TV Swayamvars: টিভি স্বয়ম্বরে বেছে নেওয়া সেলিব্রিটিদের তালিকা

TV Swayamvars:তাদের বিবাহিত জীবন কেমন চলছে? জেনে নিন বিস্তারিত

হাইলাইটস

  • টিভি স্বয়ম্বর
  • সেলিব্রিটিদের তালিকা
  • জেনে নিন বিস্তারিত

TV Swayamvars: গায়ক মিকা সিং প্রায়ই সংবাদের শিরোনাম থাকে। দিন পালটাচ্ছে, বদলাচ্ছে সমাজের ভাবনাও। মিকা সিং তার বিয়ের জন্য একটি স্বয়ম্বরের আয়োজন করেছিল। Mika Da Vohti-এর পর্বগুলি Disney + Hotstar-এ দেখানো হয়েছে। শোতে ১২ জন প্রতিযোগী রয়েছে। ‘স্বয়ম্বর-মিকা দি ভোটি’ শো নিয়ে, যেখানে মেয়েরা মিকার স্ত্রী হওার জন্য আবেদন পত্র জমা করতে পারবেন। তাকে বিয়ে করার জন্য তাদের একে অপরের সাথে প্রতিযোগিতা করতে হবে। শোটি কপিল শর্মা, শাহীর শেখ, করণ ওয়াহি এবং আরও অনেক সহ অনেক বড় উইগের উপস্থিতির সাক্ষী ছিল। অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন গায়ক শান।

স্বয়ম্বর প্রথা কী?

স্বয়ম্বর প্রাচীন ভারতীয় সমাজের একপ্রকার প্রথা। এই প্রথা মুলত উচ্চবংশীয় রাজার কন্যার বিবাহকে ঘিরেই পালিত হত। যখন কোনো রাজকুমারী বিবাহযোগ্যা হতেন তখন পিতা মাতারা মনে করতেন স্বয়ংবর সভার আয়োজন করতেন। এই খবর দুর দুরান্তে রাজার নিজস্ব দূত অন্য রাজ্যের রাজার কাছে পৌছে দিয়ে আসতেন। এই সমস্ত খেলা বা প্রতিযোগিতায় যে রাজকুমার বা রাজা বিজয়ী হত, সে রাজকন্যাকে বিবাহের জন্য নির্বাচিত হত।

স্বয়ম্বরে বেছে নেওয়া সেলিব্রিটিদের তালিকা

রাখি সাওয়ান্ত :

শোটির প্রথম সিজনটি রাম কাপুর হোস্ট করেছিলেন সেখানে কনে ছিলেন রাখি সাওয়ান্ত। শোতে সম্পূর্ণ প্রেমময় মুহূর্ত এবং প্রচুর বিনোদন ছিল। শোটি প্রচুর টিআরপি পেয়েছে। জুন ২০০৯ সালে, রাখি ১৬ জন যোগ্য ব্যাচেলরদের সাথে দেখা করার সিদ্ধান্ত নিয়েছিল। রাখীকে মুগ্ধ করতে প্রতিযোগীদের বিভিন্ন টাস্ক পার করতে হয়েছিল। ‘ফয়সলে কি রাত’ ফাইনালে, রাখি ঘোষণা করেছিলেন যে তিনি একজন সঙ্গী নির্বাচন করবেন কিন্তু তাকে বিয়ে করবেন না। ব্যবসায়ী ইলেশ পুঞ্জওয়ানিকে শোয়ের বিজয়ী ঘোষণা করা হয়েছিল।

ইলেশ এবং রাখি আংটি বিনিময় করতে গিয়েছিলেন এবং বিয়ের প্রতিষ্ঠানে প্রবেশের আগে আরও বেশি সময় ব্যয় করার সিদ্ধান্ত নিয়েছিলেন। এই জুটি পরে পাতি, পাটনি অর ওহ শোতেও অংশ নেন। তাহলে তাদের সম্পর্ক এখন কেমন? দুঃখের বিষয়, তাদের সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি। জাল প্রতিশ্রুতি দেওয়ার জন্য রাখিকে মারধর করেছিলেন ইলেশ।

২০১০ সালে অনুষ্ঠানের দ্বিতীয় সিজন সম্প্রচারিত হয়। এই সময় রাহুল মহাজন তার দুলহানিয়া খুঁজছিলেন। শোটি জিতেছিলেন ডিম্পি গাঙ্গুলি। এই জুটি শোতে প্রেম খুঁজে পেয়েছিল এবং বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছে। তবে তাদের বিয়ে বেশিদিন টেকেনি। ডিম্পি তার বিরুদ্ধে গার্হস্থ্য সহিংসতার অভিযোগ করেছেন। ডিম্পি সুখীভাবে রোহিত রায়কে বিয়ে করেছেন এবং তার একটি মেয়ে এবং একটি ছেলে রয়েছে।

পারস চাব্রা এবং শেহনাজ গিল তাদের জন্য উপযুক্ত ম্যাচ খুঁজে পেতে শোতে অংশ নিয়েছিলেন। অনুষ্ঠানটি ২০২০ সালে সম্প্রচারিত হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন গৌতম গুলাটি। শোটি ২০২০ সালের ফেব্রুয়ারিতে শুরু হয়েছিল এবং কোভিড ১৯-এর ক্ষেত্রে বৃদ্ধির কারণে ২০২০ সালের মার্চ মাসে এটি বন্ধ করতে হয়েছিল।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.