Villains in Movies: এখন পর্যন্ত সিনেমায় ৫ জন সেরা খলনায়ক সম্পর্কে জেনে নিন

Villains in Movies: আমরা বীরদের যথেষ্ট উদযাপন করেছি; আসুন কিছু সেরা ভিলেনের দিকে তাকাই

হাইলাইটস:

  • সিনেমাতে এটা খুব কমই ঘটে যে খলনায়ক আমাদের নায়কের চেয়ে বেশি মুগ্ধ করে।
  • দ্য ডার্ক নাইটে হিথ লেজার এবং টম হিডলস্টনের ভূমিকায় লোকি অভিনয় করা কিংবদন্তি ‘জোকার’ কে ভুলতে পারে।
  • শুধু ‘বিদেশি’ নয়, কিছু ‘দেশি’ খলনায়কও আছে যারা আমাদের জয় করেছে।

Villains in Movies: সিনেমাতে এটা খুব কমই ঘটে যে খলনায়ক আমাদের নায়কের চেয়ে বেশি মুগ্ধ করে। যাইহোক, চলচ্চিত্রে প্রতিপক্ষের কিছু আইকনিক কর্মদক্ষতা রয়েছে। দ্য ডার্ক নাইটে হিথ লেজার এবং টম হিডলস্টনের ভূমিকায় লোকি অভিনয় করা কিংবদন্তি ‘জোকার’ কে ভুলতে পারে। শুধু ‘বিদেশি’ নয়, কিছু ‘দেশি’ খলনায়কও আছে যারা আমাদের জয় করেছে। সেটা ‘মিস্টার ইন্ডিয়া’-তে মোগাম্বো চরিত্রে কিংবদন্তি অমরিশ পুরি হোক বা দার-এ “রাহুল” চরিত্রে অভিনয় করা এসআরকে।

আসুন কিংবদন্তি অভিনেতাদের দ্বারা অভিনয় করা আইকনিক খলনায়ক ভূমিকাগুলির কিছু দেখুন। 

১. জোকার:

কতবার এমন হয় যে একজন খলনায়ক জনপ্রিয় সুপারহিরো থেকে বজ্র চুরি করে। হিথ লেজার জোকার চরিত্রটিকে মুগ্ধ করে দিয়েছিলেন এবং তার আশ্চর্যজনক অভিনয় এবং চরিত্রটির জন্য কিছু দুর্দান্ত লেখার মাধ্যমে তালিকার শীর্ষে রয়েছেন।

২. লোকি:

পৃথিবীর সবচেয়ে শক্তিশালী নায়কদের বিরুদ্ধে যেতে অনেক কিছু লাগে বিশেষ করে হাল্ক এবং আয়রন ম্যানের বিরুদ্ধে। প্রথম অ্যাভেঞ্জার্স সিনেমাতে টম হিডলস্টন অভিনীত ‘লোকি’ দুর্দান্ত ছিল যিনি অত্যন্ত বুদ্ধিমত্তার সাথে ভূমিকাটি পেরেছিলেন। ‘হক-আই দৃশ্য থেকে লোকি ধরার তীর’ কে ভুলতে পারে? এটা উন্মাদভাবে হাস্যকর ছিল।

৩. তাই লুং:

কুং ফু পান্ডা থেকে তাই লুং সিনেমার সবচেয়ে আন্ডাররেটেড খলনায়ক। আপনি যদি এই প্রথমবার তার নাম শুনে থাকেন, তাহলে যান এবং আরাধ্য কুং ফু পান্ডার বিরুদ্ধে এই চূড়ান্ত প্রতিপক্ষকে দেখুন।

৪. মোগাম্বো:

যদিও, অমরিশ পুরি তার পুরো কর্মজীবনে কিছু অনবদ্য অভিনয় দিয়েছেন, আমরা তাকে চূড়ান্ত ভিলেন হিসাবে ‘মোগাম্বো’ বেছে নিয়েছি। তার খলনায়ক ক্যাবিনেটের তালিকায় রয়েছে “গদর”, “নায়ক”, “ঘটক”, “দিলজালে” এবং আরও অনেক কিছু।

৫. গব্বার:

দ্বিতীয় বৃহত্তম চলমান চলচ্চিত্র যা “বেটা সো জা ওয়ার্না গাব্বার আ জায়েগা” সংলাপের জন্য পরিচিত। আমজাদ খান “গব্বার” চরিত্রে অভিনয় করেছিলেন এবং “শোলে” সিনেমা থেকে সেই চরিত্রটিকে কিংবদন্তি করে তোলেন।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.