Will Nandini die: দৃষ্টি ধামি সিলসিলা বাদালতে রিশতান কা কে বিদায় জানিয়েছেন; নন্দিনী কী মারা যাবে?

Will Nandini die: দৃষ্টি ধামি সিলসিলা বাদালতে রিশতান কা কে বিদায় জানাচ্ছেন, আসুন তার যাত্রার দিকে নজর দেওয়া যাক

হাইলাইটস:

  • সিলসিলা বাদালতে রিশতান কা কালারস এর একটি জনপ্রিয় শো।
  • শোটি অনেক সমালোচনার সম্মুখীন হয়েছিল, কিন্তু তবুও, শোটির টিআরপি উচ্চই ছিল।
  • সিলসিলা বাদালতে রিশতান কা বন্ধ হওয়ার গুজবের মধ্যে, শো-এর অন্যতম প্রধান অভিনেতা দৃষ্টি ধামি নিশ্চিত করেছেন যে শোতে তার অংশ শেষ হয়েছে।

Will Nandini die: সিলসিলা বাদালতে রিশতান কা কালারস এর একটি জনপ্রিয় শো। শোটি অনেক সমালোচনার সম্মুখীন হয়েছিল, কিন্তু তবুও, শোটির টিআরপি উচ্চই ছিল। সিলসিলা বাদালতে রিশতান কা বন্ধ হওয়ার গুজবের মধ্যে, শো-এর অন্যতম প্রধান অভিনেতা দৃষ্টি ধামি নিশ্চিত করেছেন যে শোতে তার অংশ শেষ হয়েছে। তিনি তার ভক্তদের সাথে এই খবরটি ভাগ করতে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিয়েছিলেন। শো চলাকালীন তাকে যারা সমর্থন করেছেন তাদের সবাইকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

ডেইলি সোপ তিন জনের গল্প। নন্দিনী শোতে শুরু করেছিলেন গার্হস্থ্য সহিংসতার শিকার হিসাবে। তাকে তার বাল্যবন্ধু নন্দিনী এবং তার স্বামী তার অপমানজনক বিবাহ থেকে বেরিয়ে আসতে উৎসাহিত করে। দুজন তাকে নতুন জীবন শুরু করতে সাহায্য করে। এই প্রক্রিয়ায়, কুনাল এবং নন্দিনী একে অপরের কাছাকাছি এসেছিলেন, মৌলিকে ছিন্নভিন্ন করে রেখেছিলেন। অনেক নাটকীয়তার পর এবার বিয়ে করছেন কুনাল ও নন্দিনী। তাহলে শোতে নন্দিনীর যাত্রা কীভাবে শেষ হবে?

নন্দিনী কী মারা যাবে?

সূত্রের মতে, শোটি এখন ছয় বছরের উল্লম্ফনের সাক্ষী হবে। নন্দিনী আর মৌলি মা হবে। দুজনেই কন্যা সন্তান প্রসব করবে। তা ছাড়া নন্দিনী মারা যাবে। এখন, তার কী ঘটবে তা দেখার জন্য আকর্ষণীয় হবে তবে এটি নিশ্চিত যে সে মারা যাবে।

অনুষ্ঠানের গল্পটা একটু হাটকে। অনেক লোক ধারণাটি পছন্দ করেনি। কেউ কেউ দাবি করেছেন যে শোটি নেতিবাচকতা ছড়াচ্ছে এবং এটি বিবাহ বহির্ভূত সম্পর্কের প্রচার করছে। এই সবের মধ্যে, হাই ভোল্টেজ ড্রামা এবং প্রধান অভিনেতাদের দর্শনীয় অভিনয়ের কারণে শোটির টিআরপি উচ্চ ছিল।

এখন শোতে দেখা যাবে না নন্দিনী চরিত্রটিকে। এখানে চরিত্র সম্পর্কে বিশেষ কিছু জিনিস আছে। 

১. দৃষ্টি ধামি পুরোপুরি পারিবারিক সহিংসতার শিকারের চরিত্রে অভিনয় করেছেন। তিনি যেভাবে চরিত্রটি তুলে ধরেছেন তা চমৎকার ছিল।

২. দৃষ্টি তার ভক্তদের দ্বারা সমালোচিত হয়েছিল এবং সোশ্যাল মিডিয়াতেও ট্রোলড হয়েছিল, কিন্তু আমাদের বলতে হবে, এই ধরনের সাহসী চরিত্রে অভিনয় করার জন্য একজনের অনেক সাহসের প্রয়োজন।

৩. কুনালের সাথে তার রসায়ন ছিল জমজমাট।

৪. তিনি আমাদের প্রধান শাড়ি লক্ষ্য দিয়েছেন। তাকে সেই সুন্দর শাড়িতে মিলিয়ন ডলার লাগছিল।

৫. নন্দিনী একজন কর্মজীবী ​​মহিলা ছিলেন না কিন্তু তিনি প্রতিভায় পরিপূর্ণ ছিলেন। হোক সেটা খাবার, গান বা ছবি আঁকা। সে অনেক কিছুতেই ভালো ছিল।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.