TV Jodis: কিছু বিখ্যাত টেলিভিশন জরি যাদের আমরা কখনো ভুলতে পারবো না!

TV Jodis: কিছু বিখ্যাত টেলিভিশন জরি যাদের আমরা কখনো ভুলতে পারবো না!

হাইলাইটস:

  • টেলিভিশনের ২৪ ঘন্টা বিনোদনের জরি
  • অভিনয় দিয়ে দর্শকবৃন্দকে মুগ্ধ করা
  • বিস্তারিত আলোচনা

TV Jodis: কিছু বিখ্যাত টেলিভিশন জরি যাদের আমরা কখনো ভুলতে পারবো না!

ভারতীয় টিভি সোপগুলি তাদের প্রাণবন্ত এবং নাটকীয় বিষয়বস্তুর জন্য পরিচিত। তীব্র নাটক, রোমান্স এবং অনেক টুইস্ট এবং টার্ন থেকে, ভারতীয় টিভি সোপ আপনাকে সব দেয়। কয়েক বছর ধরে, ভারতে টেলিভিশন বিষয়বস্তু বিকশিত হয়েছে। মজার বিষয় হল, ডিজিটাল মাধ্যমের উত্থানের পরেও, টিভি বিশাল ফ্যানবেস উপভোগ করে চলেছে। আমরা যখন ডেইলি সোপস নিয়ে কথা বলি, তখন আমরা কীভাবে ভুলে যেতে পারি একতা কাপুরকে তিনি আমাদের কিছু চিরসবুজ অন-স্ক্রিন জোডি দিয়েছেন যা বছরের পর বছর ধরে টিভি ইন্ডাস্ট্রিতে রাজত্ব করেছে। এখানে কিছু জনপ্রিয় জোডির একটি তালিকা রয়েছে যারা সর্বদা আমাদের হৃদয়ে একটি বিশেষ স্থান ধরে রাখবে।

১. করণ – নন্দিনী: 

(কিউঙ্কি সাস ভি কাভি বহু থি) হিতেন তেজওয়ানি এবং গৌরী, তারা পর্দায় জাদু তৈরি করেছে। তারা লাফের পরে জনপ্রিয় শোতে প্রবেশ করেছিল এবং দর্শকদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিল।

২. গুঞ্জন এবং সম্রাট: মিলি যব হাম তুম: 

মনে রাখবেন গুঞ্জন এবং সম্রাট যখন প্রথম দেখা হয়েছিল তখন তারা আলাদা ছিল। নীড় গুঞ্জন এবং জনপ্রিয় সম্রাট কলেজ রোম্যান্সে একটি নতুন মাত্রা দিয়েছেন। মজার ব্যাপার হল, এই জুটি বাস্তব জীবনে বিয়ে করেছেন।

৩. যোধা এবং আকবর: যোধা আকবর: 

পরিধি শর্মা এবং রজত টোকাস যোধা এবং আকবর চরিত্রে পর্দায় জাদু তৈরি করেছিলেন। তাদের জমকালো রসায়নের কারণে তারা ব্যাপক ফ্যান ফলোয়িং উপভোগ করেছে। দুজনের মধ্যে ঘৃণা ও ভালোবাসার সম্পর্ক এখনো আমাদের মনে তাজা।

৪. রমন এবং ঈশিতা:

একটি মিষ্টি কিন্তু জটিল প্রেমের গল্প যা অনেক হৃদয় জয় করেছে। করণ প্যাটেল ও দিব্যাঙ্কা ত্রিপাঠী,রমন ও ঈশিতাকে রিলেটেবল এএফ বানিয়েছেন! তাদের সুপার আকর্ষক রসায়ন শো সুপার হিট করেছে।

৫. কৃষ্ণ – প্রতিজ্ঞা: 

এই অনুষ্ঠানের প্রথম পর্ব 10 বছর আগে সম্প্রচারিত হয়েছিল। হ্যাঁ! এখন এক দশক হয়ে গেছে তবে আমাদের স্বীকার করতে হবে, শোটি একটি খুব শক্তিশালী সামাজিক বার্তা দিয়েছে। এটি উত্তর প্রদেশের পটভূমিতে সেট করুন, কৃষ্ণ এবং প্রতিজ্ঞার প্রেমের গল্প দর্শকদের মনে ছাপ ফেলেছে।

৬. রাম কাপুর এবং প্রিয়া শর্মা: 

আমরা এখনও তাদের পূজা করি। সাক্ষী তানওয়ার এবং রাম কাপুর, এই দুজন আমাদের সর্বকালের প্রিয়। তাদের একত্রিত করা মানে একটি কাল্ট লাভ স্টোরি তৈরি করা।

৭. সোনাক্ষী বোস এবং দেব দীক্ষিত: 

শাহীর শেখ সম্প্রতি বিয়ে করে অনেকের হৃদয় ভেঙে দিয়েছেন। তিনি কুছ রং পেয়ার কে, দেব দীক্ষিতের চরিত্রে অভিনয় করেছিলেন এবং এরিকার সাথে তার রসায়ন তাদের ভক্তদের দ্বারা পছন্দ হয়েছিল। তাদের প্রেমের গল্প সহস্রাব্দকে কিছু গুরুতর সম্পর্কের লক্ষ্য দিয়েছে।

৮. জোয়া এবং আদিত্য: 

যেমন তারা বলে “মিলনা কিসমাত ম্যায় থা” জেনিফার উইঙ্গেট এবং হর্ষদ চোপদা প্রথমবারের মতো একসঙ্গে কাজ করেছেন এবং তারা তাদের সেরা শট দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে৷ শোটি অনেক জনপ্রিয়তা উপভোগ করেছে এবং এখনও সোশ্যাল মিডিয়াতে তা চালিয়ে যাচ্ছে।

৯. গীত এবং মান: 

আপনি কি তাদের ভুলে যেতে পারেন “গীত হুই সবসে পরায়ি” এই জুটি একসাথে অত্যাশ্চর্য লাগছিল এবং তাদের রোমান্স পর্দায় আগুন লাগিয়ে দিয়েছে!

১০. খুশি এবং অর্ণব সিং রাইজাদা: 

‘ইয়ে কেয়া আপ ডব্লিউটিএফ করতে রেহতে হ্যায়’ এই জুটির প্রেম-ঘৃণার রসায়ন দর্শকদের কাছ থেকে প্রচুর প্রশংসা জিতেছে। যখন তারা একত্রিত হয়েছিল, তখন তারা তাপমাত্রা বাড়াতে সেট করেছিল এবং ভক্তদের আরও আকর্ষিত করে রেখেছিল।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.