Wonder Woman: টেনেট বা ওয়ান্ডার ওম্যান থিয়েটারে দর্শকদের আনতে পারে!

Wonder Woman:টেনেট বা ওয়ান্ডার ওম্যান থিয়েটারে দর্শকদের আনতে পারে!

হাইলাইটস:

  • হলিউড চলচ্চিত্র
  • বিনোদন জগতের তথ্য
  • বিস্তারিত আলোচনা

Wonder Woman:টেনেট বা ওয়ান্ডার ওম্যান থিয়েটারে দর্শকদের আনতে পারে!

মহামারী-আক্রান্ত বিশ্বে, প্রায় সবকিছুই ট্র্যাকে ফিরে আসতে শুরু করেছে, তবে সিনেমা থিয়েটারগুলি এখনও ভারতে তাদের দর্শকদের খুঁজে পায়নি। সিনেমা হলের খালি আসন এবং এর বাইরে পপকর্ন সেন্টার এখনও মুভি ব্লাফদের স্বাগত জানাতে অপেক্ষা করছে। সিনেমা হলগুলি খোলার জন্য সরকারের অনুমোদনের পরে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র, বাহুবলী এবং অন্যান্য সিনেমার মতো অনেকগুলি চলচ্চিত্র পুনরায় মুক্তি পেয়েছে, তবে সেগুলির কোনওটিই দর্শকদের মধ্যে আনতে সক্ষম হয়নি। কিন্তু ডিসেম্বরে হলিউডের কিছু বড় সিনেমা মুক্তি পেতে চলেছে যা বক্স-অফিসে কিকস্টার্ট করবে বলে আশা করা হচ্ছে।

15ই অক্টোবর খোলা থাকা সত্ত্বেও, থিয়েটারগুলি খালি রয়েছে:

ভারতে মহামারী আঘাতের পর মুক্তি পাওয়া প্রথম উল্লেখযোগ্য থিয়েটার মুভি ছিল মনোজ বাজপেয়ী, ফাতিমা সানা শেখ, এবং দিলজিৎ দোসাঞ্জ অভিনীত সুরজ পে মঙ্গল ভাড়ি।বক্স-অফিস টিকিটের অপ্রতিরোধ্য সংখ্যা বাণিজ্য পণ্ডিতদের হতাশ করেছে।সপ্তাহে বছরের সবচেয়ে বড় চলচ্চিত্রগুলির একটি, ক্রিস্টোফার নোলানের টেনেট মুক্তির সাক্ষী হবে। হলিউড মুভি যা মার্কিন যুক্তরাষ্ট্র এবং বিশ্বের অন্যান্য অংশে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল আগে শালীন গ্রহণযোগ্যতা দেখেছিল।

টেনেট এবং ওয়ান্ডার ওম্যান 1984 হল থিয়েটারগুলির জন্য দুটি আশা৷ মুভির পরিচালক, ক্রিস্টোফার নোলান তাঁর অত্যন্ত সফল সিনেমাগুলির কারণে ভারতে একটি বিশাল ভক্ত অনুগামী রয়েছে – দ্য ডার্ক নাইট ট্রিলজি, ইনসেপশন, দ্য প্রেস্টিজ, ডানকার্ক, ইন্টারস্টেলার এবং আরও অনেক কিছু। এ কারণেই বলিউডের বিশ্লেষকরা আশা করছেন ছবিটি এমন করবে যা সুরজ পে মঙ্গল ভাড়ি এবং অন্যান্য সিনেমা করতে পারেনি। টেনেট, যা 4 ঠা ডিসেম্বর মুক্তি পেতে চলেছে, অগ্রিম বুকিংয়ে ভালো সাড়া পেয়েছে। এ পর্যন্ত ২৫ হাজারের বেশি টিকিট বিক্রি হয়েছে। কোভিড-১৯-এর কথা মাথায় রেখে, এই সংখ্যাগুলি অপ্রতিরোধ্য কারণ এটি অজয় দেবগনের তানহাজি এবং টাইগার শ্রফের বাঘি 3-এর অগ্রিম বুকিংকে ছাড়িয়ে গেছে। যদি সিনেমাটি ইতিবাচক প্রতিক্রিয়া পায়, তবে এটি বক্স অফিসে স্বাস্থ্যকর সংখ্যা স্থাপন করবে বলে আশা করা হচ্ছে এবং এটি একটি ভালো ফল পেতে পারে। ক্রিসমাস এবং নববর্ষের সপ্তাহান্ত পর্যন্ত চালান।

হলিউডের আরেকটি বড় রিলিজ ওয়ান্ডার ওম্যান 1984 মুক্তি পাচ্ছে 25 নভেম্বর। ভারতে সিনেমাটির জনপ্রিয়তা দেখে, এটি ভারতীয় বক্স অফিসে ভালো পারফর্ম করবে বলে আশা করা হচ্ছে। প্রথম সিনেমাটি একটি শালীন হিট ছিল এবং 25 কোটিরও বেশি আয় করেছিল। রিচা চাড্ডার শাকিলাও ভারতীয় দর্শকদের থিয়েটারে নিয়ে আসবে বলে আশা করা হচ্ছে। যদিও স্বল্প বাজেটের সিনেমাটি খুব বেশি আয় করবে বলে আশা করা যায় না, তবে দর্শকদের কিছুটা হলেও তা নিশ্চিত করবে। আমাদের নিজস্ব এন্টারটেইনমেন্ট এডিটর পারুল শ্রীবাস্তব মনে করেন বড় রিলিজ হওয়া সত্ত্বেও মানুষ প্রেক্ষাগৃহে আসবে না। তিনি বলেছিলেন, “না, পরিস্থিতি মাথায় রেখে, আমি মনে করি না মানুষ প্রেক্ষাগৃহে আসবে। কোভিড-১৯ এর এখনো কোনো ভ্যাকসিন নেই। আমরা অনেকেই সিনেমা হলে যাওয়া নিয়ে সন্দিহান।”

করোনাভাইরাসের সময়ে লোকেরা কি একটি অপ্রয়োজনীয় কাজ করার জন্য বাইরে যেতে পারে এতে কোন সন্দেহ নেই যে লোকেরা প্রয়োজন না হলে বাইরে যাওয়া এড়িয়ে চলছে!

তবে যখন টেনেট বা ওয়ান্ডার ওম্যানের মতো বড় সিনেমা মুক্তি পায়, তখন চলচ্চিত্রের প্রকৃত ভক্তরা এটি মিস করবেন না। তারা সব সতর্কতা অবলম্বন করবেন এবং সিনেমাটি দেখবেন কারণ তারা দীর্ঘদিন ধরে বড় পর্দায় সিনেমা দেখতে পাচ্ছেন না। অমিত তিওয়ারি, যিনি দাবি করেছেন যে তিনি লকডাউনের আগে প্রায় প্রতি সপ্তাহান্তে সিনেমা দেখেছিলেন, বলেছিলেন, “আমি অনেক দিন ধরে বড় পর্দায় একটি ভালো সিনেমা দেখিনি। আমি টেনেট দেখার এই সুযোগটি মিস করব না। আমি আমার মুভি-গ্যাং সহ শুক্রবার বা শনিবার নিকটতম সিনেমায় পৌঁছব এবং ক্রিস্টোফার নোলানের তৈরি মাস্টারপিস উপভোগ করব।”

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.