Year Ender 2023: এই তারকারা ২০২৩ সালে তাদের জীবনসঙ্গী বেছে নিয়েছেন, দেখুন এখানে কোন তারকাদের অন্তর্ভুক্ত করা হয়েছে?

Year Ender 2023: রণদীপ-লিন থেকে কিয়ারা-সিদ্ধার্থ পর্যন্ত, এই তারকারা বিয়ে করে একটি নতুন সূচনা করেছেন

হাইলাইটস:

  • ২০২৩ সাল বলিউডে একটি বিস্ফোরণ হতে চলেছে, যার মধ্যে বক্স অফিসে শক্তিশালী রিটার্ন এবং অনেক সুপারহিট ছবি অন্তর্ভুক্ত রয়েছে।
  • এছাড়াও, অনেক বিখ্যাত সেলিব্রিটি এই বছর তাদের বিয়ের মাধ্যমে জীবনের একটি নতুন পর্বে প্রবেশ করেছেন।
  • এই বিশেষ প্রতিবেদনে আমরা জানব সেই সব তারকাদের সম্পর্কে যারা নতুন সম্পর্কে রয়েছেন এবং নতুন জীবন শুরু করছেন।

Year Ender 2023: ২০২৩ সাল বলিউডে একটি বিস্ফোরণ হতে চলেছে, যার মধ্যে বক্স অফিসে শক্তিশালী রিটার্ন এবং অনেক সুপারহিট ছবি অন্তর্ভুক্ত রয়েছে। এছাড়াও, অনেক বিখ্যাত সেলিব্রিটি এই বছর তাদের বিয়ের মাধ্যমে জীবনের একটি নতুন পর্বে প্রবেশ করেছেন। এই বিশেষ প্রতিবেদনে আমরা জানব সেই সব তারকাদের সম্পর্কে যারা নতুন সম্পর্কে রয়েছেন এবং নতুন জীবন শুরু করছেন।

স্বরা ভাস্কর-ফাহাদ আহমেদ:

স্বরা ভাস্কর ১৬ই ফেব্রুয়ারি চলচ্চিত্র নির্মাতা ফাহাদ আহমেদকে বিয়ে করেন, যার জন্য তিনি ট্রোলডও হন। এই বিশেষ অনুষ্ঠানে ট্রোলডও হয়েছেন তিনি। এর পাশাপাশি তিনি সম্প্রতি একটি ছোট মেয়েরও জন্ম দিয়েছেন।

রণদীপ হুডা-লিন লাইশরাম:

রণদীপ হুডা তার বান্ধবী লিন লাইশরামকে ২৯শে নভেম্বর বিয়ে করেছিলেন। এই বিয়ে সরলতা এবং ভালোবাসার উদাহরণ স্থাপন করে এবং খবরে ছিল।

We’re now on Whatsapp – Click to join

আশীষ বিদ্যার্থী-রূপালী বড়ুয়া:

আশীষ বিদ্যার্থী ২০২৩ সালে রূপালী বড়ুয়াকে বিয়ে করেন। তার দ্বিতীয় বিবাহ সম্পর্কে অনেক আলোচিত হয়েছিল, যা তার জীবনের একটি নতুন পর্বের সূচনার ইঙ্গিত দেয়।

কেএল রাহুল-আথিয়া শেঠি:

২৩ জানুয়ারি কেএল রাহুলকে বিয়ে করেন অভিনেত্রী আথিয়া শেঠি। এই দম্পতির সম্পর্ক ইতিমধ্যেই খবরে ছিল এবং তাদের বিয়ে ভক্তদের জন্য আনন্দ এনেছিল।

সত্যদীপ মিশ্র-মাসাবা গুপ্ত:

অভিনেতা সত্যদীপ মিশ্র ২৭ জানুয়ারি মাসাবা গুপ্তাকে বিয়ে করেন। এই বিবাহ তার জীবনকে নতুন রঙে পূর্ণ করে এবং তাকে সুখে আচ্ছন্ন করে।

সিদ্ধার্থ মালহোত্রা-কিয়ারা আদভানি:

বলিউডের আরেক দম্পতি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি গত ৭ই ফেব্রুয়ারি বিয়ে করেন। ভক্তরা এই বিয়ের জন্য দীর্ঘদিন ধরে অপেক্ষা করছিলেন, এবং এটি একটি বড় সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে ওঠে।

কুণাল ঠাকুর-মুক্তি মোহন:

অভিনেতা কুনাল ঠাকুর ১০ই ডিসেম্বর মুক্তি মোহনকে বিয়ে করেন। এই উপলক্ষে, তাদের বিয়ের ছবি ভাইরাল হয়েছিল, যা দেখার পরে ভক্তরা তাদের প্রচুর প্রশংসা করেছিলেন।

অভিষেক পাঠক-শিবালিকা ওবেরয়:

চলচ্চিত্র পরিচালক অভিষেক পাঠক গোয়ায় শিবালিকা ওবেরয়কে বিয়ে করেন। এই দম্পতি ভক্তদের দ্বারা খুব পছন্দ হয়েছিল এবং তাদের সুখ সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয় ছিল।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.