Vaani Kapoor: বাণী কাপুর রিগাল রেড লেহেঙ্গায় স্তব্ধ করেছেন সকলকে!

Vaani Kapoor: বাণী কাপুর কউচার সপ্তাহে রাজকীয় লাল লেহেঙ্গায় স্তম্ভিত, তার মন্ত্রমুগ্ধ চেহারা দিয়ে হৃদয় চুরির বিবরণ!

হাইলাইটস:

  • একজন বলিউড অভিনেত্রী যার ফ্যাশন সেন্স সকলের থেকে ভিন্ন
  • শোস্টপার বাণী কাপুর লিগাল রেড লেহেঙ্গায়
  • বিস্তারিত আলোচনা

Vaani Kapoor: অভিনেত্রী বাণী কাপুর ইন্ডিয়া কউচার উইকে ইশা জে-এর শোস্টপার হিসেবে শো চুরি করেছিলেন। ইশা জে এর রোজরুম তাদের রোমান্টিক রেভারি সংগ্রহ উপস্থাপন করেছে, যার মধ্যে মনোমুগ্ধকর ডিজাইন রয়েছে। বাণী রাজকীয় লাল লেহেঙ্গায় স্তব্ধ, অন্যান্য সেলিব্রিটিদের দ্বারা পরিধান করা ব্র্যালেট এবং স্লিট স্কার্টের প্রবণতা থেকে সরে দাঁড়িয়েছে। ফ্যাশন ডিজাইন কাউন্সিল অফ ইন্ডিয়ার ইভেন্টটি 25শে জুলাই থেকে শুরু হওয়ার পর থেকে শিরোনাম হয়েছে, ফ্যাশন উৎসাহীদের প্রতিটি ডিজাইনারের অনন্য অফার দেখতে আগ্রহী করে তুলেছে।

ইশা জে’র রোজরুমের শোস্টপার বাণী কাপুর: 

যেহেতু এফডিসিআই ইভেন্ট থেকে বাণী কাপুরের ছবি এবং ভিডিও শেয়ার করেছে, সে অনলাইনে ট্রেন্ড করছে। তার পোস্ট ভাইরাল হয়েছে এবং ফ্যাশন উৎসাহীরা তার সৌন্দর্য, মার্জিত পোশাক এবং মনোমুগ্ধকর হাঁটার দ্বারা মুগ্ধ হয়েছে। ভক্ত অনুরাগীরা তার স্নিপেটগুলিকে লাইক এবং মন্তব্যে প্লাবিত করে, প্রশংসা এবং প্রশংসার বর্ষণ করে৷

ভানির অত্যাশ্চর্য লাল লেহেঙ্গা: 

বাণী কাপুরের শো-স্টপার লুকটি একটি অত্যাশ্চর্য লাল পোশাক ছিল, যেখানে সূক্ষ্ম ফুলের লেইসের বিশদ বিবরণ সহ একটি গভীর ভি-নেক ব্র্যালেট, একটি ম্যাচিং ফ্লেয়ার্ড স্কার্ট এবং লাল দোপাট্টার সাথে যুক্ত ছিল। তিনি সবুজ পান্না সমন্বিত একটি হীরার নেকলেস দিয়ে অ্যাক্সেসরাইজ করেছেন। তার ত্রুটিহীন মেকআপের মধ্যে রয়েছে নগ্ন আইশ্যাডো, উইংড আইলাইনার, কনট্যুরড গাল এবং চকচকে গোলাপী লিপস্টিক। তার চুল খোলা রেখে, তার কাঁধের নিচে ক্যাসকেড করে, সে গ্ল্যামার এবং কমনীয়তা প্রকাশ করেছিল।

ইশা জে-এর সংগ্রহের রোজরুমটি ফ্রেঞ্চ রিভেরা ফ্যাশন এবং হলিউডের গোল্ডেন এরা-এর মনোমুগ্ধকর মিশ্রণ দ্বারা অনুপ্রাণিত:

এটিতে চিকঙ্করি, লেইস এবং অর্গানজা দিয়ে সাজানো পোশাক রয়েছে, যা মুক্তা এবং স্ফটিক দ্বারা পরিপূরক, ভিনটেজ গ্ল্যামারের একটি চিত্তাকর্ষক এবং একচেটিয়া ট্যাপেস্ট্রি তৈরি করে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.