীয় করে তুলতে পারে।

১. ভূমিকা বিপরীত:

নতুন বছরের নতুন দিনের জন্য আপনার সঙ্গীর সাথে বিপরীতমুখী ভূমিকা পালন করুন। একদিনের জন্য, পোশাক, খাদ্যাভ্যাস, রুটিন এবং আপনার প্রত্যেকের কথা বলার উপায় থেকে একে অপরের সবকিছু বিনিময় করুন। এটিকে একটি মজার দিন করুন, এবং এটি সত্যিই একে অপরকে প্রতিফলিত করার একটি উপায় হবে, আপনি একে অপরকে কতটা জানেন যতটা ঘনিষ্ঠ ভূমিকা পালন করবেন, আপনি আপনার সঙ্গীর সম্পর্কে তত বেশি সচেতন হবেন।

২. দম্পতি স্পা:

একটি জুটি স্পাতে যান, বা আপনার বাড়িতেই একে অপরের জন্য এটি করার ব্যবস্থা করুন। একে অপরকে একটি আরামদায়ক স্পা দিন এবং আশ্চর্যজনক রোমান্টিক সঙ্গীত সহ এক কাপ হট চকোলেট সহ স্পা পরবর্তী মুহূর্তগুলি উপভোগ করুন।

৩. রোমান্টিক সিনেমা:

একটি রোমান্টিক চলচ্চিত্র দেখা আরও ক্লিচের মতো শোনাতে পারে তবে এটি একেবারেই মূল্যবান বলে প্রমাণিত হয়।

৪. ক্যান্ডেল লাইট ডিনার:

একটি রোমান্টিক সিনেমার পরে, আপনি একটি ক্যান্ডেললাইট ডিনারে যেতে পারেন, যা আপনি আপনার পছন্দ মতো খাঁটি এবং ব্যক্তিগতকৃত করতে পারেন। এটির জন্য আপনার পছন্দের জায়গাটি চয়ন করুন বা কেবল আপনার বারান্দাটি সাজান, এটিকে আলোকিত করুন, কিছু জ্যাজ সঙ্গীত এবং তাদ্দাআআআ চালু করুন। এটি একটি নিখুঁত নতুন বছরের তারিখ।

৫. একসাথে রান্না করুন একটি চ্যালেঞ্জিং রেসিপি:

বছরের প্রথম দিনে সত্যিই একটি চ্যালেঞ্জিং রেসিপি তৈরি করার জন্য আপনার সহানুভূতি পরীক্ষা করুন। সুপারমার্কেটে যান, আপনার প্রয়োজনীয় সমস্ত উপাদান আনুন এবং সেই মাস্টারশেফ টিম হয়ে উঠুন যারা যেকোনো চ্যালেঞ্জিং রেসিপি তৈরি করতে পারে।

৬. সত্য এবং সাহস খেলুন:

সত্য এবং সাহস অবশ্যই একে অপরকে জানার জন্য একটি দুর্দান্ত খেলা। ঠিক আছে, স্পষ্টতই দু’জনের মধ্যে কোনও বোতলের প্রয়োজন হবে না, তবে হ্যাঁ, আপনি এটি সুযোগ করে খেলতে পারেন এবং আপনি এটি চালিয়ে যেতে পারবেন।

৭. একে অপরের পছন্দ অনুযায়ী আপনার ঘর সাজান:

সমস্ত দুর্দান্ত ডিআইওয়াই হ্যাক এবং কৌশলগুলি ব্যবহার করে আপনার ঘরটিকে একটি মেকওভার দিন এবং ব্যক্তিগতকৃত ফটো, নৈপুণ্যের অভ্যন্তরীণ এবং সৃজনশীল দেয়াল দিয়ে আপনার ঘরটি কাস্টমাইজ করুন৷ সব পরে, নতুন বছর পাশাপাশি ঘরের জন্য একটি নতুন চেহারা জন্য আহ্বান। ঘর সাজাতে একে অপরকে সাহায্য করে একটি ভাল দিন কাটান।

৮. আপনার প্রথম ডেট পুনরায় তৈরি করুন:

এটি করা একটি চিজি জিনিস হতে পারে তবে এটি একেবারে মজাদার হবে। আপনার লোকেরা কীভাবে দেখা হয়েছিল, আপনি কীভাবে ডেট করেছেন তা স্মরণ করুন এবং নিজের জন্য এটি আবার তৈরি করুন এবং মুহূর্তটি উপভোগ করুন।

৯. নতুন বছরের রেজোলিউশনের একটি তালিকা তৈরি করুন এবং একে অপরের সাথে ভাগ করুন:

আপনার নতুন বছরের রেজোলিউশনের তালিকা তৈরি করুন এবং আপনার সঙ্গীর সাথে আপনার রেজোলিউশন নিয়ে আলোচনা করুন। কীভাবে আপনি উভয়েই একে অপরকে সেই রেজোলিউশনটি সম্পূর্ণ করতে সহায়তা করবেন সে সম্পর্কে পরিকল্পনা করুন।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.