Vikrant Massey’s Birthday Special: বিক্রান্ত ম্যাসির জন্মদিন উপলক্ষে বিশেষ এবং তার অনিচ্ছাকৃত বিতর্ক সম্পর্কে জেনে নিন

Vikrant Massey’s Birthday Special: বিক্রান্ত ম্যাসি নিজেকে বিতর্ক থেকে দূরে রাখলেও কিছু অনাকাঙ্ক্ষিত কারণে ধরা পড়েন। ম্যাসি যে বিতর্কে ফেঁসেছেন তার কিছু এখানে রয়েছে

হাইলাইটস: 

  • বিক্রান্ত ম্যাসি নিজেকে বিতর্ক থেকে দূরে রাখলেও কিছু অনাকাঙ্ক্ষিত কারণে তিনি জড়িয়ে পড়েন।
  • তিনি যখন বিরাট ভক্তদের সঙ্গে পাঙ্গা নিয়েছিলেন!
  • তিনি কখনোই টাইপকাস্ট হতে চান নি- বিক্রান্ত তার পছন্দের চরিত্র গুলি।

Vikrant Massey’s Birthday Special: টেলি জগতের অনেক প্রতিভাবান অভিনেতা গত কয়েক বছরে বি-টাউনে নিজেদের জায়গা ধরে রেখেছেন। একই লাইনে, বিক্রান্ত ম্যাসি এই তালিকাটি মধ্যে যুক্ত আছেন।

প্রতিভাবান অভিনেতা ডিজনি চ্যানেলের সাথে ধুম মাচাও ধুম-এ একটি সহায়ক ভূমিকায় তার যাত্রা শুরু করেছিলেন। যাইহোক, বিক্রান্ত এখন নিজেকে একজন মূলধারার বলিউড অভিনেতা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। যেখানে আয়ুষ্মান খুরানা, রাজকুমার রাও তাদের বহুমুখীতার জন্য ধারাবাহিকভাবে প্রশংসিত হয়, সেখানে বিক্রান্ত ম্যাসিও একই লাইনে তার যোগ্যতা প্রমাণ করেছেন। হাসিন দিলরুবার আবেগপ্রবণ প্রেমিকা হোক বা হাফ গার্লফ্রেন্ডে মাধবের সেরা কুঁড়ি, ম্যাসি কখনই তার ভক্তদের প্রভাবিত করতে ব্যর্থ হননি।

বিক্রান্ত ম্যাসি নিজেকে বিতর্ক থেকে দূরে রাখলেও কিছু অনাকাঙ্ক্ষিত কারণে ধরা পড়েন। এখানে সেগুলির মধ্যে কয়েকটি রয়েছে:

বিক্রান্ত ও তার অনিচ্ছাকৃত বিতর্ক:

কঙ্গনা যখন চপ্পল দিয়ে বিক্রান্তকে মারতে চেয়েছিলেন!

https://x.com/niiravmodi/status/1401891380633341958?s=20

ইয়ামি গৌতমের বিয়ের ছবিগুলির একটিতে, বিক্রান্ত ম্যাসি লিখেছেন: “রাধে মায়ের মতো খাঁটি এবং ধার্মিক!” তবে কঙ্গনা রানাউতের সঙ্গে এই কৌতুক ভালো যায়নি। তার মন্তব্যের জবাবে কঙ্গনা লিখেছেন, “কাহান সে নিকলা ইয়ে তেলাপোকা… লাও মেরি চপল।

একই বিক্রান্তের বিষয়ে নীরবতা ভেঙে ম্যাসি জবাব দেন, “আমি এই সব বিষয়ে মনোযোগ দিই না। আমি খুব সচেতনভাবে আমার জীবনে বিষাক্ততাকে অস্বীকার করার চেষ্টা করি। আমি টুইটারে খুব একটা যাই না, এবং আমি এটা নিয়ে খুব সোচ্চার ছিলাম। এটি আমাদের কাছে সবচেয়ে খারাপ পাবলিক ডিসকোর্স প্ল্যাটফর্মগুলির মধ্যে একটি। কিন্তু স্বতন্ত্রভাবে, আমি সাধারণত এই বিষয়গুলিতে মনোযোগ দেওয়ার প্রবণতা করি না।”

তিনি যখন বিরাট ভক্তদের সঙ্গে পাঙ্গা নিয়েছিলেন!

https://x.com/VikrantMassey/status/1482027405955190785?s=20

সম্প্রতি ম্যাসি ক্রিকেট ভক্তদের সাথে তালগোল পাকিয়ে তাদের মন খারাপ করেছেন। দক্ষিণ আফ্রিকার সাথে তৃতীয় টেস্ট ম্যাচ চলাকালীন, ভারত অধিনায়ক বিরাট কোহলি স্টাম্প মাইকের মাধ্যমে হোস্ট ব্রডকাস্টারদের বিরুদ্ধে ডিসিশন রিভিউ সিস্টেম (ডিআরএস) সিদ্ধান্তে বিরক্ত হওয়ার পরে মন্তব্য করেছিলেন। বিরাট, তার সতীর্থদের সাথে একই কারণে তাদের শান্ত হারিয়েছিলেন।

এই ঘটনার প্রতিক্রিয়ায়, বলিউড অভিনেতা বিক্রান্ত ম্যাসি টুইটারে একটি টুইট পোস্ট করেছেন যা অনেক ভারতীয় ক্রিকেট ভক্তকে হতাশ করেছে। উৎসাহী ক্রিকেট অনুসারীরা এমনকি অপরাধ নিয়েছিল এবং তাদের চিন্তাভাবনা এবং মতামত ভাগ করে নিয়েছে।

এটি বিক্রান্তকে ট্রল তালিকায় নিয়ে আসে এবং নেটিজেনরা তাকে সোশ্যাল মিডিয়ায় নিন্দা করে।

আমি টাইপকাস্ট হতে চাই না- বিক্রান্ত তার পছন্দের চরিত্রে:

বিক্রান্ত ম্যাসি দৃঢ়ভাবে বিশ্বাস করেন যে তার কাজের মাধ্যমে দর্শকদের কাছে ভিন্ন কিন্তু খাঁটি কিছু দিতে। তার আগের হিটগুলির একটি তালিকার মধ্যে রয়েছে হাসিন দিলরুবা, আ ডেথ ইন দ্য গুঞ্জ, মির্জাপুর, লাভ হোস্টেল, ইত্যাদি।

বিক্রান্ত এই সচেতন প্রচেষ্টা এবং এর চ্যালেঞ্জগুলি শেয়ার করেছেন, “যেকোন অভিনেতার জন্য টাইপকাস্ট না করা একটি ধ্রুবক চ্যালেঞ্জ। এমনকি আমি যখন টেলিভিশন করছিলাম, আমি ডেইলি সোপ অভিনেতা হিসেবে টাইপকাস্ট হতে চাইনি। ধারণা ছিল সেখানে গিয়ে নতুন বা নতুন কিছু অফার করা।”

এমনকি যখন ম্যাসি তার বলিউডে আত্মপ্রকাশ করার সুযোগ পেয়েছিলেন, তিনি ক্রমাগত এমন ভূমিকাগুলি মন্থন করেছিলেন যা দৃষ্টিকোণ থেকে অনন্য, অদেখা, অশ্রুত এবং সবচেয়ে উল্লেখযোগ্যভাবে, অনেক বেশি নির্ভুল। “আমি মনে করি আমাদের মধ্যে এমন একটি অংশ রয়েছে যা বাস্তববাদ এবং মেক-বিলিভের মধ্যে পার্থক্য করে। যখন আমরা এমন একটি চরিত্রে অভিনয় করি যা বাস্তবে আমাদের কাছাকাছি, তখন আমরা এটির সাথে একটি সংযুক্তি তৈরি করি,” লাভ হোস্টেল অভিনেতা যোগ করেন।

এই সত্যটি অস্বীকার করা যায় না যে খুব কম টিভি অভিনেতা (অপরাধ নেই) যারা তাদের বলিউড কর্মজীবনকে উজ্জ্বল করতে পেরেছেন। এবং বিক্রান্ত অবশ্যই তালিকায় শাসন করে।

শুভ জন্মদিন বিক্রান্ত ম্যাসি!

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

 

Leave a Reply

Your email address will not be published.