Web series on ALT Balaji: আপনার মেট্রো আরোহণকে আকর্ষণীয় করুন, আল্ট বালাজিতে এই ১০ টি ওয়েব সিরিজ দেখুন

Web series on ALT Balaji: মেট্রো এখন আর বিরক্তিকর হবে না, এ ম্যারেড উইমেন থেকে ব্রোকেন বাট বিউটিফুল ৩, এখানে আল্ট বালাজি-এ ১০ টি ওয়েব সিরিজ রয়েছে যা আপনি দেখতে পারেন

হাইলাইটস:

  • আপনি যদি আপনার অফিস আবার শুরু করেন এবং আপনি মেট্রোতে ভ্রমণ করেন আপনি এই ওয়েব সিরিজগুলি দেখতে পারেন
  • আল্ট বালাজি-এ ১০ টি ওয়েব সিরিজ রয়েছে যা আপনি দেখতে পারেন তার তালিকা দেওয়া হল
  • আপনার মতামত আমাদের জানাতে ভুলবেন না

Web series on ALT Balaji: অবশেষে, আমরা আমাদের তথাকথিত স্বাভাবিক জীবনে ফিরে যাচ্ছি। অনিশ্চয়তায় পূর্ণ এক বছর পরে, সারা বিশ্ব জুড়ে লোকেরা তাদের জীবনের টুকরোগুলি বেছে নেওয়ার এবং নতুন করে শুরু করার চেষ্টা করছে। অফিসগুলো আবার চালু হচ্ছে। কিছু ইতিমধ্যেই সম্পূর্ণরূপে চালু আছে এবং কিছু এখনও বাড়ি থেকে কাজ করছে৷ গত এক বছরে, জীবন সম্পূর্ণরূপে পরিবর্তিত হয়েছে এবং এটি কখনই একই হবে না। ভারতে ভ্যাকসিন চালনা হচ্ছে এবং সরকার ভারতকে কোভিড মুক্ত করার চেষ্টা করছে। ততক্ষণ পর্যন্ত আমাদের সতর্কতা অবলম্বন করতে হবে। অফিসগুলি পুনরায় খোলার সাথে সাথে শহরগুলি তাদের স্পন্দন ফিরে পাচ্ছে। দিল্লি সম্পর্কে বিশেষভাবে কথা বললে, শহরটি মেট্রোতে চলে। ঠিক আছে, আপনি যদি আপনার অফিস আবার শুরু করেন এবং আপনি মেট্রোতে ভ্রমণ করেন, তাহলে এখানে আল্ট বালাজি-এ ১০ টি ওয়েব সিরিজের একটি তালিকা রয়েছে যা আপনি দেখতে পারেন।

লকডাউন চলাকালীন, এটি দীর্ঘতম সময়ের জন্য বন্ধ ছিল এবং আমরা আসলে আমাদের মেট্রো আরোহণগুলি মিস করছিলাম। মেট্রো দিল্লির লাইফলাইন। বন্ধুর সাথে দেখা হোক, অফিসে যাওয়ার সময় ভালোবাসার মানুষ-এর সাথে দেখা হোক, আমাদের প্রিয় বই পড়া হোক বা ওয়েব সিরিজ দেখা হোক, মেট্রো আমাদের সব হৃদয়ে জুড়ে আছে। এখন, দিল্লি মেট্রো পুরোপুরি চালু আছে যদিও এখনও কিছু বিধিনিষেধ রয়েছে। এই ১০ টি ওয়েব সিরিজ আপনাকে আটকে রাখবে। তাই মেট্রোতে ভ্রমণের সময় কিছু মসলা, বিনোদনের জন্য প্রস্তুত হন। আর বিরক্তিকর মেট্রো আরোহণ নেই!

১. পৌরশপুর:  

এটা দেখার জন্য আপনার কি কারণ দরকার? আপনি যদি এটি না দেখে থাকেন তবে এখনই এটি দেখা শুরু করুন। সাসপেন্স, ড্রামা, গ্রিপিং গ্রাফিক্স এবং কিছু দুর্দান্ত কর্মদক্ষতায় পূর্ণ, এটি আপনার তালিকার শীর্ষে থাকা উচিত।

২. ব্রোকেন বাট বিউটিফুল:  

সিরিজটির দুটি সিজন আছে এবং আমাদের বিশ্বাস করুন যে দুটিই দেখার মতো। সামিরা এবং বীর আপনাকে কাঁদাবে, রাগ করবে এবং হাসবে। তারা আপনাকে আরও কিছুর জন্য চাওয়া ছেড়ে দেবে। শীঘ্রই সিরিজের তৃতীয় সিজন স্ট্রিমিং শুরু হবে। উল্লেখযোগ্যভাবে, সিদ্ধার্থ শুক্লা এবং সোনিয়া রাঠীকে প্রধান দম্পতি হিসাবে দেখা যাবে। আমরা উত্তেজিত এএফ দেখে!

৩. বারিশ : 

আশা নেগি এবং শারমন জোশী অভিনীত, সিরিজটির দুটি সিজন রয়েছে৷ গৌরবী এবং অনুজের প্রেমের গল্প আমাদের হৃদয়ে আছে। দুজন নিরীহ মানুষ একে অপরের সাথে বিয়ে করে এবং ধীরে ধীরে একে অপরের জন্য পড়ে যায়। তাদের খুনসুটি এবং নতুন নতুন প্রেমে পড়া আপনাকে আপনার প্রেমের গল্প মনে করিয়ে দেবে।

৪. মেন্টালহুড: 

কারিশমা কাপুর অভিনীত, মেন্টালহুড প্রত্যেক মহিলার জন্য যারা প্রকৃতপক্ষে তার বাচ্চাদের জন্য একজন সুপারমম। মায়েরা শিশুদের এবং দৈনন্দিন কাজগুলিকে জাগানোর সময় তাদের সেরাটা করার চেষ্টা করে।

৫. কোল্ড লস্সি অর চিকেন মাসালা: 

দিবাঙ্কা ত্রিপাঠি এবং রাজীব খান্ডেলওয়ালের ঝলমলে রসায়ন আপনার পর্দায় আগুন লাগিয়ে দেবে। লোকেরা তাদের রসায়ন পছন্দ করেছিল এবং এর দ্বিতীয় মরসুমের জন্য অপেক্ষা করেছিল তবে এর কোনও নিশ্চিতকরণ নেই।

৬. কোড এম:  

আপনি কি জেনিফার উইনগেটের ভক্ত? তাহলে এই সিরিজটি দেখতে হবে। সম্প্রতি, জেনিফার কোড এম-এর দ্বিতীয় সিজন ঘোষণা করেছে। আপনি যদি প্রথম সিজনে মেজর মনিকা মেহরা না দেখে থাকেন, তাহলে আপনার ক্ষতি।

৭. কেহনে কো হামসাফর হ্যায় :   

সিরিজটির কিটিতে ৩টি সফল সিজন রয়েছে৷ মোনা সিং, রনিত রায় এবং গুরদীপ কোহলি অভিনীত, সিরিজটি আপনাকে আপনার মেট্রো আরোহণ জুড়ে নিমগ্ন রাখবে। জটিল আবেগ এবং তীব্র নাটক আপনাকে আটকে রাখবে।

৮. এ ম্যারেড উইমেন: 

রিধি ডোগরা এবং মনিক ডোগরা অভিনীত, সিরিজটি ৮ ই মার্চ থেকে স্ট্রিমিং শুরু হবে ৷ প্রতিশ্রুতিশীল দেখায় এবং রিধিকে অনস্ক্রিনে দেখা এক নিখুঁত আনন্দের এবং অনেক দিন পর তাকে দেখা এক পরম আনন্দের বিষয়।

৯. মিশন ওভার মার্স:  

একটি সিরিজ যা আমাদের সমস্ত হৃদয়ে রয়েছে৷ সাক্ষী তানওয়ার, মোনা সিং, নিধি সিং এবং পালোমি ঘোষ শুধু পেরেক দিয়েছিলেন। সিরিজটি আবেগে পূর্ণ এবং আপনাকে একজন ভারতীয় হিসেবে গর্বিত করবে।

১০. দিল তো হ্যায়:   

একটি সুন্দর প্রেমের গল্প যা আপনার মনোযোগের প্রয়োজন। এটি দেখুন এবং আবার প্রেমে পড়ার জন্য প্রস্তুত হন।

আপনি আমাদের পরামর্শ সহায়ক হবে আশা করি। আপনার মেট্রো যাত্রাগুলিকে আকর্ষণীয় করুন এবং এই সিরিজগুলি দেখে কিছু মশলা যোগ করুন। পরে আমাদের ধন্যবাদ দিতে ভুলবেন না!

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.