Yami Gautam & Aditya Dhar: আদিত্য ধরের সঙ্গে ইয়ামি গৌতমের প্রেম, বিবাহ শুরু হল? রহস্য ফাঁস 

Yami Gautam & Aditya Dhar: ইয়ামি গৌতম এবং আদিত্য ধর প্রেমের গল্প 

হাইলাইটস

  • আদিত্য – ইয়েমি বিবাহ
  • বলিউডের সুখী দম্পতি
  • জেনে নিন বিস্তারিত

Yami Gautam & Aditya Dhar: হিমাচল প্রদেশের বাড়িতে একেবারেই ঘনিষ্ঠ ব্যক্তিদের উপস্থিতিতে গাঁটছড়া বাঁধলেন ইয়ামি গৌতম এবং আদিত্য ধর। ইয়ামি তার সোশ্যাল মিডিয়ায় এই সুসংবাদটি শেয়ার করেছেন। সবাইকে চমকে দিয়ে বিয়ের ছবি মেহেন্দী অনুষ্ঠান সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন নায়িকা।

উরি- দ্য সার্জিক্যাল স্ট্রাইক” ছবিটি মুক্তি পায় ২০১৯ সালে। ওই ছবির প্রোমোশন চলাকালীনই পরিচালক আদিত্য ধরের সঙ্গে প্রেমটা শুরু হয়। সেই সময় তাদের একে অপরের সঙ্গে বন্ধুত্বপূর্ন সম্পর্ক শুরু হয়। পরে একে অপরকে ভালোলাগা এবং একে অপরের প্রতি তাদের অনুভূতি সম্পর্কে জানতে। তাদের বিয়ের ঘোষণা সবাইকে অবাক করে দিয়েছে।

আদিত্য এবং ইয়ামি প্রথম দম্পতি নন যারা রূপকথার প্রেমের গল্পগুলিতে আমাদের বিশ্বাস পুনরুদ্ধার করেছিলেন। এমন অনেক বলিউড দম্পতি আছেন বছরের পর বছর ধরে, বলিউড অনেক স্বপ্নময় এবং সফল বিবাহের সাক্ষী হয়েছে। চলুন দেখে নেওয়া যাক সেই সুখী দম্পতির তালিকা

কাজল আগরওয়াল এবং গৌতম কিচলু: অভিনেত্রী কাজল আগরওয়াল তার দীর্ঘমেয়াদী প্রেমিক গৌতম কিচলুকে ৩০ অক্টোবর, ২০২০-এ বিয়ে করেছিলেন৷ গৌতম এবং কাজল সাত বছর ধরে বন্ধু ছিলেন এবং গাঁটছড়া বাঁধার আগে ৩ বছর ধরে একে অপরকে ডেট করেছিলেন।

বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল:  

এই জুটি ২০২১ সালের জানুয়ারিতে বিয়ে করেছিলেন এবং তারা শৈশবে একে অপরের প্রণয়ী ছিলেন। দীর্ঘদিন একে অপরকে ডেট করার পরে, অবশেষে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

নেহা কক্কর এবং রোহনপ্রীত সিং:   

কারণ বয়স মাত্র একটি সংখ্যা। আপনি যদি কাউকে ভালোবাসেন এবং সামঞ্জস্যপূর্ণ হন তবে কিছুই আপনাকে একসাথে থাকতে বাধা দেয় না।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.