What’s In Between Kisses: আপনি কি কখনও ভেবে দেখেছেন চুম্বনের মাঝে আর কী আছে?

What’s In Between Kisses: এখানে একটি তালিকা রয়েছে যা আপনাকে একটি চুম্বনের মাঝে আর কী আছে জানতে সাহায্য করবে

হাইলাইটস:

  • একটি চুম্বনের মাঝে আর কী আছে?
  • আপনার শ্বাস এবং শরীরের অবিশ্বাস্য গন্ধ নিশ্চিত করতে ভালো মৌখিক স্বাস্থ্যবিধি অনুশীলন করুন

What’s In Between Kisses: চুম্বন স্বাস্থ্যকর, আমরা সবাই এটি জানি, তবে এটি এমন কিছু নয় যা স্বাভাবিকভাবে আসে। এটি একটি শিল্প যা শিখতে হবে, অনুশীলন করতে হবে এবং উন্নত করতে হবে। এই আইনটি দুই ব্যক্তিকে তাদের ঠোঁটকে একসাথে স্পর্শ করার জন্য যথেষ্ট কাছাকাছি নিয়ে আসে যা তাদের দেহকেও একসাথে চলাফেরা করতে পরিচালিত করে।

কারও কারও কাছে এটি একটি আবেগপূর্ণ মুহূর্ত তৈরি করার মতো যা যৌন মিলনের চেয়ে অনেক বেশি ঘনিষ্ঠ যেমন আপনি যখন চুম্বন করেন, আপনি আপনার হৃদয়ে, আপনার ত্বকে উষ্ণতা অনুভব করেন এবং আপনি স্বাদের সাথে সাথে মন ও শরীরের ঘনিষ্ঠতা অনুভব করতে পারেন। এবং তার ঠোঁটের মাধুর্য।

যাইহোক, আবেগপ্রবণ এবং রোমান্টিক, যেমনটি শোনাচ্ছে, এটি সর্বদা হয় না। চুমু খাওয়ার সময় মনের মধ্যে আরও কিছু চিন্তা চলছে। সুতরাং, একটি লোভনীয় এবং দীর্ঘ উত্তেজনাপূর্ণ মেক-আউট সেশনের জন্য এই প্রয়োজনীয় নির্দেশাবলী অনুসরণ করা নিশ্চিত করুন।

১. শ্বাস: আপনার শ্বাস এবং শরীরের অবিশ্বাস্য গন্ধ নিশ্চিত করতে ভালো মৌখিক স্বাস্থ্যবিধি অনুশীলন করুন। আপনার যদি এটি সম্পর্কে কোনও সন্দেহ থাকে তবে চুম্বনের কিছুক্ষণ আগে একটি পুদিনা দিয়ে আপনার মুখকে তাজা করুন। যাইহোক, আপনাকে প্রতিবার এটির উপর নির্ভর করতে হবে না কারণ মেয়েরা প্রতিটি ছোট জিনিস লক্ষ্য করে এবং আপনাকে এমন ধারণা দিতে হবে না যে আপনার নিঃশ্বাসে দুর্গন্ধ আছে এবং আপনাকে এটি সম্পর্কে কিছু করতে হবে।

২. শরীরের গন্ধ: প্রত্যেকেরই নিজস্ব ধরণের শরীরের গন্ধ থাকে এবং যখন একজন পুরুষ কোনও মহিলার প্রতি আকৃষ্ট হয়, তখন সে মিষ্টি গন্ধ অনুভব করতে পারে তবে রোমান্টিক শরীরের গন্ধ যা যৌন অনুভূতিকে হালকা করতে পারে। গন্ধের একটি ভালো অনুভূতি চুম্বনের সমগ্র শিল্পের একটি ইন্দ্রিয়গ্রাহ্য অংশ এবং এটি তার শ্বাস কেড়ে নিতে পারে তাই আপনার ত্বকে একটি ভালো সুগন্ধি, ডিওডোরেন্ট বা হালকা লোশন ব্যবহার করুন যা একটি অসাধারণ ছাপ রাখতে একটি মনোরম ঘ্রাণ রেখে যাবে।

৩. জিহ্বা খেলা: কোমলতা দেখান এবং আপনার ঠোঁট এবং জিহ্বা দিয়ে ধীরে ধীরে শুরু করুন। কখনই আপনার সঙ্গীর মুখে আপনার জিহ্বা ঢোকানোর চেষ্টা করবেন না কেবলমাত্র তাদের বিরুদ্ধে আপনার ঠোঁট টিপুন এবং নিজেকে আপনার সঙ্গীর সাথে চুম্বনের মধ্যে থাকতে দিন কারণ এটি আবেগ তৈরি করতে সহায়তা করবে। ফ্রেঞ্চ চুম্বন চেষ্টা করুন যাতে আপনি আপনার সঙ্গীর মুখের মধ্যে আপনার জিহ্বা মসৃণভাবে ঢোকান যাতে এটি আপনার সঙ্গীর জিভের সাথে নাচতে পারে।

৪. ইন্দ্রিয়গতভাবে আক্রমনাত্মক যান: কিছুক্ষণ চুম্বন করার সময় আপনি যদি বন্য কিছু চেষ্টা করতে চান তবে আপনার সঙ্গীর নীচের ঠোঁটে আলতোভাবে কামড় দিয়ে একটু বেশি দুঃসাহসিক হন। তবে নিশ্চিত করুন যে তাদের ঠোঁট চুষবেন না বা খুব শক্ত কামড় দেবেন না যদি না তারা সত্যিই এটি পছন্দ করেন। আপনার সঙ্গীর ঘাড়ে আপনার মাথাটি স্লাইড করার মাধ্যমে আপনি কিছু ঘাড়, চুম্বন করার সময় চাটতে চেষ্টা করতে পারেন যদি জিনিসগুলি সত্যিই ভালোভাবে চলতে থাকে এবং আপনার উভয়কেই খুশি করে তাই করুন।

৫. আপনার বাহু ব্যবহার করুন: এটি অসাধারণ লাগে যখন একজন লোক একটি মেয়েকে জড়িয়ে ধরে চুম্বন করে এবং তার চুলের মধ্যে দিয়ে তার হাত উপরে এবং নীচে করে। এছাড়াও, তার কোমর, পাশে বা শরীরের অন্যান্য অংশে তার পিঠে বা মৃদু স্ট্রোকগুলিকে মসৃণভাবে আদর করুন কারণ এটি একটি বিশাল সংবেদন ছেড়ে দেয়। যখন আপনি আপনার সঙ্গীর চারপাশে আপনার বাহু জড়িয়ে রাখেন তখন এটি একটি বড় পালা, তবে, নিশ্চিত করুন যে আপনি যেখানেই তাকে স্পর্শ করতে চান, এটি আপনার সম্পর্কের অবস্থা, আপনার পারস্পরিক ইচ্ছা এবং আপনার সঙ্গীর সংকেত দ্বারা নির্ধারিত হওয়া উচিত, তারা কিনা কথ্য বা অ-মৌখিকভাবে যোগাযোগ করা।

৬. একটু মাথা হেলানো: বিশেষজ্ঞরা বলে যে আপনি আপনার সঙ্গীর প্রতি রোমান্টিক অনুভূতি অনুভব করেন যখন আপনি চুম্বনের সময় আপনার মাথা কাত হয়ে যায়। এর জন্য অনেক কারণ আছে কিন্তু সত্য হল যে আপনি যদি আপনার সঙ্গীর সাথে একটি আশ্চর্যজনক চুম্বন করেন তবে আপনি এটি জানতে পারবেন যা আসলে তার আরও কিছুর জন্য তৃষ্ণা ছেড়ে দিতে পারে। যেভাবে আপনি তার দিকে ঝুঁকেছেন। আপনি আপনার মাথা এক বা অন্যভাবে কাত করতে পারেন, ডান বা বাম যে দিকটি আপনাকে সবচেয়ে বেশি খুশি করে।

এইরকম আরও জীবন ধারার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.