Unapologetic TV Actress: শ্বেতা তিওয়ারি থেকে অঙ্কিতা লোখান্ডে, ৫ জন ক্ষমাহীন দূরদর্শন অভিনেত্রী

Unapologetic TV Actress: ৫ জন দূরদর্শন অভিনেত্রী যারা ক্ষমাহীনভাবে খারাপ, তালিকাটি একবার দেখে নিন

হাইলাইটস:

  • অঙ্কিতা লোখান্ডে
  • শ্বেতা তিওয়ারি
  • রুবিনা দিলাইক

Unapologetic TV Actress: দূরদর্শন অভিনেত্রীরা ভারতে প্রশংসিত হয়, শুধুমাত্র তাদের চরিত্রের জন্য নয়, তারা যে লোকেদের জন্যও। সোশ্যাল মিডিয়ার যুগ আমাদের তাদের আরও কাছাকাছি নিয়ে এসেছে। তাদের মধ্যে অনেকেই প্রায়শই তাদের ভক্তদের সাথে যোগাযোগ করে এবং তাদের জীবনে এক ঝলক দেখায়। অনেক অভিনেতা আছেন যারা আমাদের অনুপ্রাণিত করেন, কিন্তু তাদের মধ্যে খুব কম সংখ্যকই তাদের হৃদয় খোলা রাখার সাহস রাখে। এখানে ৫ জন অপ্রচলিত টিভি অভিনেতাদের একটি তালিকা রয়েছে যারা তাদের অপ্রচলিত পছন্দগুলির জন্য গর্বিত৷ তারা ক্ষমাহীনভাবে খারাপ এবং আমাদের নিজেদের পক্ষে অবস্থান নিতে অনুপ্রাণিত করে। শ্বেতা তিওয়ারি থেকে অঙ্কিতা লোখান্ডে পর্যন্ত, এখানে ৫ জন টিভি অভিনেতা রয়েছেন যারা নিজেদের পক্ষে অবস্থান নিয়েছেন এবং সমাজের দ্বারা নির্ধারিত প্রচলিত নিয়মগুলি ভেঙে দিয়েছেন। আর দেরি না করে, আমাদের তালিকাটি একবার দেখে নেওয়া যাক।

১. অঙ্কিতা লোখান্ডে:

পবিত্র রিশতা খ্যাত অঙ্কিতা লোখান্ডে দূরদর্শন জগতের অন্যতম বিখ্যাত নাম। তিনি কেবল তার অভিনয়ের জন্যই নয়, তিনি যে ব্যক্তিত্বের জন্যও পরিচিত। সুশান্ত সিং রাজপুতের পক্ষে অবস্থান নেওয়া থেকে শুরু করে নিজের পক্ষে অবস্থান নেওয়া পর্যন্ত অঙ্কিতা প্রমাণ করেছেন যে তিনি একজন শক্তিশালী মহিলা। সম্প্রতি, একটি সাক্ষাৎকারের সময়, তিনি সুশান্ত সিং রাজপুতের সাথে বিচ্ছেদের পরে তার সংগ্রামের কথা খুলেছিলেন। তিনি তার পছন্দের বিষয়ে ক্ষমাপ্রার্থী নন এবং বিভিন্ন উপায়ে আমাদের অনুপ্রাণিত করেন।

২. শ্বেতা তিওয়ারি:

একবার নয় দুবার নিজের পক্ষে অবস্থান নেওয়া থেকে শুরু করে তার সন্তানদের এককভাবে লালন-পালন করা পর্যন্ত, শ্বেতা তিওয়ারি অনেক মহিলাকে কথা বলতে অনুপ্রাণিত করেছেন। সম্প্রতি, শ্বেতা বলিউড বুবলের সাথে একটি সাক্ষাৎকারে তার দুটি ভাঙা বিবাহ সম্পর্কে এবং কীভাবে সমাজ তাকে নিয়ে কী ভাবছে সে সম্পর্কে তিনি কথা বলেছেন। তিনি নারীদের আর্থিকভাবে সুরক্ষিত হওয়ার আহ্বান জানান এবং সঙ্গীর জন্য তাদের স্বপ্ন কখনোই ত্যাগ করবেন না। আমরা তার উপদেশ পছন্দ করেছি। আমরা তার আত্মাকে সালাম জানাই।

৩. রুবিনা দিলাইক:

রুবিনা ডিলাইকের কথা উঠলে আমরা শব্দের অভাব বোধ করি। এই সাহসী এবং সুন্দর ডিভা সম্পর্কে লেখার অনেক কিছু আছে। তিনি শুধু একজন বিগ বস বিজয়ী নয় এবং তার কাছ থেকে অনেক কিছু শেখার আছে। দূরদর্শন জগতে নিজের জন্য একটি নাম তৈরি করা থেকে শুরু করে কিছু অপ্রচলিত পছন্দ করা, রুবিনা তার পছন্দের বিষয়ে অপ্রস্তুত। একটি সময় ছিল যখন তাকে তার বাড়ি, গাড়ি এবং তার সমস্ত সঞ্চয় ছেড়ে দিতে হয়েছিল সবচেয়ে প্রিয় দূরদর্শন তারকাদের একজন হওয়ার জন্য, তিনি আমাদের অনেককে বিভিন্ন উপায়ে অনুপ্রাণিত করেছেন।

৪. রশ্মি দেশাই:

আমরা কেন তাকে ভালবাসি তার এক মিলিয়ন কারণ রয়েছে। তিনি দূরদর্শন জগতের প্রকৃত অভিনেতাদের একজন। তিনি খোলাখুলিভাবে বেরিয়ে এসে তার বিষণ্নতার কথা বলেছেন। রাশমি দেশাই তার ব্যক্তিগত জীবন এবং একটি পাবলিক প্ল্যাটফর্মে তার কর্মজীবনের শুরুতে যে আর্থিক সমস্যার সম্মুখীন হয়েছিল সে সম্পর্কে ক্ষমাহীনভাবে কথা বলেছেন। প্রতিটি প্রদত্ত পরিস্থিতিতে, রাশামি একজন বিজয়ী হয়ে এসেছেন। তিনি কখনই হাল ছেড়ে দেননি এবং নিজের পক্ষে অবস্থান নেওয়া থেকে দূরে সরে যাননি।

৫. মৌনি রায়:

দূরদর্শন জগতের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের একজন, মৌনি রায় তার অপ্রচলিত পছন্দের জন্য পরিচিত। মহাদেব ছবিতে সতী চরিত্রে অভিনয় করা, নাগিন চরিত্রে অভিনয় করা থেকে শুরু করে অক্ষয় কুমারের সঙ্গে গোল্ড ছবিতে কাজ করা, মৌনি রায় নিজের জন্য একটি পথ তৈরি করেছেন। তিনি অপ্রতিরোধ্য এবং পরবর্তীতে তাকে আলিয়া ভাট এবং রণবীর কাপুরের সাথে ব্রহ্মাস্ত্রে দেখা যাবে।

উপরে উল্লিখিত সমস্ত ডিভা তাদের পছন্দ সম্পর্কে অপ্রীতিকর। এটি পেশাদার বা ব্যক্তিগত হোক, তারা নিজেদের পক্ষে অবস্থান নিতে কখনই পিছপা হননি। তাদের অপ্রচলিত পছন্দগুলি একটি মানদণ্ড নির্ধারণ করেছে এবং সেখানে অন্যান্য অনেক মহিলাকে অনুপ্রাণিত করেছে। সামাজিক চাপ এড়াতে, একজনের সর্বদা তার অভ্যন্তরীণ শান্তিকে অগ্রাধিকার দেওয়া উচিত, বিশেষ করে মহিলাদের। এই সমস্ত মহিলারা বিজয়ী হতে বেছে নেন এবং কখনও হাল ছেড়ে দেননি।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

 

Leave a Reply

Your email address will not be published.